প্রথমা কাদম্বিনী ধারাবাহিকের চিত্রনাট্যে মোড় ঘুরল বিশেষ পর্বে। কাদম্বিনী এবং দ্বারকানাথ গঙ্গোপাধ্যায়ের বিয়েন বন্ধনে আবদ্ধ হল। সেই প্রোমোই এখন ঘুরে ফিরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। মাস্টারমশাই ছাত্রীকে বিয়ের প্রস্তাব দিতেই বদলেছে গল্পের মোড়। কাদম্বিনী দেবীর জীবনের গল্পই ধীরে ধীরে ফুটে উঠছে প্রথমা কাদম্বিনীতে। 

আরও পড়ুনঃ'বয়স কমছে আমার', নিজেই স্বীকার করলেন মনামী, রহস্য লুকিয়ে ভিডিওতে

কাদম্বিনী দেবীর জাক্তার হওয়ার পথ যে মোটেই মসৃণ ছিল না তা সকলেই জানে। তবে এই কঠিন পথে তাঁর পাশে দাঁড়িয়েছেন দ্বারকানাথ গঙ্গোপাধ্যায়। স্বামী হিসাবে এবং শিক্ষক হিসাবেও। মেডিকাল বোর্ডের পরীক্ষক চিকিৎসক রাজেন্দ্রচন্দ্র মাত্র এক নম্বরের জন্য কাদম্বিনীকে আটকে দেন। অ্যানাটমি ক্লাসে পুরুষের মরদেহ ছোঁবেন কিনা সেই নিয়েও তাঁকে নানা কথা শুনতে হয়। 

আরও পড়ুনঃদিদি নং ১-এর দশ বছরের সেলিব্রেশনে দেবলীনা, ওয়েবের পর্দায় তুলে ধরলেন সেই মুহূর্ত

আরও পড়ুনঃ'কুৎসিত' মেয়েকে নায়িকা করেই তৈরি হল 'নিরুপমা', আসছে নতুন ধারাবাহিক

তবে হার মানা কাদম্বিনী মহিলা ডাক্তার হবেই। যার জেরে মাস্টারমশাই স্বামীর রূপে তাঁর পাশে এসে দাঁড়ালেন। প্রথমা কাদম্বিনীর ধারাবাহিকে কাদম্বিনীর পথচলা হবে এবার একাবেরই ভিন্ন। সে আর একা নয়। প্রথমে বাবার সমর্থনে তিনি এগিয়ে গিয়েছিলেমন অনেকটা। এবার মনের জোর ও দ্বারকানাথের সমর্থনেও এগিয়ে যাবেন তিনি। কাদম্বিনীর চরিত্রে রয়েছে সোলাঙ্কি রায়। এবং দ্বারকানাথ গঙ্গোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করছেন হানি বাফনা।