মনামী ঘোষের বোধহয় বয়স বাড়েই। কবে থেকে একই রকম জৌলুস, যৌবন, সৌন্দর্য ধরে রেখেছেন। এ কথাই বারে বারে বলে যায় ভক্তরা। এবার সে কথা স্বীকার করলেন খোদ অভিনেত্রীও। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে রহস্যভেদও করলেন। ঘুরতে গিয়ে গাড়ির ফ্রন্ট সিটে বসে ভিডিওটি করেছেন। ক্যাপশনে দিয়েছেন, "বয়স দিন দিন যদি কারও কমে তাহলে সেটা মনামী।" ট্র্যাভেলিংই হল মনামীর বয়স ধরে রাখার সিক্রেট।

আরও পডুনঃঅনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ বঙ্গতনয়ার, টুইটারে ঝড় তুললেন অভিনেত্রী

আপাতত ব্রেকফ্রি মুডে মনামী। শহর ছেড়ে ছুঁটে গিয়েছেন পাহাড়ের কোলে। পাহাড়ে নেই কোনও মন খারাপ। যার জেরে সেখানেই গিয়েছেন তিনি। দার্জিলিংয়ের কাছে সুখিয়াপোখড়িতে রয়েছেন তিনি। তবে কার সঙ্গে গিয়েছেন ঘুরতে সে বিষয় কিছুই খোলসা করেননি মনামী। সম্প্রতি দাদাগিরি আনলিমিটেডে চ্যাম্পিয়ন হয়েছেন অভিনেত্রী। 

আরও পড়ুনঃভক্তদের জন্য বিশেষ উপহার দিতে চলেছেন মিমি, সোশ্যাল মিডিয়ায় রইল চমক

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on Sep 19, 2020 at 6:19am PDT

আরও পড়ুনঃঅবশেষে চার হাত এক হল, বিবাহ বন্ধনে আবদ্ধ হল কাদম্বিনী ও দ্বারকানাথ

সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদাগিরির গ্র্যান্ড ফিনালে নিয়ে সকলের উত্তেজনা ছিল তুঙ্গে। দাদাগিরির মঞ্চ মানেই টানটান উত্তেজনা। 'দাদা' সঞ্চালনা, গুগলি রাউন্ড, বিভিন্ন জেলা থেকে আসা প্রতিযোগী। সবই দর্শকদের আবেগ জুড়ে রয়েছে। এই সিজনটি শেষের দিকে এগিয়ে আসছে ক্রমশ। দাদাগিরির গ্র্যান্ড ফিনালের পর্বে ছিল বিভিন্ন চমক। 

আরও পড়ুনঃ'কুৎসিত' মেয়েকে নায়িকা করেই তৈরি হল 'নিরুপমা', আসছে নতুন ধারাবাহিক

কমেডি, গান, অভিনয়ের মিলমিশে তৈরি হয় জমজমাটি ফিনালে। পাঁচটি জেলাকে সমর্থন করতে দেখা যাবে গ্ল্যামার ইন্ডাস্ট্রির একাধিক তারকা, সঙ্গীতশিল্পী এবং অভিনেতা অভিনেত্রীদের। ফিনালে পর্বে ইন্টারনেট সেনসেশন মনামি ঘোষের কিছু ঝলক আসে প্রকাশ্যে। লাল রঙের পোশাকে সেজে উঠেছিলেন মনামি। বিশেষ নৃত্য পরিবেশন করেছিলেন অভিনেত্রী।