অভিনয়ের জগৎ কি তবে ছেড়েই দিলেন ঋতাভরী, 'রূপ সাগরে' ডুব দিয়ে কোথায় চললেন লাস্যময়ী

  • অভিনয় ভুলে কি এখন অন্য জগতে ঋতাভরী চক্রবর্তী
  • কোথায় মন দিলেন অভিনেত্রী
  • গানের জগতে হাতেখড়ি লাস্যময়ীর
  • সারপ্রাইজ দিলেন কয়েক সেকেন্ডের ভিডিওতে

Asianet News Bangla | Published : Dec 18, 2020 9:35 AM IST / Updated: Dec 21 2020, 08:57 PM IST

অভিনয়ের দাপট থেকে হটনেসের ছড়াছড়ি, ঋতাভরী চক্রবর্তী রীতিমত টেক্কা দিচ্ছেন টলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদের। গ্ল্যামার হোক বা প্রতিভা সেবেতই এক ধাপ এগিয়ে ঋতাভরী। অভিনয় ও সেক্সিনেস ছাড়াও যে তাঁর প্রতিভা রয়েছেন গানেও। এ কথা সকলেরই এতদিন অজানা ছিল। সবে সেই রহস্য এবার এল প্রকাশ্যে। নিজের কয়েক সেকেন্ডের ভিডিও পোস্ট করে চমক দিলেন সকলকে। প্রশংসায় ভরছে সোশ্যাল মিডিয়া। 

প্রথমবার গানের জগতে হাতেখড়ি ঋতাভরীর। ফার্স্ট সিঙ্গেল মুক্তি পেতে চলেছে অতি শীঘ্রই। 'দেখেছি রূপ সাগরে' গানটি নিয়েই হাতেখড়ি হল ঋতাভরীর। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেছেন ভিডিওটি। গানটি যে কেবল গানের জগতে ঋতাভরীর আগমণ তাই নয়, নিজের মেয়েবেলার সঙ্গে ওতপ্রতোভাবে জড়িয়ে রয়েছে এই গান। হরিয়ানা বিদ্যা মন্দিরে ছোটবেলায় পড়াশোনা করেছিলেন ঋতাভরী। নস্টালজিয়ায় ডুব দিয়ে স্কুলের স্মৃতিও তুলে ধরেছেন এই ভিডিওতে। 

আরও পড়ুনঃশার্টের বোতাম খোলা অবস্থায় সৌরভের Hotness, ঘনিষ্ঠ আলিঙ্গনে অভিনেতার সঙ্গে মত্ত মধুমিতা

 

কয়েক সেকেন্ডের ভিডিওতে ঋতাভরীর গানের গলা শুনতে না পেলেও পাওয়া গিয়েছে নাচ, স্মৃতিচারণার ঝলক। অভিনয়কে আপাতত ব্যাকসিটে রেখে গান নিয়ে মেতেছেন ঋতাভরী। এই বাংলা গানটির পাশাপাশি তিনি একটি হিন্দি গানও গেয়েছেন। যার একটি ঝলক শেয়ার করেছিলেন ঋতাভরী। মানখানেক আগে গানটির বিষয় ঘোষণা করেছিলেন অভিনেত্রী। এখনও অবশ্য মিউজিক ভিডিওটির প্রোমো, টিজার কিছুই মুক্তি পায়নি। তবে কি হিন্দি এবং বাংলা একসঙ্গেই নিয়ে আসছেন ঋতাভরী। অধীর আগ্রহে বসে ভক্তরা।

 

 

Share this article
click me!