একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ আলিঙ্গনে লিপ্ত তাঁরা। দু'জনেই ডুব দিয়েছেন পরস্পরের চোখের গভীর সাগরে। প্রেমে পড়লে এমন ডুব দেওয়াটাই স্বাভাবিক। তবে কি নতুন করে প্রেম করা শেখাচ্ছেন মধুমিতা সরকার এবং সৌরভ দাস। ছবিতে ভাইরাল হল সেলেব অনস্ক্রিন জুটি। বড়দিনেই পরতে পরতে খুলবে তাঁদের প্রেমের রহস্য। যেখানে হাজারও ঝড় ঝাপটার পর কীভাবে নিজের সঙ্গীর পাশে দাঁড়াতে হয়, শেখাবে 'চিনি'। 

মা-মেয়ের সম্পর্কের এক ভিন্ন গল্প নিয়ে বড়দিনে মুক্তি পাচ্ছে 'চিনি'। প্রধান ভূমিকায় রয়েছেন মধুমিতা সরকার এবং অপরাজিতা আঢ্য। মা অপরাজিতার চরিত্রে এক অদ্ভুত ডুয়্যালটি দেখে অবাক মেয়ে মধুমিতা। যে মা নাকি মেয়েকে বাইরের জামায় ঠাকুরঘরে ঢঝুকতে দিত না, সেই ছাপোষা বাঙালি মা কি না টাইগার শ্রফকে চোখ বড় বড় করে বলছে, 'টাইগার শ্রফ তো হট। যে কেউ বলবে টাইগার শ্রফ ভীষই হট।' এমন চরিত্রের বৈশিষ্ট্য মধুমিতা আগে কখনও নিজের মায়ের মধ্যে দেখেননি। 

আরও পড়ুনঃবিয়ের দু'মাসের মধ্যে মা হতে চলেছেন নেহা কক্কর, Baby Bump নিয়ে উন্মাদনা তুঙ্গে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Saurav Das (@i_sauravdas)

 

মা ও মেয়ের রসায়নের অ্যাঙ্গেলে জায়গা পেয়েছে সৌরভ-মধুমিতার প্রেম। যেখানে মেয়ের সঙ্গে মায়ের সম্পর্ককে নতুন ঠিকানা দিতে ব্যস্ত সে। তারই মাঝে ধরা পড়েছে মধুমিতা ও সৌরভের ভালবাসা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মধুমিতার সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট করে লিখেছেন, "মান, অভিমান, হাসি আর কান্না, সবকিছুর মধ্যে দিয়ে জীবনটা প্রাণ খুলে বাঁচার গল্প।" ডেনিম শার্টে বোতাম খোলা সেক্সি অবতারে সৌরভ, অন্যদিকে রেসর ব্যাক ক্রপ টপে মধুমিতার হটনেস। এই রসায়ন বড়পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে বসে দর্শকমহল।