Big Boss 15 Finale: বিগ বস ১৫-এর ফাইনালের আগেই বিজয়ীর নাম ফাঁস

উইকিপিডিয়া পেজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ছবিটি দাবি করেছে যে প্রতীক সেহজপাল বিগ বস 15 এর বিজয়ী এবং শমিতা শেঠি রানার আপ।

Parna Sengupta | Published : Jan 30, 2022 2:12 PM IST

'বিগ বস 15' (Big Boss 15 Finale) বিজয়ীর নাম শীঘ্রই ঘোষণা করা হবে। ফাইনালিস্ট করণ কুন্দ্রা (KARAN KUNDRA), প্রতীক সেহজপাল (PRATIK SEHAJPAL), তেজস্বী প্রকাশ (TEJASSWI PRAKASH), শমিতা শেঠি (SHAMITA SHETTY) এবং নিশান্ত ভাটের মধ্যে কঠিন লড়াই হবে। BB 15-এর সেরা পাঁচ জন তিন মাসের বেশি এই অনুষ্ঠানে ছিলেন। টানা কয়েকমাস ধরে সেলেবদের (Bigg Boss Celebrity) ওপর চোখ রেখে যাওয়া, তাঁদের সব বিষয় খুব কাছ থেকে জানতে পারা দেখতে পারা, আর ধীরে ধীরে তাঁরাই যেন কখন দর্শকদের ড্রইং রুমের একজন হয়ে ওঠেন। 

তবে, শুধুমাত্র একজন বিগ বস 15 ট্রফি বাড়িতে নিয়ে যাবেন। যদিও বিগ বস ১৫ সিজনের বিজয়ীর নাম নাকি ইতিমধ্যেই ফাঁস হয়ে গিয়েছে। শুধু তাই নয়, বিজয়ীর নামের সঙ্গে ফাঁস হয়েছে প্রাইজের মূল্য ও রানার আপের নামও। উইকিপিডিয়া পেজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ছবিটি দাবি করেছে যে প্রতীক সেহজপাল বিগ বস 15 এর বিজয়ী এবং শমিতা শেঠি রানার আপ। যাইহোক, এখনও কোন আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। বিজয়ী রবিবার রাতে ঘোষণা করা হবে।

ইন্টারনেটে ছড়িয়ে পড়া ছবিটি পুরস্কারের অর্থের বিবরণও শেয়ার করেছে। ভাইরাল ছবিতে দাবি করা হয়েছে যে বিজয়ী ৫০ লক্ষ টাকা পাবেন। একইভাবে, কয়েক দিন আগে এই ধরনের আরেকটি ছবি ভাইরাল হয়। সেখানে দাবি করা হয় যে করণ কুন্দ্রা বিগ বস সিজন 15-এর বিজয়ী এবং তেজস্বী প্রকাশ রানার আপ হয়েছেন। 

এদিকে, 'বিগ বস 15' সিজনের শেষ পর্বের প্রথম অংশে, রাশমি দেশাইকে বহিষ্কার করা হয়। এবং পঞ্চম রানার আপ হিসাবে ঘোষণা করা হয়েছিল। শোতে রাশমি দেশাইয়ের বাদ দেওয়ার ঘোষণা করার পরে, সলমান শমিতাকে অবাক করে দেন এটা বলে রাকেশ শমিতাকে সমর্থন করেছে। সালমান যখন তাকে কিছু বলতে বললেন, শোতে এত ভাল পারফর্ম করার জন্য শমিতার প্রশংসা করেন রাকেশ। তবে, তিনি তার বান্ধবীর সাথে খারাপ আচরণ করার জন্য তেজস্বীর নিন্দা করেছিলেন।

আজকের পর্বে, বিগ বস 15-এর শেষ পর্ব। এখানে দ্বিতীয় পর্বে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লাকে বিশেষ শ্রদ্ধা জানানো হবে, যিনি 'বিগ বস 13' বিজয়ী ছিলেন। শেহনাজ গিলকেও তার স্মরণে মঞ্চে পারফর্ম করতে দেখা যাবে।

Read more Articles on
Share this article
click me!