লেদারে জমেছে যশ-নুসরতের ফ্যাশন, ব়্যাপেই বেজে উঠল জয়ধ্বনি

  • ব়্যাপের সুরেই জয়ের ধ্বনি
  • যশ-নুসরতের 'এসওএস কলকাতা'র স্টাইলের সাতকাহন
  • ড্রামস-গিটারের তালে মুক্তি পেল 'হার মানব না'
  • নিমেষে ভাইরাল বাংলা রক গান 

Asianet News Bangla | Published : Oct 18, 2020 7:32 AM IST

মুক্তি পেল 'এসওএস কলকাতা'র নতুন গান 'হার মানব না'। ব়্যাপের মাঝেই বেজে উঠল জয়ধ্বনি। গানটি গেয়েছেনফারহাদ ভিওয়ান্ডিওয়ালা, অর্পিতা দাস, প্রতীক কুন্ডু। গানটি লিখেছেন প্রতীক কুন্ডু। এমনকি ব়্যাপও করেছেন তিনি। 'হার মানব না' ইতিমধ্যেই লেটেস্ট ক্যাচি গানের তালিকায় এসে গিয়েছে। গানে কেবল ব়্যাপের মাঝে জয়ধ্বনিই নয়। ফুটে উঠেছে যশ দাশগুপ্ত এবং নুসরতের অভিনব স্টাইল। লেদারের সঙ্গে মিলিয়ে গিয়েছে তাঁদের ফ্যাশন। লেদার জ্যাকেটে ও জিনসে যশ এবং লেদার ক্রপ টপ ও প্যান্টে নুসরত। 

দু'জনের এই ভিন্ন অবতার যেন চড়াচ্ছে তাপমাত্রার পারদ। 'এসওএস কলকাতা'র শ্যুটিংয়ের অন্দরমহলের ঝলক পাওয়ার জন্য উৎসাহী ছিল দর্শকমহল। ট্রেলার, গান সবকিছুই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। লকডাউনের মাঝে সমস্ত নিয়ামবলী মেনেই চলেছিল শ্যুট। সেটে কলাকুশলী ছিল কম। সেট থেকে নানা ছবি ভিডিও এখন দ্রুতগতিতে ভাইরাল হয়ে চলেছিল নেটদুনিয়ায়। মিমি চক্রবর্তী এবং নুসরত জাহানের সঙ্গে যশ থাকছেন এই ফিল্মে। 

আরও পড়ুনঃবয়স প্রায় ৪০ ছুঁই ছুঁই, পায়েলের যৌন আবদেন আজও টানটান

 

যদিও মিমির চরিত্রটি স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স। করোনা আতঙ্কে লকডাউনে কাটছে তিলোত্তমার দিনরাত। এরই মধ্যে বন্ধ ছিল বিনোদন জগতের সমস্ত শ্যুটিং এবং কাজ। নানা সতর্কতা মাথায় রেখেই শুরু হয়েছে শ্যুটিং। ধারাবাহিকের শ্যুটিং শুরু হলেও বহুদিন বন্ধ ছিল সিনেমার শ্যুটিং। করোনা প্রকোপের মাঝেই প্রথম যে বাংলার ছবির শ্যুটিং শুরু হয়েছিল তা হল এসওএস কলকাতা-র শ্যুটিং। পরিচালক অংশুমান প্রত্যূষের আগামী ছবি। 

আরও পড়ুনঃমিমি জীবনে কী হল হঠাৎ, হিংসার জন্য নেই কোনও জায়গা, সাফ জানিয়ে দিলেন অভিনেত্রী

ছবিতে প্রধান ভূমিকায় থাকছেন যশ দাশগুপ্ত, নুসরত জাহান। সরকার দ্বারা প্রযোজ্য সমস্ত নিয়মাবলী মেনেই চলেছিল শ্যুটিং। ছবির চিত্রনাট্য অনুযায়ী, এই রোমাঞ্চকর গল্পটি বোনা হয়েছে জঙ্গিদের বিরুদ্ধে। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির বিভিন্ন গান, ট্রেলার। পোস্টারে দেখা গিয়েছে যশ বন্দুক হাতে দাঁড়িয়ে রয়েছেন। পাশে জড়িয়ে ধরে আছেন একটি বাচ্চা মেয়েকে। পুজোতেই মুক্তি পেতে চলেছে এসওএস কলকাতা। 

Share this article
click me!