লন্ডনে জোর কদমে চলছে মিমি চক্রবর্তীর আগামী ছবির শ্যুটিং। সেখানেই শ্যুটিংয়ের ফাঁকে ফোটোশ্যুট চলছে মিমির। ফোটোশ্যুটে দিলেন এক বার্তা। হিংসা নিয়ে এই বার্তা ছিল সম্ভবত ট্রোলার কিংবা পৃথিবীর সমস্ত রকমের হিংসার জন্য। একটি পোস্টের মাধ্যমে লিখলেন, "জীবন খুবই ছোট, হিংসার জন্য কোনও সময় নেই।" মিমির এই পোস্টে কেবল পজিটিভিটির ছোঁয়া। প্রসঙ্গত, যে সময় সবেমাত্র কোভিড ধীরে ধীরে থাবা বসাচ্ছে ভারতে। 

বাংলাতেও মাথা চারা দিয়ে উঠছে এক একটি কেস। সেই সময় লন্ডন থেকে তড়িঘড়ি ফিরে এসেছিলেন মিমি। লন্ডনে ছবির শ্যুটিংয়ের জন্য ছিলেন তিনি। প্যানডেমিকে ওখানে আটকে না থেকে সঠিক সময় সিদ্ধান্ত নিয়ে ফিরে আসেন। সেই পরিস্থিতি কাটিয়ে এবার ফের রওনা দিচ্ছেন লন্ডন। যার আগে তিনি করিয়ে ফেলেন কোভিড পরীক্ষা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন তিনি। পিপিই কিট পরে স্বাস্থ্যকর্মী মিমির নমুনা সংগ্রহ করেন। 

আরও পড়ুনঃবয়স প্রায় ৮০ ছুঁই ছুঁই, পায়েলের যৌন আবদেন আজও টানটান

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Life is too short to hate💓🌈

A post shared by Mimi (@mimichakraborty) on Oct 16, 2020 at 1:18am PDT

 

মিমি জানান তিনি এবং তাঁর গোটা টিম কোভিড পরীক্ষা করিয়েছেন। সকলেরই পরীক্ষার ফলাফল সৌভাগ্যবসত নেগেটিভ এসেছে। আপাতত মিমি লন্ডনে নিজের ছবির শ্যুটিং শেষ করার জন্য রীতিমত ব্যস্ত। লন্ডনে চলছে ঘনিষ্ঠ বান্ধবী নুসরত জাহানের ছবির শ্যুটিংও। দু'জনের ছবির শ্যুটিংয়ের মাঝেই একে অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন তাঁরা। লন্ডনের এক ক্যাফেতে দেখা গিয়েছে তাঁদের। মিমি এবং নুসরত দু'জনের তাঁদের বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। 

আরও পড়ুনঃশরীরি আবেদনে খুশির খবর পাড়লেন মনামী, ব্যাকলেস ব্লাউজে মোহময়ী অভিনেত্রী

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Us💓

A post shared by Mimi (@mimichakraborty) on Oct 11, 2020 at 12:36pm PDT

 

দিন কতক আগে নুসরতের একটি ভিডিও ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। ফাঁকা রাস্তা, দু'পাশে ঘন জঙ্গল। মাঝ দিয়ে চলেছেন অভিনেত্রী নুসরত জাহান। আপাতত লন্ডনে ছবির শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী। তবে কোথায় ছুঁটলেন তিনি। দু'পাশে জঙ্গলের মাঝ দিয়েই কোথায় যাচ্ছেন তিনি। লন্ডনে 'স্বস্তিক সংকেত'র ছবির শ্যুটিং করছেন নুসরত। সেখানেই কি তবে এই জঙ্গলের রাস্তা ধরে ঘুরতে বেরিয়েছেন তিনি। মজেছেন রোম্যান্সেও। তবে নিখিলের সঙ্গে নয়, পরিবেশের সঙ্গে। নেচার লাভার বলেই এমন মেজাজে নুসরত।