২০২১-এর আগমণের আগেই নিজেকে বদলে ফেললেন শ্রাবন্তী, রোশনকে ভুলে নতুন রূপে হাজির অভিনেত্রী

  • তৃতীয় বিয়ে ভাঙনের পথে, তবুও দিব্যি আছেন শ্রাবন্তী
  • নিজের ভাঙা জীবনের টুকরোগুলি তুলে ফের নিজেকে মেলে ধরলেন অভিনেত্রী
  • ২০২১-এর আগেই বদলে ফেললেন নিজেকে
  • 'স্টাইল'র সঙ্গেই শুরু করতে চলেছেন নতুন বছর

Asianet News Bangla | Published : Dec 30, 2020 4:11 PM IST / Updated: Dec 31 2020, 05:19 AM IST

তৃতীয় বিয়ে নিয়ে নাজেহাল শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একের পর এক বিয়ে ভাঙনের পথে। প্রথমে রাজীব বিশ্বাস তারপর কৃষ বীজ এখন রোশন সিং। শ্রাবন্তীর সঙ্গে স্বামী রোশন সিংয়ের সম্পর্ক এখন টালমাটাল। তাঁর ব্যক্তিগত জীবনে সুখ যেন ক্ষণস্থায়ী। কোনওভাবে সেখানে নেই কোনও শান্তির অবকাশ। বারে বারে সম্পর্কের টানাপোড়েন যেন আর সহ্য করা যাচ্ছে না। তবুও সব ভুলে নিজের পেশাগত জীবন নিয়ে মগ্ন রয়েছেন তিনি। 

মন ভাল রাখতে গেলে, জীবনে এগিয়ে যেতে হলে এইটুকু যে করতেই হবে। নিজের মন অন্যদিকে ঘরানোর জন্যই নিজেকে সাংঘাতিক ব্যস্ত রেখেছেন শ্রাবন্তী। সূত্রের খবর, পুজোর আগে থেকেই তাঁদের  সম্পর্কের মধ্যে তিক্ততা বাড়তে শুরু করে। সেই সময় থেকেই আলাদা থাকতে শুরু করেন তাঁরা। এতকিছুর পরও ভেঙে পড়ার মানুষ নন শ্রাবন্তী। তবে এবার বোধহয় সব দুঃখ ভুলতে বসেছেন। আর পুরনো-নতুন ব্যাথা নিয়ে মাথা ঘামাতে চান না তিনি। বরং মনে সুখে নতুন আশার আলো নিয়ে নতুন বছরে প্রবেশ করতে চলেছেন। 

আরও পড়ুনঃনতুন বছরে Surprise এর অপেক্ষায় 'শ্যামা', শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিল ভক্তরা

 

 

 

লেদার জ্যাকেট, জিনসে হাজির হলেন শ্রাবন্তী। তাঁকে চট করে এমন লুকে দেখা যায় না। স্যোয়্যাগ নিয়ে এবার অতীতকে ফেলে এগিয়ে যাবেন অভিনেত্রী। এমনটাই অনুমান করছেন ভক্তমহল। অন্তত এমনটাই মনে হয় তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চোখ রাখলে। অনুরাগীরা চান যেকোনও বাধা পেরিয়ে শ্রাবন্তী যাতে এগিয়ে যেতে পারে। সম্প্রতি পোস্ট করেছিলেন নিজের রোজনামচার গল্প। প্রতিদিনের সকালই এখন শ্রাবন্তীর কাছে রিফ্রেশিং। সমস্ত বাধা পেরিয়ে ছেলে ও নিজের পেশাকে সঙ্গে করেই নিজের জীবনে ব্যস্ত থাকার চেষ্টায় শ্রাবন্তী।

 

 

 

Share this article
click me!