কালো বিকিনিতে 'সুপারহট' দেবলীনা,সেক্সি ফিগার ফ্লন্টস করে অনাবৃত উরুতে ঝড় গৌরব ঘরনির

ফ্ল্যাট অ্যাবস,ছিপছিপে কোমর, সেক্সি ফিগার এটাই যেন অভিনেত্রী দেবলীনা কুমারের আইকন। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী ভক্তদের ধরে রাখতে হামেশাই বোল্ড লুকে ঝড় তুলছেন। সারা সপ্তাহ কাজের পর রবিবার ছুটির দিনটা কেমনভাবে কাটান প্রিয় তারকারা, তা জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। তিনিও ভক্তদের নিরাশ করেন না। হামেশাই বিনোদন জোগাতে একের পর এক ছবি পোস্ট করে থাকেন দেবলীনা কুমার। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় নিজের একটি হট ছবি পোস্ট করেছেন দেবলীনা। 

Riya Das | Published : Aug 1, 2022 5:27 AM IST

ফ্ল্যাট অ্যাবস,ছিপছিপে কোমর, সেক্সি ফিগার এটাই যেন অভিনেত্রী দেবলীনা কুমারের আইকন। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী ভক্তদের ধরে রাখতে হামেশাই বোল্ড লুকে ঝড় তুলছেন। এবারও তার অন্যথা হল না। সারা সপ্তাহ কাজের পর রবিবার ছুটির দিনটা কেমনভাবে কাটান প্রিয় তারকারা, তা জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। তিনিও ভক্তদের নিরাশ করেন না। হামেশাই বিনোদন জোগাতে একের পর এক ছবি পোস্ট করে থাকেন দেবলীনা কুমার। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় নিজের একটি হট ছবি পোস্ট করেছেন দেবলীনা। ছবির কমেন্ট দেখলেই বোঝা যাবে যে ছবি পোস্ট করে রীতিমতো আগুন জ্বালিয়ে দিয়েছেন দেবলীনা। ফায়ারের ইমোজিতে ভরিয়ে দিয়েছেন ভক্তরা।

সাদা -কালো মনোক্রমে ঝড় তুললেন দেবলীনা। কালো রঙের বিকিনি পরে সেক্সি পোজে ভক্তদের হৃদয়ে ঝড় তুলেছেন  দেবলীনা। চোখে রোদচশমা, খোলা চুলে বোল্ড অ্যাটায়ারে নিজেকে মেলে ধরেছেন দেবলীনা কুমার। মাখনের মতো টোনড ফিগারে যৌবন যেন চুঁইয়ে পড়ছে।  অভিনেত্রীকে দেখে নিজেকে সামলাতে পারছেন না ভক্তরা। কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। টলি অভিনেত্রী দেবলীনা কুমারের টোনড ফিগারের ছবি দেখার জন্য একপ্রকার মুখিয়ে থাকেন ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় কতটা অ্যাক্টিভ অভিনেত্রী, তা আর বলার অপেক্ষা রাখে না। সর্বদাই নিজের মতো করে থাকতেই পছন্দ করেন দেবলীনা। আর তা নিয়েই শুরু হয় চর্চা । তবে সমালোচনাকেও মোটেই পাত্তা দেন না। 

 


অভিনেত্রীর এই হট ছবি মুহূর্তের মধ্যে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। আগুনের এবং ভালবাসার ইমোজিতে ভরে গিয়েছে দেবলীনার সোশ্যাল মিডিয়ার পাতা। স্পষ্ট ভাষায় কথা বলতে তিনি যে ভীষণ পছন্দ করেন, তা সকলেরই জানা। রাখঢাক, লুকোছাপা নয় বরং ঠোঁটকাটা, স্পষ্টবাদী হিসেবে তার বেশ নামডাকও রয়েছে। স্পষ্ট ভাষায় কথা বলতে যে তিনি ভীষণ পছন্দ করেন, তা ফের প্রমাণ করে দিলেন নায়িকা। ইতিমধ্যেই নিজের অভিনয় দক্ষতা ও নাচ নিয়ে সকলের মন জয় করে নিয়েছেন দেবলীনা। এছাড়াও বেশ কিছু ডান্স রিয়্যালিটি শো-তেও দেখা গেছে তাকে। বৈদিক রীতি মেনে গত ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েছেন গৌরব-দেবলীনা। টলিউডে বহু প্রতীক্ষিত বিয়ের আসরও বসেছিল ঘনিষ্ঠ লোকজনের উপস্থিতিতে। কখনও নাচ তো কখনও শরীরচর্চা কোনও না কোনওভাবেই  নিজেকে নিয়ে সর্বদা ব্যস্ত দেবলীনা। ফিটনেস ফ্রিক অভিনেত্রীর কোনওভাবেই যেন তালিকা থেকে বাদ পড়ে না শরীরচর্চা। টলিপাড়ার জনপ্রিয় তারকা জুটি গৌরব ও দেবলীনা সর্বদাই নজরে থাকেন নেটিজেনদের। বিয়ের পর থেকেই তারকা দম্পত্তির সোশ্যাল মিডিয়া পিডিএ নজর কেড়েছেন ভক্তদের। 


 

Share this article
click me!