'দাদা কীভাবে ফুলশয্যা করতে হয় জানেন না', শ্রীময়ী রোহিতের সুহাগ রাতে বেজায় চটলেন দর্শক

অপেক্ষার অবসান ঘটলেও খুশি নন দর্শকরা। কিন্তু এর পিছনের কারণ কী? আসলে শ্রীময়ী এবং রোহিত সেনের বিয়ের পরে তাঁদের ফুলশয্যা দেখার জন্য পাগল হয়ে আছেন অনুরাগীরা।

Asianet News Bangla | Published : Aug 27, 2021 5:16 AM IST

বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’ এখন বেশ জমে উঠেছে। একেবারে নতুন মোড়কে গল্প সাজিয়েছেন লেখিকা লীলা গঙ্গোপাধ্যায়। বহুদিন ধরেই দর্শকরা মুখীয়ে ছিলেন কবে রোহিত সেন এবং শ্রীময়ীর বিয়ে হবে। অপেক্ষার অবসান ঘটলেও খুশি নন দর্শকরা। কিন্তু এর পিছনের কারণ কী? আসলে শ্রীময়ী এবং রোহিত সেনের বিয়ের পরে তাঁদের ফুলশয্যা দেখার জন্য পাগল হয়ে আছেন অনুরাগীরা। যদিও তাঁদের বিয়ের দিনই অঘটন ঘটে যায়। প্রাক্তন স্ত্রী শ্রীময়ীর বিয়ের দিনই ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে অনিন্দ্য। এই খবর পেয়ে শ্রীময়ী এবং রোহিত সেন ছুটে যান হাসপাতালে। শুরু হয় সম্পর্কের টানাপড়েন। 

 

 

শ্রীময়ীর এই সিদ্ধান্তকে সবাই স্বাগত জানালেও তাঁর মেয়ে দিঠি মোটেও খুশি নন। প্রতিনিয়ত মা-কে অপমান করে চলেছে দিঠি। এদিকে নিজের পুরনো প্রেমকে কাছে পেয়ে আদন্দে উচ্ছ্বসিত রোহিত সেন। পাশাপাশি নতুন জীবনে প্রবেশ করে শ্রীময়ীও খুব খুশি। তাঁর চেহারার সেই খুশি ধরা পড়ছে। সম্প্রতি স্টার জলশার অফিসিয়াল ইনস্টাপেজে এই ধারাবাহিকের একটি প্রোমো শেয়ার করা হয়। সেখানে দেখা যাচ্ছে ফুলশয্যায় ‘মনে কর আমি নেই’ গাইছে শ্রীময়ী। আর তাতেই চটেছে দর্শকরা। 

আরও পড়ুন- যশের সঙ্গে হাসপাতালে হবু মা নুসরত জাহান, নিখিলের সোশ্যাল মিডিয়ায় 'তুমি আমার হৃদয়ের মণি'

আরও পড়ুন- বেলা ১১ টায় সি-সেকশন, লক্ষ্মীবারেই কি মা হচ্ছেন নুসরত, হাসপাতাল চত্বর জুড়ে কড়া নিরাপত্তা

একাধিক কমেন্ট এসেছে এই পোস্টে। এতদিন পর একসঙ্গে হয়ে ফুলশয্যায় কেন সেই সত্বরের দশকের রোমান্স দেখানো হবে? এটাই দর্শকদের মূল প্রশ্ন। ট্রোলের শিকার হতে হয় এই ধারাবাহিককে। কেউ কমেন্ট করেছেন ‘এবার তো শুরু করুন, আর কতক্ষণ অপেক্ষা করবো’। আবার অন্য এক নেটাগরিক কমেন্ট করেছেন, দাদা কীভাবে ফুলশয্যা করতে হয় জানেন না? বর্তমানে শ্রীময়ী ধারাবাহিকের টিআরপি খুব একটা ভালো নয়। আর এই অবাস্তব ঘটনা দেখালে যে টিআরপি আরও নিচে নামবে এতে কোনও সন্দেহ নেই।

     

Share this article
click me!