প্রেমের শহরে আরও গভীরে 'সাগর জ্যোতি', বাংলা সিরিয়ালে বাজিমাত রাহুল-নবনীতার

 বাংলা সিরিয়াল ‘সাগর জ্যোতি’তে  মুখ্য় ভূমিকায় অভিনয় করছেন নবনীতা মালাকার এবং রাহুল দেব বসু।  প্রধান জুটি হিসেবে তাঁরা অভিনয় করছেন। উল্লেখ্য ইতিমধ্যেই  তাঁরা দুজনেই বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ। 

Asianet News Bangla | Published : Aug 26, 2021 12:37 PM IST


 বাংলা সিরিয়াল ‘সাগর জ্যোতি’তে  মুখ্য় ভূমিকায় অভিনয় করছেন নবনীতা মালাকার এবং রাহুল দেব বসু।  প্রধান জুটি হিসেবে তাঁরা অভিনয় করছেন। উল্লেখ্য ইতিমধ্যেই  তাঁরা দুজনেই বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ। এবং বেশ কয়েকটি শো-তে অংশও নিয়েছেন। কিন্তু এই প্রথম, দুজন স্ক্রিন শেয়ার করছেন এবং তাদের নতুন উদ্যোগের জন্য উন্মুখ সকলেই। 

আরও পড়ুন, স্বরার নামে FIR কলকাতায়, হিন্দুত্ববাদের সঙ্গে তালিবানি সন্ত্রাসের তুলনা টানতেই রোষানলে নায়িকা

এই বাংলার সিরিয়ালের গল্প দুই পুরোপুরি পৃথক মেরুতে বড়ো হয়ে ওঠা প্রেমের গল্প। একদিকে প্রভাবশালী ধন সম্পদের প্রাচুর্যে বড়ে হয়ে ওঠা সাগরের ভূমিকায় অভিনয় করছেন টলি পাড়ার বিখ্যাত অভিনেতা রাহুল দেব বসু। অপরদিকে আর্থিক অনটনে-অভাবের মধ্যে দিয়ে বড় হয়ে ওঠা জ্যোতির চরিত্রকে এগিয়ে নিয়ে যাবেন অভিনেত্রী  নবনীতা মালাকার। নবনিতাকে, বেশিরভাগই পৌরাণিক শোতে দেখা যায়, তবে তাকে এবার এই প্রেমের গল্পে দেখা যাবে। তিনি জ্যোতির চরিত্রে অভিনয় করতে সমানভাবে উত্তেজিত। আর এই সিরিয়ালের গল্পকে উসকে দিতে সাগরের সৎ মা নীলিমা সেনের ভূমিকায় অভিনয় করবেন টলিপাড়ার অত্যন্ত নিখুঁত এবং দক্ষ অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ। বাবা-ইন্দ্রনাথ সেনের ভূমিকায় অভিনয় করবেন বর্ষীয়ান অভিনেতা বিকাশ ভৌমিক। আর প্রেমের উপ্যাখানে ঠাকুমা হয়ে অন্য় মাত্রা এনে দেবেন সুহাসীনি ভূমিকায় অভিনয় করবেন তানিমা সেন। জ্যোতির মায়ের ভূমিকায় রুম্পা চট্টোপাধ্যায় ,বাবার ভূমিকায় সুজয় সিনহা এবং বোনের ভূমিকায় রুপসা মন্ডল।

 

আরও পড়ুন, জুটি ভেঙে না ফেরার দেশে পাড়ি গৌরী ঘোষের, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর

 অন্যান্য চরিত্রে সাগারের কাকা শিবনাথ সেনেরর ভূমিকায় অভিজিৎ সরকার, আন্টি শ্রাবণী সেনের ভূমিকায় আইভি বন্দ্য়োপাধ্যায়। সাগরের ভাই জয়ের ভূমিকায় শানমিত্র ভৌমিক এবং অপর ভাই আদিত্যর ভূমিকায় সৌমক বাসু। আর সাগরের বোন হয়েছেন শ্রীতমা। এছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন, সায়ন্তনি মল্লিক,লিজা,সৌমদীপ,অনন্যা সেনগুপ্ত। ‘সাগর জ্যোতি’তে মিউজিক দিয়েছেন দেবজিৎ রায়, লিরিকসে প্রসেন, ব্যানার এসভিএফ। উল্লেখ্য, এন্টার ১০ বাংলা চ্যানেলে   ২৩ অগাস্ট রাত আটটা থেকে এই সিরিয়াল দেখতে পাওয়া যাচ্ছে। ২১ অগাস্ট ইতিমধ্য়েই  এই সিরিয়ালের  প্রেস কনফারেন্স হয়ে গিয়েছে। উপস্থিত ছিলেন সিরিয়ালের প্রায় সকল কলা-কুশলিরাই।

   আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!