Asianet News BanglaAsianet News Bangla

Bengali Serial Uma: টিআরপি-তে সেরা পাঁচে, আগামীতে কোন নয়া চমক নিয়ে ধরা দেবে উমা

যার হাত ছিল ব্যাটে ঝড় তোলার জন্য, আজ সে এক নামজাদা ক্রিকেটার আলিয়া বসের ম্যানেজার। কিন্তু ভাগ্যের ফের উমাকে টেনে মাঠে নামায়।

new promo upcoming story of bengali serial Uma bjc
Author
Kolkata, First Published Nov 24, 2021, 9:08 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

খুব অল্প দিনেই দর্শকদের মনে এবং টি আর পি (TRP) তালিকায় নিজের একটা যায়গা করে নিয়েছে জি বাংলার (Zee Bangla)  ধারাবাহিক "উমা" (Uma)। একটা সাধারণ মেয়ে অসাধারন হয়ে ওঠার গল্প, ভেতরে লুকিয়ে থাকা প্রতিভারা প্রতি মুহূর্তে ছটফট করলেও নেই নিস্তার, এবং পরিস্থিতির কারণে তা প্রকাশ করতে না পারার যন্ত্রণা ছুঁয়ে গেছে দর্শক মন । যার হাত ছিল ব্যাটে ঝড় তোলার জন্য, আজ সে এক নামজাদা ক্রিকেটার আলিয়া বসের ম্যানেজার। কিন্তু ভাগ্যের ফের উমাকে টেনে মাঠে নামায়। সেখানেই শুরু গল্পে নয়া টুইস্ট, নিজ পরিচয়ে নয়, বরং লুকিয়ে চুরিয়ে খেলতে নামছে উমা, বিষয়টা ঠিক কেমন!

আলিয়ার কোমরে চোট আর তাই সে ম্যাচ খেলতে পারবে না। সেই কারনে উমা কে আলিয়া সেজে খেলার প্রস্তাব দেয় আলিয়া নিজেই। কিন্তু মা কে দেওয়া ক্রিকেট ব্যাট না ছোঁয়ার কথা, ভাঙতে চায় না উমা। আবার উল্টোদিকে  বাড়িতে উমা এর বড় দিদির বিয়ে প্রস্তুত। পাত্র পক্ষের দাবি অনেক টাকা পনের। আর এই খেলার জন্য দিদির বিয়ের সব টাকা আলিয়ার দেবে বলে জানায় উমা কে। অসহায় উমা তাতেই রাজি হয়ে যায়। এরপর আর ছিল না কোনও ফেরার উপায়, কোনও মতে মুখ ঢেকেি ম্যাচ খেলে বেড়িয়ে আসে উমা। 

 

আরও পড়ুন- Bengali serial Uma: আড্ডার মাঝে এ কী করে বসলেন উমা-আলিয়া, দেখে নিন

কিন্তু খেলা শেষে জয় আসলেও অভির হতে ধরা পড়ে যায় আলিয়ার কারসাজি। তবে বাড়ির অবস্থার কথা ভেবে অভি এবিষয় মুখ খোলে না। এই নিয়ে কাটছিল উমার টান টান পর্ব। এরই মধ্যে সামনে আসে ধারাবাহিকের নতুন প্রোমো। সামনে অন্যদিকে বিয়ের টাকা দিদির বিয়ের টাকা জোগাড় করে বিয়ের শেষ মুহূর্তের তোড়জোড় তুঙ্গে। মালাবদলের সময় অভি এসে হাজির বিয়ের মণ্ডপে । হটাৎই বন্ধ করতে বলে বিয়ে। এবং পত্রের আগের পক্ষের স্ত্রী কে এনে হাজির করে উমা। এখানেই শেষ নয় এই লগ্নেই দিদির বিয়ে দেবার চ্যালেঞ্জ নেয় উমা। সঙ্গে থাকে অভিও । তবে কি সত্যি চ্যালেঞ্জ এ জিতবে উমা, অভি? নাকি বিয়ের মণ্ডপ থেকে বিয়ে না হয়েই ফিরে আসবে উমার দিদি? আসতে চলেছে কোন টুইস্ট? তারই অপেক্ষায় বর্তমানে এই ধারাবাহিকে চোখ আটকে সকলের। 

 আরও পড়ুন- Kiara Advani- ৫২ হাজার টাকার পোশাক, কোন ব্রান্ডের টপ পরে ভাইরাল কিয়ারা

আরও পড়ুন- Kajol-Ajay Relationship- লাভগুরু হয়ে উঠল প্রেমিক, কাজলের অজয়ের সম্পর্কের শুরুতেই টুইস্ট

আরও পড়ুন- Shraddha Kapoor- রবিবার হলেই এই কাণ্ড ঘটান শ্রদ্ধা, ভিডিও শেয়ার করে ফাঁস করলেন নিজেই

 

Follow Us:
Download App:
  • android
  • ios