Asianet News BanglaAsianet News Bangla

Yuvaan : জিমে নয়, বাবার কোলে চড়েই 'চিন আপ' দিচ্ছে ইউভান, শরীরচর্চার ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের

 সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি বুমেরাং ভিডিও শেয়ার করেছেন রাজ। যা নিমেষে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। রাজের পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, যেখানে দেখা যাচ্ছে শীতের মরশুমে বাবা রাজ চক্রবর্তীর সঙ্গে শরীরচর্চায় ব্যস্ত ছোট্ট ইউভান। বাবার কোলে চড়েই 'চিন আপ' দিচ্ছে ইউভান। জিমে গিয়েই সবাই যেভাবে হাতের পেশি বাড়ায় ঠিক সেভাবেই বাবার কোলে উঠে কাঠের লম্বা পাটাতন ধরে ঝুলছে ইউভান। রাজ পুত্রর শরীরচর্চার ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের। 

Raj chakraborty  shares yuvaan s warms up video BRD
Author
Kolkata, First Published Nov 24, 2021, 12:39 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মাথায় একরাশ কোঁকড়ানো চুল, চোখে-মুখে দুষ্টুমি, , তার আদব-কায়দা যেন সকলের চেয়ে আলাদা। বয়স সবে মাত্র ১ বছর।  মাত্র এক বছরের মধ্যেই নানা রকমের মজার কীর্তিতে মাতিয়ে রেখেছে নেটিজেনদের। সময় যত এগোচ্ছে ততই যেন সেলিব্রিটি হয়ে উঠছে সকলের প্রিয় রাজ-পুত্র ইউভান (Yuvaan)। যদিও জন্মের পর থেকেই সেলিব্রিটিদের থেকে ছাঁপিয়ে গেছে একরত্তির ক্রেজ ।  টলিউডের তাবড় তাবড় তারকাদেরও টেক্কা দিতে পারে এই বছর একের একরত্তি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি বুমেরাং ভিডিও শেয়ার করেছেন রাজ (Raj Chakraborty)। যা নিমেষে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

রাজের (Raj Chakraborty) পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, যেখানে দেখা যাচ্ছে শীতের মরশুমে বাবা রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) সঙ্গে শরীরচর্চায় ব্যস্ত ছোট্ট ইউভান। এত ছোট বয়সে শরীরচর্চা কীভাবে সম্ভব। তা ভিডিওতেই শেয়ার করলেন রাজ। যেখানে বাবার কোলে চড়েই 'চিন আপ' দিচ্ছে ইউভান। জিমে গিয়েই সবাই যেভাবে হাতের পেশি বাড়ায় ঠিক সেভাবেই বাবার কোলে উঠে কাঠের লম্বা পাটাতন ধরে ঝুলছে ইউভান (Yuvaan) । রাজ পুত্রর শরীরচর্চার ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের। 

 

 

আরও পড়ুন-Tara Sutaria : সাদা ব্রালেটে উঁকি মারছে বক্ষের খাঁজ, তারার হট আদায় কাঁপছে নেটদুনিয়া

আরও পড়ুন-Neha Kakkar : ঠোঁটঠাঁসা গভীর চুম্বন, আইফেল টাওয়ারের সামনে ঘনিষ্ঠতায় মজে নেহা-রোহন

আরও পড়ুন-Nick-Priyanka : ডিভোর্সের পর অন্তঃসত্ত্বার গুঞ্জন, সত্যিই কি মা হতে চলেছেন প্রিয়ঙ্কা চোপড়া

 

এক ছোট বয়সে ইউভানের (Yuvaan) শরীরচর্চার ভিডিও দেখে মুগ্ধ অনুরাগীরা। মাত্র ১ বছর বয়স থেকেই শরীর ভাল রাখার কৌশল রপ্ত করছে ইউভান (Yuvaan)। ছেলের এই  কসরতের ভিডিও ক্যামেরাবন্দি করেছেন মা শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly,Raj )। পাশাপাশি সুস্থ থাকার জন্য শরীরচর্চা কতটা গুরুত্বপূর্ণ তা যেন ভিডিওতেই বলে দিয়েছেন বাবা রাজ (Raj Chakraborty) । ছেলের এই কর্মকান্ডে উৎসাহও জুগিয়েছেন মা শুভশ্রী। বাবা ও মায়ের অনুমতি পেয়ে জিন্স প্যান্ট, সোয়েটার পরেই বাবা কোলে চড়ে চিন আপ দেওয়া শুরু করে দিয়েছেন ইউভান।  ইউভানের খুনসুটি দেখার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন নেটিজেনরা। আর এবারও তার অন্যথা হল না।কিছুদিন আগেও রাজ চক্রবর্তী নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছিলেন যেখানে দেখা গিয়েছে,  সকলের আদরের সিম্বা এখন থেকেই মায়ের দেখভাল করছে।  সোফার মধ্যে শুয়ে আছেন টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ডান পায়ে চোট লেগেছে। পায়ে হেয়ারলাইন ফ্র্যাকচার হয়েছে নায়িকার। আর মায়ের পাশেই চুপ করে বসে আছে ইউভান। খেলনা  নিয়ে খেলা করছে আর মায়ের সঙ্গে বসে গল্প করছে একরত্তি। মা ও ছেলের আদুরে মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নিমেষে। মা ও ছেলের ভিডিও শেয়ার করে ক্যাপশনে রাজ লিখেছেন, 'মাম্মাস বয় ইউভান মায়ের খেয়াল নিচ্ছে'।  ইউভানের মিষ্টি ভিডিও এখন অন্তর্জালে ভাইরাল। ১ বছর বয়সেই সোশ্যাল মিডিয়া স্টার হয়ে উঠেছে  রাজ-পুত্র ইউভান। ছোটবেলা থেকে ইউভানের খুনসুটির প্রতিটা মুহর্ত দেখার জন্য মুখিয়ে থাকেন নেটিজেনরা।


 

Follow Us:
Download App:
  • android
  • ios