ভারী বার্বেল তুলছেন দেবলীনা, ছবি দেখে অনুপ্রেরণা পেল সাইবারবাসী

  • ওয়ার্ক আউট ভিডিওতে ফের চোখ কপালে তুললেন দেবলীনা
  • সাংঘাতিক ভারী বার্বেল তুলে চমকে দিলেন নেটিজেনদের
  • ওয়েট লিফ্ট করে ফিটনেস ফ্রিকের তকমা পেলেন তিনি
  • ভিডিওতে ভাইরাল হলেন সুন্দরী

Asianet News Bangla | Published : Sep 15, 2020 6:29 PM IST / Updated: Sep 16 2020, 01:31 AM IST

লকডাউনে ফিটনেস তো দূরের বিষয়, সকলের নিত্যদিনের রুটিন গিয়েছিল বদলে। এখনও অবশ্য বদলায়নি সেই অভ্যেস। যার জেরে শরীরের মধ্যে দেখা দিচ্ছে নানা অসুস্থতা। তাই শরীরের বিভিন্ন অসুস্থতা কাটাতেই এলেন দেবলীনা কুমার। টলিউড নায়িকার ইনস্টাগ্রাম প্রোফাইল ফিটনেসের নয়া মন্ত্র নিয়ে অনুপ্রেরণা জোগাচ্ছে হাজারও মানুষকে। ভারী বার্বেল তুলে অবাক করলেন সোশ্যাল মিডিয়ায় হলেন ভাইরাল।

আরও পড়ুনঃকমোরের ভাঁজেই পাগল আট থেকে আশি, হট ওয়েট লুকে ছড়াল শ্রাবন্তীর উষ্ণতা

টানা কয়েক বছরের কঠোর পরিশ্রম। ভারি চেহারা থেকে ছিপছিপে ফিট চেহারায় আসতে খাটনি কম ছিল না দেবলীনা কুমারের। সেই ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। ফ্যাট থেকে ফিট। নিজের একাল সেকাল তুলে ধরলেন নেটদুনিয়ার পাতায়। চেহারা ভারি ছিল তবে ফিট ছিলেন দেবলীনা।লকডাউনের বিনোদনের সুরাহা ছিল দেবলীনা কুমারের ইনস্টাগ্রাম। এখনও তাই আছে। লকডাউনের সময় এবং লকডাউনের পরও দেবলীনার নানা পোস্টে মনোরঞ্জন খুঁজে পেয়েছে নেটিজেনরা। 

আরও পড়ুনঃ'ঝিলিক'র সঙ্গে ঘনিষ্ঠতায় মজে তাঁর প্রেমিক, ছবিতে ফুটে উঠল প্রেমের ছোঁয়া

আরও পড়ুনঃমহালয়ার দিন আসছে 'মহামায়া' এনা, অসুর বধ করতে ভিন্ন রূপে অভিনেত্রী

তাঁর ফিটনেসের পোস্টগুলিও দ্রুতগতিতে ভাইরাল হয় নেটদুনিয়ায়। লকডাউন চলাকালীন জিমে যেতে না পারেননি, তবুও নিয়মিত ওয়ার্ক আউট করে গিয়েছেন বাড়িতেই। ওয়ার্ক আউটেরই ফল হল টোনড ব্যাক। কখনও ওয়েস্টার্ন ব্যাকলেস পোশাকে। তো কখনও শাড়ির ব্লাউজের খোলা পিঠে নজর কেড়েছেন দেবলীনা। নেটিজেনের অবশ্য তাঁকে বেশি পছন্দ শাড়িতেই। কারণ তাঁদের মতে শাড়ির ওই ব্যাকলেস ব্লাউজেই বেশি মানায় দেবলীনাকে।

Share this article
click me!