দিদির গ্ল্যামার শুভশ্রীর চেয়ে কোনও অংশে কম নয়, জন্মদিনের বিশেষ পোস্টে দেবশ্রীর অন্য রূপ

  • শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের জীবনে এখন খুশির ফোয়ারা
  • ফের বিশেষ দিন আনন্দে মেতে উঠলেন অভিনেত্রী
  • দেবশ্রীর জন্মদিনে শুভেশ্রীর শুভেচ্ছাবার্তা
  • ছবি ও ক্যাপশনে ভালবাসায় দিদিকে ভরিয়ে দিল বোন

Adrika Das | Published : Jul 11, 2020 4:14 PM IST

একের পর এক খুশির দিনে ভরছে শুভশ্রীর গঙ্গোপাধ্যায়ের জীবন। মা হতে চলেছেন শুভশ্রী। মাস দুয়ের এই খুশির খবরে মন ভরিয়ে দিয়েছিলেন অনুরাগীদের। সম্প্রতি পরিণীতা ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কারে ভূষিতও হয়েছেন তিনি। আজও অভিনেত্রীর কাছে একটি বিশেষ দিন। দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের জন্মদিনে একের পর এক ছবি এবং আদরে ভরা ক্যাপশনে পোস্ট করলেন শুভশ্রী। দিদির বেশ কিছু ক্যানডিড ছবি, সেলফি পোস্ট করে লিখেছেন, "জন্মদিনে অনেক শুভেচ্ছা রইল তোমার জন্য তোমার মত মানুষ আমার জীবনে খুবই বিরল। তোমার প্রতি আমার ভালবাসা, শ্রদ্ধা ক্রমশ বেড়েই চলেছে। জীবনের সমস্ত আনন্দে ভরে উঠবে। ভাল থেকো।"

আরও পড়ুনঃ'তুমি কোনওদিন শুধরাবে না, মানসিক অবসাদ নাটক ছিল', ফের স্বজনপোষণের ধ্বজা ওড়ালেন করণ

প্রসঙ্গত, জীবনের সেরা সময় কাটাচ্ছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। খুব শীঘ্রই মা হতে চলেছেন নায়িকা। সন্তান আসার পরও এই সেরা মুহূর্তগুলি যেন আরও স্পেশ্যাল হয়ে উঠবে তাঁর কাছে। করনা প্রকোপে বাইরে যাওয়ার উপায় নেই, ঘটা করে সাধ দেওয়ারও সুযোগ নেই তাঁকে। তবে তাতে কি মাটার্নিটি ফোটোশ্যুট হয়ে গেল বাড়িতেই। কালো রঙের মিডি ড্রেসে দেখা গেল শুভশ্রীকে। সেখানে তাঁর বেবি বাম্পই একমাত্র ইউএসপি। তাঁকে এখন টলিউড নাম দিয়েছে সেক্সি মাম্মা। এই নামেই ডেকে চলেছে তাঁকে নেটিদজেনরাও। গর্ভবতী মানেই টেস্টবাডে আসে বিভিন্ন বদল। কখনও টক খেতে ইচ্ছা করে তো কখনও মিষ্টি আবার কখনও ঝাল। এমনই ক্রেভিংস বাড়তে থাকে মাসের সঙ্গে। শুভশ্রীরও ক্রেভিং নিয়ে এখন মাতোয়ারা তাঁর ভক্তরা। 

আরও পড়ুনঃ'সুশান্তের মৃত্যু নিয়ে এরা রাজনীতি করছে', বিস্ফোরক প্রয়াত অভিনেতার পরিবার

 

মাসখানেক আগে অভিনেত্রীর পোস্ট করা কয়েকটি ছবিতে তাঁকে নাইটস্যুটে দেখা গিয়েছে। যেখানে ফ্রিজের সামনে দাঁড়িয়ে চকোলেট খাচ্ছেন আবার কখনও দেওয়ালে ঠেস দিয়ে দাঁড়িয়ে মজার পোজ দিচ্ছেন। এভাবেই কাটছে মম টু বি শুভশ্রীর দিন। তিনিও ক্যাপশনে লিখেছেন, এই নয় মাস আরামসে যা ইচ্ছে খেয়ে যাও। বারণ করার কেউ নেই। ডায়েটেরও ঝামেলা নেই। প্রসঙ্গত গত মাসে নিজের মা হওয়ার সুখবর প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মাঝে আমফান সাইক্লোনে হতাশা ভরা পোস্টে চোখে জল এনে দিয়েছিলেন অভিনেত্রী। আসন্ন সন্তানের জন্য আশঙ্কা ভরে উঠেছে শুভেশ্রীর মন। সেই আবেগেই কলম ধরেছিলেন তিনি। দুঃখপ্রকাশ করেন আমফানে ক্ষতিগ্রস্থ হওয়া মানুষদের জন্য। 

Share this article
click me!