মধ্যরাতে জমজমাট বার্থ ডে সেলিব্রেশন, রাজের জন্মদিনে লাইভ গান ধরলেন শুভশ্রী, রইল ভিডিও

৪৭-শে পা দিলেন রাজ চক্রবর্তী। টলিউডের পরিচালক তথা তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তীর জন্মদিনটা (Happy Birthday Raj Chakraborty) বড্ড স্পেশ্যাল পরিণীতি শুভশ্রীর কাছে। এই দিনটার জন্য প্রতিবছরেই স্পেশ্যাল কিছু আয়োজন থাকে। এবারও তেমনটাই হল। টলিউডের স্বনামধন্য পরিচালক রাজ চক্রবর্তীর জন্মদিন বলে কথা, স্পেশ্যাল ব্যাপার তো কিছু থাকতেই হবে। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। সেলিব্রেশন শুরু হয়ে গিয়েছিল রবিবার মধ্যরাত থেকেই। হাজারো কাজের ব্যস্ততার মধ্যেও জন্মদিনের আগের রাতটা পরিবার ও বন্ধু-বান্ধবদের সঙ্গে  কেক কেটে জন্মদিন সেলিব্রেশন করেছেন রাজ চক্রবর্তী। সল্টলেকের অভিজাত এক রেস্তোরাঁয় বসেছিল রাজের (Raj Chakraborty)  জন্মদিনের আসর। সেখানেই সমস্ত বন্ধুদের সঙ্গে জন্মদিনের আড্ডায় মত্ত রাজ চক্রবর্তী। একের পর এক সারপ্রাইজ ছিল বন্ধুদের পক্ষ থেকে। তবে জন্মদিনের দিন সবচেয়ে বড় সারপ্রাইজ দিয়েছেন স্ত্রী পরিণীতা (Subhashree Ganguly)   । বরের জন্মদিনটা আরও একটু বেশি স্পেশ্যাল করে তুলতে রেস্তোরাঁতেই লাইভ গান ধরলেন শুভশ্রী, আর গিটার বাজিয়ে সঙ্গ দিলেন শুভশ্রীর দাদা জিৎ গঙ্গোপাধ্যায়।  

Riya Das | Published : Feb 21, 2022 7:36 AM IST / Updated: Feb 21 2022, 01:11 PM IST

৪৭-শে পা দিলেন রাজ চক্রবর্তী। টলিউডের পরিচালক তথা তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তীর জন্মদিনটা (Happy Birthday Raj Chakraborty) বড্ড স্পেশ্যাল পরিণীতি শুভশ্রীর কাছে। এই দিনটার জন্য প্রতিবছরেই স্পেশ্যাল কিছু আয়োজন থাকে। এবারও তেমনটাই হল। টলিউডের স্বনামধন্য পরিচালক রাজ চক্রবর্তীর জন্মদিন বলে কথা, স্পেশ্যাল ব্যাপার তো কিছু থাকতেই হবে। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। সেলিব্রেশন শুরু হয়ে গিয়েছিল রবিবার মধ্যরাত থেকেই। হাজারো কাজের ব্যস্ততার মধ্যেও জন্মদিনের আগের রাতটা পরিবার ও বন্ধু-বান্ধবদের সঙ্গে  কেক কেটে জন্মদিন সেলিব্রেশন করেছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)  ।

সল্টলেকের অভিজাত এক রেস্তোরাঁয় বসেছিল রাজের (Raj Chakraborty)  জন্মদিনের আসর। সেখানেই সমস্ত বন্ধুদের সঙ্গে জন্মদিনের আড্ডায় মত্ত রাজ চক্রবর্তী। একের পর এক সারপ্রাইজ ছিল বন্ধুদের পক্ষ থেকে। তবে জন্মদিনের দিন সবচেয়ে বড় সারপ্রাইজ দিয়েছেন স্ত্রী পরিণীতা (Subhashree Ganguly)   । বরের জন্মদিনটা আরও একটু বেশি স্পেশ্যাল করে তুলতে রেস্তোরাঁতেই লাইভ গান ধরলেন শুভশ্রী, আর গিটার বাজিয়ে সঙ্গ দিলেন শুভশ্রীর দাদা জিৎ গঙ্গোপাধ্যায়।  শুভশ্রীর গলায় গাওয়া 'মন মাঝি রে' (Mon Majhi Re) শুনে মুগ্ধ হয়েছেন রাজ। ভিডিও ঝড়ের গতিতে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে।  শুভশ্রীর গান  ভক্তদেরও মন ছুঁয়ে গেছে। 

 

 

বন্ধুদের সঙ্গে হৈ-হুল্লোড় করে জন্মদিন সেলিব্রেশন করলেন রাজ। কেক কাটার পর্ব মিটতেই শ্যাম্পেনের ফোয়ারা ছুটল, সেই ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।  স্বামীর জন্মদিনের দিন ভালবাসায় ভরিয়ে দিলেন রাজকে , সেই সঙ্গে ভ্যালেন্টাইন ডে-র (Valentines Day) প্রেমের কাহিনিও ফাঁস করলেন টলি ডিভা। প্রেম দিবস পেরিয়ে গেলেও এই বিশেষ দিনটিকেই ভ্যালেন্টাইন্স ডে হিসেবে মানেন ইউভানের মাম্মা  (Subhashree Ganguly)  । সোমবার সাতসকালেই ইনস্টা পোস্টে তেমনটাই জানালেন টলি নায়িকা। কারণ আজ তার ভালবাসার সবচেয়ে প্রিয় মানুষটির জন্মদিন।

 

 

আরও পড়ুন-বক্ষযুগল ঢাকলেন গোলাপি ফুলে, 'ব্রা' ছাড়াই ব্লেজার চাপিয়ে ফের ভাইরাল উরফি

আরও পড়ুন-পোশাকের ফাঁক দিয়ে স্তনের উঁকিঝুকি, হাই থাই স্লিটে 'গোল্ডেন কুইন' রাইমা

আরও পড়ুন-সাদা বালিয়াড়িতে প্যান্ট ছাড়াই আনমনা শ্রাবন্তী,লো নেকের খাঁজে ভিড়মি খেলেন ভক্তরা

 

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন রাজ ঘরনি শুভশ্রী। যেখানে দেখা যাচ্ছে লাল রঙের শর্ট ড্রেস পরে স্বামীর পাশে সোফায় বসে পোজ দিয়েছেন শুভশ্রী, এবং বার্থ ডে বয় রাজকে (Raj Chakraborty) কালো পোশাক, নীল জিন্সে দেখা গিয়েছে। স্বামীর সঙ্গে ভালবাসার ছবি শেয়ার করে শুভশ্রী (Subhashree Ganguly) লিখেছেন, আজ আমার ভ্যালেন্টাইন্স ডে। কারণ আজ আমার ভালবাসার জন্মদিন। তোমাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা জানাই। তুমি আমার জীবনের সেরা প্রাপ্তি। ভালো থেকো অনেক। ভগবান যেন তোমাকে সবকিছু দেয়, এটাই প্রার্থনা করি। এই ছবির কমেন্টেই অনুরাগীরাও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন রাজকে। রবিবার রাতেই প্রি-বার্থডে সেলিব্রেশনে মেতেছিলেন রাজশ্রী, সেই ছবি পোস্ট করেই বার্থ ডে বয়কে শুভেচ্ছা জানালেন শুভশ্রী  (Subhashree Ganguly)।

Share this article
click me!