Covid 19 Positive Sudipa : সারা শরীরে ব্যথা হাঁটতে পারছেন না, ডবল ডোজ নিয়েও করোনায় আক্রান্ত সুদীপা

করোনা থেকে রেহাই পেলেন না 'রান্নাঘর'-এর কর্ত্রী সুদীপা চট্টোপাধ্যায় । করোনায় আক্রান্ত হলেন অভিনেত্রী। তবে পরিবারের সকলের সঙ্গে করোনার দুটি টিকা নিয়েছিলেন অনেকদিন আগেই। তারপরেও শরীরে জাকিয়ে বসেছে করোনা ভাইরাস। সারা শরীরে ব্যথা, মাথায় অসহ্য যন্ত্রণা এমনকী শরীরের অস্থিসন্ধিগুলিতেও প্রবল ব্যথা। করোনা যে এভাবে জাকিয়ে বসতে পারে, এতটা যে অসুস্থ হয়ে পড়বেন, তা বুঝতেই পারেননি'। সুদীপার করোনা পজিটিভ হওয়ার  খবর প্রকাশ্যে আসা মাত্রই  তার সমস্ত ভক্তরা দ্রুত আরোগ্য কামনা করেছে।

Riya Das | Published : Jan 12, 2022 4:40 AM IST / Updated: Jan 12 2022, 02:09 PM IST

করোনা থেকে রেহাই পেলেন না 'রান্নাঘর'-এর কর্ত্রী সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee )। করোনায় আক্রান্ত (Covid 19 Positive)হলেন অভিনেত্রী। তবে পরিবারের সকলের সঙ্গে করোনার দুটি টিকা নিয়েছিলেন অনেকদিন আগেই। তারপরেও শরীরে জাকিয়ে বসেছে করোনা ভাইরাস। এবার কোভিড রিপোর্ট পজিটিভ হতেই প্রথণসারির সংবাদমাধ্যমে সুদীপা (Sudipa Chatterjee ) জানিয়েছেন,' সারা শরীরে ব্যথা, মাথায় অসহ্য যন্ত্রণা এমনকী শরীরের অস্থিসন্ধিগুলিতেও প্রবল ব্যথা। করোনা যে এভাবে জাকিয়ে বসতে পারে, এতটা যে অসুস্থ হয়ে পড়বেন, তা বুঝতেই পারেননি'। সুদীপার করোনা পজিটিভ (Sudipa Chatterjee Covid 19 Positive ) হওয়ার  খবর প্রকাশ্যে আসা মাত্রই  তার সমস্ত ভক্তরা দ্রুত আরোগ্য কামনা করেছে।

করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়ে সুদীপা (Sudipa Chatterjee )বলেন, 'ডবল ডোজ নেওয়ার পর এই প্রথমবার আক্রান্ত হলাম। তবে এখনও পর্যন্ত আমার আদিদেব, মা এবং অগ্নিদেবের শরীরে সংক্রমণ ছড়ায়নি। আমার শরীর খুবই দুর্বল হয়ে পড়েছে। জ্বর, সর্দি, কাশি সবটাই হয়েছে। হাঁটা-চলার ক্ষমতাও হারিয়ে ফেলেছি, মাথাই তুলতে পারছি না। আপতত বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন  রান্নাঘর-এর কর্ত্রী সুদীপা চট্টোপাধ্যায়। তবে বেশ কিছুদিন শারীরিক অসুস্থতার কারণে শ্যুট থেকেও দূরে থাকবেন সুদীপা। তবে তিনি সাফ জানিয়েছেন, ভাল করে সুস্থ না হয়ে কাজে ফেরার কোনও প্রশ্নই উঠছে না। তিনি আরও জানিয়েছেন আগামী ১৪ ও ১৫ তারিখ শ্যুটিং ছিল। কিন্তু তার এই অবস্থা বিবেচনা করে চ্যানেল কর্তৃপক্ষ যা সিদ্ধান্ত নেবে তিনি সেটাই মেনে নেবেন'। আপাতত মারণ রোগ কোভিডের সঙ্গে আপ্রাণ লড়াই চালিয়ে যাচ্ছেন সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee )। মায়ের অসুস্থতার জন্য মাকে ছেড়ে দূরে রয়েছে ছোট্ট আদি। সকলেই তার দ্রুত সুস্থতার কামনা করেছেন।

 

আরও পড়ুন-Lata Mangeshkar Health Update: 'Covid' পজিটিভ সঙ্গে নিউমোনিয়াও, 'ICU'-তে কেমন আছেন লতা মঙ্গেশকর

আরও পড়ুন-Covid 19 Negative Rituparna : 'আমি এখন পুরোপুরি সুস্থ', করোনা মুক্ত হয়েই কাজে ফিরছেন ঋতুপর্ণা

আরও পড়ুন-Nusrat Jahan: 'আর বেশি ছবি নয়', বোল্ড নুসরতের হঠাই কী হল, কেন এমনটা চাইছেন ঈশানের সেক্সি মাম্মা

 

নতুন বছর পড়তে না পড়তেই টলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস (Corona Virus in Tollywood)। একের পর এক তারকা এবং তাদের গোটা পরিবারকে কাবু করছে করোনা ভাইরাস।  কলকাতা ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। কলকাতায় করোনার বাড়বাড়ন্ত যেভাবে বাড়ছে তাতে অবস্থা খুবই শোচনীয়। গোটা টলিপাড়াকে যেন গ্রাস করেছে করোনা ভাইরাস। একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে। তৃতীয় ঢেউ চলে এসেছে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। সাধারণ মানুষ থেকে একাধিক তারকারা করোনায় আক্রান্ত। ইতিমধ্যেই টলিপাড়ায় করোনায় আক্রান্ত হয়েছিলেন  পরমব্রত , ঋতুপর্ণা, পার্নো মিত্র, শ্রীজাত, সৃজিত মুখোপাধ্যায়,উজ্জ্বয়িনী,  জিৎ গঙ্গোপাধ্যায়, শ্রীলেখা, ঋদ্ধি, রুক্মিনী, মিমি- সহ একাধিক তারকারা। এদের মধ্যে অনেকেই এখন সুস্থ হয়ে উঠেছেন।

Share this article
click me!