'মহিলাদের স্তনের বেলায় ধর্মভেদ করেন না তো', স্বস্তিকার নিশানায় মধ্যপ্রদেশের জোম্যাটো গ্রাহক

নেট দুনিয়ায় সরব স্বস্তিকা

নিশানায় জোম্যাটো গ্রাহক

ধর্ম কেবল খাবার বেলা, স্তনের বেলায় নয়, প্রশ্ন তুললেন তিনি

নেটিজেনদের পাশে পেলেন তিনি

Jayita Chandra | Published : Aug 2, 2019 8:21 AM IST / Updated: Aug 02 2019, 02:02 PM IST

খাবার অডার দেওয়া মাত্রই তা চলে আসে বাড়ি থেকে অফিসের দরজায়। ফলে খাবার নিয়ে মাথা ব্যাথা এখন অনেকেরই উধাও। আঙুলের ডগায় এই সুবিধা থাকায় উপকারীও অনেকে। কিন্তু প্রতি মুহুর্তে যাঁরা এই খাবার যারা নিয়ে আসেন তাঁদের প্রতি একেন আচরণ। ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যে সরব নেট দুনিয়া। এবার টুইটারে মুখ খুললেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

বর্তমানে নানা ছোট বড় ঘটনাকে কেন্দ্র করেই ইদানিং টলি অভিনেত্রী সরব হন সোশ্যাল মিডিয়ায়। এবারেও তার ব্যতিক্রম হল না। খাবার যিনি দিলেন তাঁর ধর্ম কী! প্রশ্ন তোলায় অমিত শুক্লাকে এবার প্রকাশেই একহাত নিলেন তিনি। ধর্ম ভিন্ন, তাই তাঁর হাতের খাবার খাবেন না তিনি, স্পষ্ট জানিয়ে দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিপাকে পড়েন অমিত শুক্লা। তবে তাঁরও চরিত্রের স্বরূপ যে কেমন তা নিয়ে এবার মুখ খুললেন স্বস্তিকা। বছর বয়েক আগে তসলিমা নাসরিনের ছবির কমেন্ট-এ তিনি লেখেন যে, তোমার স্তন দুই অসাধারণ। সেই উক্তিকেই এবার তুলে ধরে স্বস্তিকা লিখলেন, স্তন দুইয়ের প্রতি মুগ্ধ অমিত, তার বেলা কী খোঁজ নিয়েছিলেন তা হিন্দু নারীর না মুসলিম নারীর! কিন্তু খাবারের বেলায় ধর্ম। 

 

 

স্বস্তিকা মুখোপাধ্যায়ের এই মন্তব্য প্রকাশ্যে আসার পরই নেট দুনিয়ায় শোরগোল পড়ে অমিত শুক্লার মন্তব্য ঘিরে। যে মানুষ এমন কুরুচিকর মন্তব্য করতে পারেন তাঁর মানসিকতা কেমন হবে পারে তা নিয়েও প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে। এই ধরনের মানুষকে বয়কট করার ডাকও দিলেন স্বস্তিকা, পাশে পেলেন নেটিজেনদের।  

Share this article
click me!