কাদামাখা শরীরে ঘনিষ্ঠ আলিঙ্গন, বন্য উষ্ণতায় যৌন আবেদনে ঝড় 'সৌরভ-স্বস্তিকার'

  • শিহরণ জাগানো ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন স্বস্তিকা
  • একে অপরকে আষ্ঠেপৃষ্ঠে জড়িয় ধরে রয়েছেন সৌরভ-স্বস্তিকা
  • সারা শরীরে কাদা মেখেই বন্য প্রেমে ডুব দিয়েছেন স্বস্তিকা
  • ২৪ ডিসেম্বর হইচই-তে আসতে চলেছে চরিত্রহীন ৩

Asianet News Bangla | Published : Dec 24, 2020 4:27 AM IST / Updated: Dec 24 2020, 10:08 AM IST

টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রীদের বরাবরই তিনি স্বপ্রতিষ্ঠিত। প্রতিবাদের ঝড় সবসময়েই উঠেছে তার গলায়। কোনও কিছু মুখ বুঝে সহ্য করা তার সহজাত নয়। অন্যায়ের বিরুদ্ধে সবসময়েই তিনি গলা চড়িয়ে গর্জে ওঠেন। এবার কোনও অন্যায় নয়, প্রেম কাকে বলে, এই কঠিন প্রশ্নের কড়া জবাব দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। নিজের জীবনের ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়োন নাকি ওয়েবসিরিজ  চরিত্রহীন ৩-এ অপূর্ণ প্রেমের ইঙ্গিত দিলেন অভিনেত্রী স্বস্তিকা।

আরও পড়ুন-করিনার কোলে এল ফুটফুটে সন্তান, ছোট্ট একরত্তিকে নিয়ে আদুরে ছবি পোস্ট নবাব পুত্রবধূর...

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় শিহরণ জাগানো ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন অভিনেত্রী। সারা গায়ে কাদা মাখা। একে অপরকে আষ্ঠেপৃষ্ঠে জড়িয় ধরে রয়েছেন সৌরভ-স্বস্তিকা। ক্যামেরার দিকে তাকিয়ে রহস্যময়ী চোখ যেন অনেক অজানা কথার জানান দিচ্ছে দর্শকদের। তবে চোখের ভাষা যেন দুর্বোধ্য। মুহূর্তের মধ্যে নেটিজেনদের মনে উষ্ণতার পারদ চড়িয়েছে স্বস্তিকার এই বন্য অবতার।

 

 

ঘন হয়ে নেমে আসছে অন্ধকার। তারই মধ্যে আষ্টেপৃষ্টে একে অপরকে ভালবাসার চাদরে মুড়িয়ে রেখেছেন দুই যুগল। প্রেমের উষ্ণতা উপচে পড়ছে। ঠোঁট ঠাসা চুমু খেয়ে বিড়বিড় করে একের পর এক কথা বলেই চলেছেন লাস্যময়ী নারী। এ কি বন্য প্রেম? নাকি পাগলামি ? টিজার দেখেই আঁতকে উঠেছিলেন নেটিজেনরা।সারা শরীর জুড়েই উষ্ণতা চুঁইয়ে পড়ছে। এই গলার আওয়াজ খুব চেনা, কে এই নারী? লাস্যময়ীকে কথাতেই যেন ঘাম ঝরছে ভক্তদের।   

 

 

সমস্ত পাগলামির পিছনেই একটা কারণ রয়েছে। আর সব প্রেমের মধ্যেই থাকে পাগলামি। আর তা না থাকলেই সেটা পর্ণোগ্রাফি হয়ে যাবে। তিনি আরও বলেছেন প্রেমে কারণ না থাকলেই এই আদর, ভালবাসাকে বুদ্ধিমান লোকেরা শুধু বেডসিন-এর তকমা দেবে। এই সত্যি কথাগুলোই শোনা গেল স্বস্তিকার কন্ঠে। কিছুদিন আগেই  প্রকাশ্যে  এসেছিল 'চরিত্রহীন ৩'-এর টিজার। মাত্র ২২ সেকেন্ডের এই টিজারেই অভিনেতা সৌরভ দাসের সঙ্গে স্বস্তিকার যৌন আবেদন নজর কেড়েছিল নেটিজেনদের। একে অপরের শরীরে মিশে ভালবাসার ভিন্ন সংজ্ঞা দিয়েছেন স্বস্তিকা। পরিচালক দেবালয় ভট্টাচার্য পরিচালিত 'চরিত্রহীন ৩'-এর মুখ্য চরিত্রে দেখা যাবে স্বস্তিকা এবং সৌরভ দাসকে। ঘনিষ্ঠ দৃশ্যের কারণেও এর আগের সিজন সকলের কাছে জনপ্রিয় হয়ে উঠেছিল, এবারও যে তেমনটাই হতে চলেছে তা টিজারেই প্রমাণ মিলেছে। ২৪ ডিসেম্বর হইচই-তে মুক্তি পেতে চলেছে 'চরিত্রহীন ৩'।

Share this article
click me!