প্রথমবার মাধুরী-স্বস্তিকা জুটি, মীরের শুভেচ্ছা ঘিরে চড়ছে চর্চার পারদ

নারী দিবসের ঠিক আগের দিন নারীশক্তির আরও এক খবর উঠে এল পেজ থ্রি-র পাতায়। সৌজন্যে হর কাহানি হ্যায় জরুরি। প্রসঙ্গত বলিউডের ধক ধক গার্ল মাধুরী দিক্ষিতের সঙ্গে এবার স্ক্রিন শেয়ার করছেন এই টলি নায়িকা স্বস্তিকা মুখোপাধ্যায়। নিজের অভিনয় দক্ষতায় এ অক্লান্ত পরিশ্রমের জেরেই বলিউডের মাটিতে মাধুরীর সঙ্গে অভিনয়ের সুযোগ এসেছে স্বস্তিকার ঝুলিতে। 

Kasturi Kundu | Published : Mar 7, 2022 6:58 PM IST / Updated: Mar 08 2022, 12:43 AM IST

টলিউডের (Tollywood) তাবড় অভিনেত্রীদের মধ্যে একজন প্রায়ত অভিনেতা সন্তু মুখোপাধ্যায়ের মেয়ে স্বত্বিকা মুখোপাধ্যায়। বাংলা সিনেমায় ভিন্নস্বাদের চরিত্রে অভিনয়ের জন্য যেমন প্রশংসিত হন স্বস্তিকা ঠিক তেমনই আবার সাহসী চরিত্রে অভিনয়ের জন্য চর্চার আলোয় থাকেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। নারী দিবসের (Women's Day) ঠিক আগের দিন নারীশক্তির আরও এক খবর উঠে এল পেজ থ্রি-র পাতায়। সৌজন্যে হর কাহানি হ্যায় জরুরি। প্রসঙ্গত বলিউডের ধক ধক গার্ল মাধুরী দিক্ষিতের (Madhuri Dixit) সঙ্গে এবার স্ক্রিন শেয়ার করছেন এই টলি নায়িকা স্বস্তিকা মুখোপাধ্যায়। নিজের অভিনয় দক্ষতায় এ অক্লান্ত পরিশ্রমের জেরেই বলিউডের (Bollywood) মাটিতে মাধুরীর সঙ্গে অভিনয়ের সুযোগ এসেছে স্বস্তিকার (Swastika Mukherjee) ঝুলিতে। 

নারী দিবসের আগে স্বস্তিকার সাফল্যের খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বিনো জগতের আরেক বিশেষ ব্যক্তি। তিনি নান আদার দ্যান মীর আফসার আলি (Mir)। সোশ্যাল সাইটে ছবি পোস্ট করে স্বস্তিকার সাফল্যকে সাধুবাদ জানানোর পাশাপাশি তিনি সকলকের উদ্দেশ্যে বলেছেন, স্বস্তিকার ব্যক্তিগত জীবনকে কাঁটাছেঁড়া না করে তাঁর ফিল্মি কেরিয়ারের জার্নিকে চর্চার আলোতে রাখার জন্য। আরও লেখেন, স্বস্তিকার এই উত্তরণে হুগলি নদীর তীরে বসবাসকারী প্রত্যেক নগরবাসী আজ গর্বিত। মীরের এহেন পোস্ট জুড়ে নেটদুনিয়ায় এখন তারকাযুগলের রসায়ন নিয়ে চর্চা একেবারে তুঙ্গে। 

প্রসঙ্গত, গত বছর অর্থাৎ ২০২১ সাল থেকেই মীর আফসার আলি এবং স্বস্তিকা মুখোপাধ্যায়ের কেমেস্ট্রি হয়ে উঠেছে পেজ থ্রি-র ক্রিসপি আইটেম। ইন্ডাস্ট্রির অন্দরমহলে কান পাতলে শোনা যায় দুই তারকার মধ্যে নাকি একটা হালকা প্রেমের মিষ্টি সম্পর্ক রয়েছে। মাইকেলের পর ফের বড় পর্দায় জুটি বেঁধেছেন মার-স্বস্তিকা। নবাগত পরিচালক অভিজিৎ শ্রী দাসের প্রথম ছবি বিজয়ার পরে। এই ছবিতেই দেখা যাবে বাংলা ইন্ডাস্ট্রির এই চর্চিত জুটিকে। নতুন বছরের প্রথম মাসেই শেষ হয়েছে সিনেমার শ্যুটিং। তারপর এই তারকা জুটিকে নিয়ে আর বিশেষ কিছু চর্চা হয় নি। কিন্তু নারী দিবসের ঠিক আগের দিন সোশ্যাল সাইটে মীরের লেখনিতে স্বস্তিকার জন্য লেখা লাইনগুলো ফের উসকে দিল মীর-স্বস্তিকার সম্পর্কের রসায়ণকে। 

বিজয়ার পরে ছবিটির শ্যুটিং-এ ক্যামেরার সামনে যুগলের রসায়ন দেখে সাংবাদিকরা মীরের কাছে তাঁদের এই রসায়ণ সম্পর্কে জানতে চেয়েছিলেন। সেই উত্তরে মীর বলেছিলেন, স্বস্তিকা তাঁর খুব ভাল বন্ধু। শুধু তাই নয়, এমন একজন বন্ধু যার সঙ্গে হাজার আলোকবর্ষ পাড় করে কথা বললেও মনে হয় না খুব বেশিদিন তাঁর সঙ্গে কথা হয় নি। স্বস্তিকার কাজের প্রশংসা করার পাশাপশি নিন্দুকদের একহাত নিয়েছেন সঞ্চালক ও অভিনেতা মীর। কাজের মাধ্যমেই সমালোচকদের মুখে থাপ্পর মারার কথা বলেছেন তিনি। আর আগামী দিনেও এইভাবে বাস্তবের মাটিতে পা রেখে আকাশ ছোঁয়ার স্বপ্ন পূরণের জন্য এগিয়ে যেতে বলেছেন।

 

 

Read more Articles on
Share this article
click me!