ঐন্দ্রিলা সেন ও অঙ্কুশ হাজরার জীবনে সবই এখন 'ম্যাজিক'র মত। প্রতি মুহূর্তই যেন কাটছে একে অপরের ভালবাসায়। সেই মুহূর্তগুলির মধ্যে এক বিশেষ মুহূর্ত তুলে ধরেছিলেন ঐন্দ্রিলা। অঙ্কুশের সঙ্গে লাভি ডাভি ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশন দেওয়া, "জীবন যা ভালবাসার জাদুতে ভরা।" এই ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়ে ওঠে। প্রসঙ্গত, রিয়েল লাইফ জুটি এবার সিনেজুটিতে পরিবর্তিত হচ্ছে। ম্যাজিক ছবিতে তাঁদের একসঙ্গে প্রথমবার দেখবে ভক্তমহল। 

আরও পড়ুনঃমনির সঙ্গে রাধিকার সম্পর্কে চিড়, এর পিছনে কর্ণই কি দায়ী, এই দূরত্ব কি মিটবে অবশেষে

সেই ম্যাজিক ছবির শ্যুটিং শেষ হল সম্প্রতি। শেষ শ্যুট কলকাতার প্রিন্সেপ ঘাটে হয়ে গোটা টিমের সঙ্গে ছবি পোস্ট করলেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। আপাতত ছবির ট্রেলারের অপেক্ষায় বসে ভক্তমহল। এই ছবিতে 'কৃতী'র ভূমিকায় থাকবেন ঐন্দ্রিলা। ছবির প্লট নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের দীর্ঘ বছরের সম্পর্ক। তবে কখনই একসঙ্গে কোনও ছবিতে কাজ করেননি তাঁরা। যার কারণে ভক্তরা অনুরোধ করতে করতে প্রায় হাপিয়ে উঠেছিল। অবশেষে সেই অপেক্ষার অবসান। পরিচালক রাজা চন্দ আগামী ছবি ম্যাজিক-এ জুটি হিসাবে দেখা যাবে তাঁদের। 

আরও পড়ুনঃফের একই ফ্রেমে মধুমিতা-অর্জুন, আসছে থ্রিলারে মোড়া 'দেবদাস'

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A beautiful journey comes to an end..wrap for #magic ✨ @ankush.official @raja.chanda @paeansarkar @ssgentertaiment

A post shared by Oindrila Sen (@love_oindrila) on Sep 15, 2020 at 10:12am PDT

আরও পড়ুনঃনাচ, গান, পেটপুজো, অঙ্কুশ নিয়ে আসছেন 'হাসিওয়ালা'র নতুন কোম্পানি

অঙ্কুশের সঙ্গে প্রথমবার ছবিতে কাজ করতে চলেছেন ঐন্দ্রিলা সেন। ছবিতে তাঁকে কোন চরিত্রে, কোন লুকে দেখা যাবে প্রশ্ন করেই চলেছিল ভক্তমহল। অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে ঐন্দ্রিলা নিজের লুক প্রকাশ্যে এনেছেন দিন কতক আগেই। রীতিমত গ্ল্যামারাস লুকে দেখা যাবে তাঁকে। অন্তত ছবি দেখে তেমনটাই অনুমান করেছে ভক্তমহল। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও বেশ কয়েকটি ছবি পোস্ট করেন তিনি। যেখানে তাঁকে বেশ মডার্ন লুকেই দেখা গিয়েছে। দিন কতক আগেই এই খুশির খবর পেড়েছেন দু'জনে সোশ্যাল মিডিয়ায়।