ব্যাক টু ব্যাক দুটি বড় বাজেটের ছবিতে কাজ করছেন অঙ্কুশ হাজরা। সবেমাত্র শেষ করেছেন 'ম্যাজিক' ছবির শ্যুটিং। 'ভয়' নিয়েও কাজ করছেন তিনি। এবারে সিনেপর্দা থেকে সরে ভিন্ন স্বাদের বিনোদন নিয়ে আসছেন তিনি। স্টার জলসায় খুব শীঘ্রই আসছে হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি। কেবল কমেডিই নয়, থাকছে নাচ, গান ছাড়াও অনেক কিছু। অঙ্কুশের সঙ্গে এই রিয়্যালিটি শো-তে দেখা যাবে অপরাজিতা আঢ্য এবং রজতাভ দত্তকেও।

আরও পড়ুনঃঅঙ্কুশ-ঐন্দ্রিলার 'ম্যাজিক'র পথচলা শেষ, অপেক্ষার দিন গোনা শুরু

সম্প্রতি মুক্তি পেয়েছে রিয়্যালিটি শো-এর প্রোমো। যা নিয়ে রীতিমত উন্মাদনা বেড়েছে অঙ্কুশের ভক্তদের মধ্যে। প্রসঙ্গত, ঐন্দ্রিলা সেন ও অঙ্কুশ হাজরার জীবনে আগমণ হয়েছে নতুন সদস্যের। অঙ্কুশের এই নতুন সদস্যের নাম লিও। লিওকে দেখে মন গলেছে ভক্তদের। বিক্রম চট্টোপাধ্যায়ও মন্তব্য করেছেন লিওকে নিয়ে। লিও হল অঙ্কুশের পোষ্য। একটি গোল্ডে রিট্রিভারের বাচ্চা দত্তক নিয়েছেন অঙ্কুশ। যাকে ঘিরেই কাটছে অভিনেতার দিনরাত। অঙ্কুশ ঐন্দ্রিলার জীবনে সবই এখন 'ম্যাজিক'র মত। প্রতি মুহূর্তই যেন কাটছে একে অপরের ভালবাসায়।

আরও পড়ুনঃশর্বরী দত্তের মৃত্যুর পর সম্পত্তি নিয়ে উঠছে প্রশ্ন, আহমেদপুরের বাড়ি নিয়ে কী সমস্যা ছিল পরিবারে

আরও পড়ুনঃ'শর্বরীর দি'র সঙ্গে শেষ কাজ', ভেঙে পড়লেন দেবলীনা কুমার

যার কারণে ভক্তরা অনুরোধ করতে করতে প্রায় হাপিয়ে উঠেছিল। অবশেষে সেই অপেক্ষার অবসান। পরিচালক রাজা চন্দ আগামী ছবি ম্যাজিক-এ জুটি হিসাবে দেখা যাবে তাঁদের। অঙ্কুশের সঙ্গে প্রথমবার ছবিতে কাজ করতে চলেছেন ঐন্দ্রিলা সেন। ছবিতে তাঁকে কোন চরিত্রে, কোন লুকে দেখা যাবে প্রশ্ন করেই চলেছিল ভক্তমহল। অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে ঐন্দ্রিলা নিজের লুক প্রকাশ্যে এনেছেন দিন কতক আগেই। 

আরও পড়ুনঃকলকাতা ছাড়লেন মনামি, 'ব্রেকফ্রি' মেজাজে পাহাড়ের কোলে অভিনেত্রী

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

COMING SOON with my new reality show @starjalsha .. need ur love and best wishes.. thats wat all we need.. love u all

A post shared by Ankush (@ankush.official) on Sep 16, 2020 at 5:03am PDT

আরও পড়ুনঃফের একই ফ্রেমে মধুমিতা-অর্জুন, আসছে থ্রিলারে মোড়া 'দেবদাস'

রীতিমত গ্ল্যামারাস লুকে দেখা যাবে তাঁকে। অন্তত ছবি দেখে তেমনটাই অনুমান করেছে ভক্তমহল। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে তাঁকে বেশ মডার্ন লুকেই দেখা যাচ্ছে। দিন কতক আগেই এই খুশির খবর পেড়েছেন দু'জনে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সম্পন্ন হল ছবির শুভ মহরৎ। ছবিতে অঙ্কুশ এবং ঐন্দ্রিলার পাশাপাশি দেখা যাবে অভিনেত্রী পায়েলক সরকারকেও।