পোষ্যকে কোলে তুলে চুমুতে ভরিয়ে দিলেন অঙ্কুশ, মজার ভিডিও ভাইরাল দুরন্ত গতিতে

  • সম্প্রতি প্রিয় পোষ্যকে নিয়ে একটি মজার ভিডিও শেয়ার করেছেন অঙ্কুশ
  • প্রিয় পোষ্যকে কোলে তুলে নিয়ে মজার মজার কথা বলছেন আর দোল খাওয়াচ্ছেন অভিনেতা
  • কুকুরটির অভিব্যক্তিও নিজেই প্রকাশ করলেন অভিনেতা
  • লকডাউনের একঘেয়েমি কাটাতে এই মজাদার ভিডিওটি দারুণ উপভোগ্য
     

Riya Das | Published : May 13, 2020 11:07 AM IST

সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘদিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে টলি অভিনেতা অঙ্কুশের হোম কোয়ারেন্টাইনের ছবি।

আরও পড়ুন-লকডাউনেও ছায়াসঙ্গীর শেষকৃত্যে হাজির সস্ত্রীক আমির, ভাইরাল হল ভিডিও...

টলি অভিনেতা অঙ্কুশ একের পর এক মজার ভিডিও  সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেই যাচ্ছেন। সবসময়েই তিনি অ্যাক্টিভ। সম্প্রতি প্রিয় পোষ্যকে নিয়ে একটি মজার ভিডিও শেয়ার করেছেন অভিনেতা। যা শেয়ার করা মাত্রই হু হু করে ছড়িয়ে পড়েছে । দেখে নিন ভিডিওটি।

 

 

আরও পড়ুন-সোনমের 'ডালিং'-কে চেনেন, লকডাউনে খোলসা করলেন অভিনেত্রী...

ভিডিওটিতে দেখা যাচ্ছে, প্রিয় পোষ্যকে কোলে তুলে নিয়ে মজার মজার কথা বলছেন আর দোল খাওয়াচ্ছেন। আর পোষ্যটি বেশ কোলে ওঠে আদরটা চুটিয়ে উপভোগ করছে। দোল খেতে খেতে পোষ্যর মনের কথা বললেন অঙ্কুশ। তারপরই একের পর এক চুমুতে আদরে ভরিয়ে দিলেন পোষ্যকে। অঙ্কুশ চুমু খাওয়ার সময় কুকুরটির অভিব্যক্তিও নিজেই প্রকাশ করলেন অভিনেতা। ব্রাশ না করে চুমু খেতে বারবারই মানা করছে তার পোষ্য, শুধু তাই নয় কোলেও টয়লেট করে দেবে বলছে কুকুরটি। তাও ছাড়ছেন না অঙ্কুশ। শেষ পর্যন্ত অনেক জোরাজুরিতে রেহাই মেলে তার পোষ্যের। লকডাউনের একঘেয়েমি কাটাতে এই মজাদার ভিডিওটি দারুণ উপভোগ্য। বর্তমানে প্রেমিকা ঐন্দ্রিলার সঙ্গেই রয়েছেন অঙ্কুশ। একের পর এক খুনসুটির ভিডিও শেয়ার করছেন দুজনেই।

Share this article
click me!