ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়ে আদরে মত্ত অপরাজিতা , লকডাউনের বাজারে কোলে এল ছোট্ট ডুগডুগি

  • নিজের কোয়ারেন্টাইনের  বিশেষ মুহূর্ত শেয়ার করেছেন টলি অভিনেত্রী অপরাজিতা আঢ্য
  • ঠোঁটে ঠোঁট লাগিয়ে  চুমু খেয়ে আদরে ভরিয়ে দিচ্ছেন অভিনেত্রী
  • মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে ছবিটি
  • মন ভাল করা সেই ছবি দেখে সকলেরই নজর কেড়েছেন অভিনেত্রী

Riya Das | Published : Mar 26, 2020 1:12 PM IST / Updated: Mar 26 2020, 06:46 PM IST

ইতিমধ্যেই করোনা আতঙ্কে জেরবার বিশ্ববাসী । সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন।  সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। ঠিক তেমনই নিজের কোয়ারেন্টাইনের  বিশেষ মুহূর্ত শেয়ার করেছেন টলি অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

আরও পড়ুন-লকডাউনে বউকে কীভাবে খুশি রাখবেন, টিপস দিলেন বলি হাঙ্ক শাহিদ কাপুর...

অপরাজিতা আঢ্য থুড়ি অপা দি একনামে পরিচিত টলিপাড়ায়। তার অভিনয়ে মুগ্ধ সকল দর্শক। নতুন করে তার অভিনয় দক্ষতা নিয়ে বলার আর কিছু নেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেলফ কোয়ারেন্টাইনের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। মন ভাল করা সেই ছবি দেখে সকলেরই নজর কেড়েছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে ছবিটি। লাইক ও কমেন্টে ভিড় উপচে পড়েছে। দেখে নিন পোস্টটি।

আরও পড়ুন-করোনা মোকাবিলায় শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে চান, রইল মিমির ঘরোয়া টিপস...

 

 

অপরাজিতার পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে, ঠোঁটে ঠোঁট লাগিয়ে  চুমু খেয়ে আদরে ভরিয়ে দিচ্ছেন অভিনেত্রী। খুনসুটির প্রতিটি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তার কোয়ারেন্টাইনের সঙ্গী ডুগডুগি। কে এই ডুগডুগি? এই প্রশ্নই উঠে আসছে সকলের মুখে। সোশ্যাল মিডিয়াতেও নেটিজেনরাও এই প্রশ্নই তুলেছেন। ইতিমধ্যেই একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে এই রোগ। যার জেরে বন্ধ হয়েছে একাধিক সিনেমাহল। তবে শুধু সিনেমাহলই নয়,  ধারাবাহিক থেকে ছবি মুক্তি একে একে সবই পিছিয়ে যাচ্ছে। বাতিল হয়েছে বেশ কিছু সিনেমার শ্যুটিং।   


 

Share this article
click me!