Asianet News BanglaAsianet News Bangla

করোনা মোকাবিলায় শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে চান, রইল মিমির ঘরোয়া টিপস

  • বাড়িতে বসেই রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর টিপস দিলেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী
  • সম্প্রতি নিজের সোশ্যালে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী
  • রোগ প্রতিরোধের মোক্ষম দাওয়াই হার্বাল টি বানানোর পদ্ধতি শেয়ার করেছেন অভিনেত্রী
  • শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে অবশ্যই ট্রাই করুন এই টিপস
how increase immunity of your body to follow  Mimi chakraborty suggestion
Author
Kolkata, First Published Mar 26, 2020, 2:23 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। সকলেই আতঙ্কিত এই রোগ নিয়ে । সদ্যই শ্যুটিং সেরে বাড়ি ফিরেছেন মিমি চক্রবর্তী। আপাতত সেলফ আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী। ১৪ দিনের হোম আইসোলেশন এখনও পর্যন্ত শেষ হয়নি। তাই বাড়িতে বসেই  নিজের যাবতীয় কাজ সারছেন মিমি। সেলফ আইসোলেশনে থাকাকালীনও তার অবদান নজর কেড়েছে সকলের। নিজের এলাকাতেও স্যানিটাইজার ও মাস্ক বিতরণ থেকে শুরু করে পুরো পরিস্থিতি ঘরে বসেই সামলাচ্ছেন সাংসদ অভিনেত্রী। এই সঙ্গে করোনা নিয়ে সচেতনতার বার্তাও দিয়ে যাচ্ছেন মিমি।

আরও পড়ুন-করোনার থেকেও আরও ভয়ঙ্কর এই সমস্যা, আতঙ্কে মুখ খুললেন অর্পণা সেন...

করোনা মোকাবিলায় শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা সবার আগে বাড়ানো দরকার। কিন্তু কীভাবে বাড়াবেন এই নিয়ে চিন্তিত সকলেই। এবার সেই চিন্তারই মুশকিল আসান করলেন মিমি। বাড়িতে বসেই রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর টিপস দিলেন সাংসদ-অভিনেত্রী। সম্প্রতি নিজের সোশ্যালে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানেই রোগ প্রতিরোধের মোক্ষম দাওয়াই হার্বাল টি বানানোর পদ্ধতি শেয়ার করেছেন অভিনেত্রী। তবে নিজের বাড়ির রান্নাঘরে নয়, বরং সমস্ত জিনিস দিয়ে বাইরে বসেই এই চা বানালেন মিমি। দেখে নিন ভিডিওটি। 

 

 

আরও পড়ুন-ফের নক্ষত্রপতন টলিপাড়ায়, প্রয়াত হলেন বিশিষ্ট আলোকচিত্রী নিমাই ঘোষ...

ইতিমধ্যেই করোনা আতঙ্কে জেরবার বিশ্ববাসী । সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি।  আতঙ্কের আর এক নাম করোনা। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। একের পর এক অভিনেতা-অভিনেত্রীরাও করোনো নিয়ে আতঙ্কিত। আর ঘরে বসে কীভাবে সময় কাটানো যায়, আর কীভাবেই বা শরীরকে সুস্থ রাখা যায়, তারই টিপস দিলেন অভিনেত্রী। সুতরাং শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে এই টিপস কিন্তু সকলেরই কাজে দেবে তা হলফ করে বলা যায়।


 

Follow Us:
Download App:
  • android
  • ios