করোনার কবলে 'রাণী রাসমণি', Covid পজিটিভ হয়ে হোম আইসোলেশনে দিতিপ্রিয়া, শারীরিক পরিস্থিতি দুর্বল

  • করোনায় আক্রান্ত  রানিমা ওরফে দিতিপ্রিয়া রায় 
  • ডাক্তারের পরামর্শ মেনেই হোম আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী
  •  গত ২-৩ দিন ধরেই জ্বর, গলা ব্যথা, গা ব্যথা, কাশি হচ্ছিল দিতিপ্রিয়ার
  • শারীরিক সমস্যা না থাকলেও ভীষণ দুর্বল হয়ে পড়েছেন রানিমা

Asianet News Bangla | Published : Apr 29, 2021 3:37 AM IST / Updated: Apr 29 2021, 09:21 AM IST

টলিউডের শ্যুটিং ফ্লোর যেন করোনা সংক্রমণের এক বিশেষ জায়গা। টলিপাড়ার একাধিক অভিনেতা-অভিনেত্রী শ্যুটিং সেটে এসে করোনায় আক্রান্ত হয়েছেন। এবার  'করুণাময়ী রাণী রাসমণি' ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় মুখ  রানিমা ওরফে দিতিপ্রিয়া রায় করোনার কবলে। সূত্রের খবর কোভিড টেস্ট পজিটিভ আসার পর থেকেই ডাক্তারের পরামর্শ মেনেই হোম আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী। চিকিৎসকের পরামর্শ মেনেই চলেছে পুরোদমে চিকিৎসা। মেডিক্যাল পরামর্শও নিয়েছেন তারকা।

আরও পড়ুন-চুম্বনে আপত্তি, অনস্ক্রিন সঙ্গমের দৃশ্যে কীভাবে যৌনতায় লিপ্ত হয়েছিলেন ঐশ্বর্য, ফাঁস Secret...

Latest Videos

সূত্র থেকে আরও জানা গেছে, গত ২-৩ দিন ধরেই জ্বর, গলা ব্যথা, গা ব্যথা, কাশি হচ্ছিল দিতিপ্রিয়ার। অভিনেত্রীর বাবা প্রাথমিকভাবে আক্রান্ত হয়েছিলেন বলে মনে করা হচ্ছে। করোনার কোনও লক্ষণ দিতিপ্রিয়ার না থাকায় পরিবারের লোকেরা প্রথমে কিছু বুঝতেই পারেনি।  তবে স্বাদ-গন্ধহীন হওয়ার পরই কোভিড টেস্ট করান নায়িকা। এবং রিপোর্টও পজিটিভ আসে। বাবা, মা,  দিতিপ্রিয়া তিনজনে করোনায় আক্রান্ত। তবে চিন্তার কিছু নেই বলেই জানিয়েছেন নায়িকা, তবে শারীরিক সমস্যা না থাকলেও ভীষণ দুর্বল হয়ে পড়েছেন রানিমা।

আরও পড়ুন-গুরুতর অসুস্থ, অক্সিজেন সাপোর্টে করোনা আক্রান্ত অভিনেত্রী অনামিকা, বাড়ছে শারীরিক জটিলতা...

প্রতিদিন সন্ধে হতে না হতেই যেন তাকে দেখার জন্য দর্শকরা মুখিয়ে থাকেন। তিনি যখনই পর্দায় হজির হন, তখনই যেন ম্যাজিক সৃষ্টি হয় টেলিভিশনের পর্দায়। ইতিমধ্য়েই বন্ধ হয়েছে শ্যুটিংয়ের কাজ। কোভিডে আক্রান্ত হওয়ার পর তার অনুপস্থিতিতে অনেক বড় ধাক্কা খাবে   'করুণাময়ী রাণী রাসমণি' ধারাবাহিক। তবে এখন সুস্থ হয়ে কাজে ফেরাটাই মূল লক্ষ্য দিতিপ্রিয়ার।  ইতিমধ্যেই সকলের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে রানিমা।  এবার আর টেলিসিরিয়ালেই নয়, বলিউডে পাড়ি জমিয়েছেন দিতিপ্রিয়া।  এই প্রথমবার বড়পর্দায় দেখা যাবে অভিনেত্রীকে। সুজয় ঘোষ পরিচালিত 'কাহানি'র প্রিক্যুয়েলে  'বব বিশ্বাস' ছবিতে অভিষেকের সঙ্গে  বড়পর্দায় দেখা যাবে দিতিপ্রিয়াকে।

বলি থেকে টলি করোনা যেন হানা দিয়েছে বিনোদন জগতে। একের পর এক অভিনেতা-অভিনেত্রীদের গ্রাস করেছে করোনা ভাইরাস।  দিন কয়েক আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন টলিউডের  বর্ষায়ান অভিনেত্রী অনামিকা সাহা। গত কয়েকদিন ধরেই এম আর বাঙুর হাসপাতালে ভর্তি রয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী অনামিকা। শারীরিক পরিস্থিতি ফের খারাপ। হাসপাতাল সূত্রে খবর অভিনেত্রীর শরীরে অক্সিজেনের বিপুল ঘাটতি দেখা গেছে, যার ফলে শারীরিক অবস্থার অবনতি হয়েছে। বর্তমানে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে অভিনেত্রীকে। এছাড়াও সঙ্কটজনক অবস্থায় রয়েছেন প্রয়াত তাপস পালের স্ত্রী নন্দিনী পাল। গতকালও করোনায় আক্রান্ত হয়েছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, সোহিনী সরকার সহ আরও অনেকে ।একের পর এক অভিনেতা-অভিনেত্রী যেভাবে করোনায় আক্রান্ত হচ্ছেন, তাতে চিন্তা ক্রমশ বাড়ছে।
 
 

Share this article
click me!

Latest Videos

Siliguri-র Bidhan Market-এ বিধ্বংসী আগুন! ছাইয়ে পরিণত হল একাধিক দোকান | Siliguri News Today
সে কে? যার নাম শুনতেই ক্ষমা চাইলেন মীনাক্ষী, দেখুন | Minakshi Mukherjee Speech Today | Flood
নার্সদের জুতোর বাড়ি! ঝাঁঝিয়ে উঠলেন কিঞ্জল, তুলকালাম সাগর দত্ত মেডিক্যাল | Sagar Dutta Medical
BJP LIVE: সাংবাদিক সম্মেলনে শমীক ভট্টাচার্য, কী অভিযোগ, দেখুন সরাসরি
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা