তবে কি সত্যিই বিজেপিতে যোগ দিচ্ছেন স্বস্তিকা, 'জয় শ্রী রাম' টুইটে বাড়ছে জল্পনা

  • সম্প্রতি নিজের টুইটারে জয় শ্রী রাম টুইট করে জল্পনা উস্কে দিয়েছেন স্বস্তিকা
  • তবে কি এবার বিজেপিতে যাচ্ছেন স্বস্তিকা
  • তার টুইট দেখেই জল্পনা ক্রমশ বাড়ছে
  • নেতিবাচক না ইতিবাচক দিক দিয়ে তিনি তা করেছেন, তা নিয়েই জল্পনা তুঙ্গে

Riya Das | Published : Aug 7, 2020 3:00 AM IST

টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রীদের বরাবরই তিনি স্বপ্রতিষ্ঠিত। প্রতিবাদের ঝড় সবসময়েই উঠেছে তার গলায়। কোনও কিছু মুখ বুঝে সহ্য করা তার সহজাত নয়। অন্যায়ের বিরুদ্ধে সবসময়েই তিনি গলা চড়িয়ে গর্জে ওঠেন। তিনি হলেন স্বস্তিকা মুখোপাধ্যায়।  গতবছর  বিধানসভা নির্বাচনে রীতিমতো বোমা ফাঁটিয়েছিলেন স্বস্তিকা। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল। এবার তা পুরো উল্টে গেল। মাস ঘুরতে না ঘুরতেই বিস্ফোরক টুইট করে সকলকে চমকে দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি নিজের টুইটারে জয় শ্রী রাম টুইট করে ফের জল্পনাকে উস্কে দিয়েছেন অভিনেত্রী। যা চোখে পড়া মাত্রই নেটিজেনদের নজর কেড়েছেন স্বস্তিকা।

আরও পড়ুন-ফের আত্মঘাতী হলেন জনপ্রিয় অভিনেত্রী, ঘর থেকে মিলল সুইসাইট নোট...

তবে কি এবার বিজেপিতে যাচ্ছেন স্বস্তিকা। এই প্রশ্নই উঠে আসছে তার করা টুইটে। অযোধ্যার রাম মন্দিরের ভূমি পূজোর দিন সরগরম ছিল নেটদুনিয়া। আর তার মাঝেই 'জয় শ্রী রাম' টুইটে সকলকে রীতিমতো চিন্তায় ফেলে দিয়েছেন অভিনেত্রী। তবে নেতিবাচক না ইতিবাচক দিক দিয়ে তিনি তা করেছেন, তা নিয়েই জল্পনা তুঙ্গে। দেখে নিন স্বস্তিকার টুইটটি,

 

 

আরও পড়ুন-অত্যাচার থেকে মেরে ফেলার হুমকি দাদু-দিদাকে, মামার উপর তোপ দাগলেন মিশমি...

স্বস্তিকার এই টুইট দেখার পরই নেটিজেনদের মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। সামনেই ২১-এর নির্বাচন, আর বঙ্গবিজেপির কাছে  তা যে পাখির চোখ তা বোধহয় আর অপেক্ষা রাখে না। গতবছরই  লোকসভা নির্বাচনে দলে দলে টলি তারকারা যোগ দিয়েছিলেন বঙ্গবিজেপিতে। তাহলে আগামী বিধানসভার নির্বাচনেও কি তারকাদের উপরই ভরসা বিজেপির। তবে কি সত্যিই বিজেপিতে যোগদান করছেন স্বস্তিকা। তার টুইট দেখেই জল্পনা ক্রমশ বাড়ছে।


 

Share this article
click me!