একের পর এক আত্মহত্যার খবর।মুম্বইয়ে আরও এক অভিনেত্রীর রহস্যমৃত্যু। ফের আত্মহত্যা করলেন জনপ্রিয় ভোজপুরী অভিনেত্রী অনুপমা পাঠক।  সূত্র থেকে জানা গেছে, মুম্বইতে  নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন অনুপমা। গত  ২ আগস্ট, মুম্বইতে নিজের ফ্ল্যাটে আত্মঘাতী হয়েছেন অভিনেত্রী।অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুজট এখনও কাটেনি। সময় যত এগোচ্ছে ততই রহস্য ঘনীভূত হচ্ছে। তার উপর একের পর এক মৃত্যুর খবর প্রকাশ্যে আসছে

আরও পড়ুন-রহস্যে মোড়া থ্রিলারে 'অসুর' কে, কমেডির বাইরে ডার্ক সাইটে অন্য রূপে 'আরশাদ'...

নিজের আত্মহত্যার কারণ হিসেবে একটি সুইসাইড নোড রেখে গিয়েছেন অভিনেত্রী। কেন তিনি নিজের জীবন শেষ করলেন এবং কীসের জন্যই বা এই সিদ্ধান্ত নিলেন তা প্রমাণ হিসেবে রেখে গেছেন অভিনেত্রী। সুইসাইড নোড থেকে জানা গেছে,  মণিশ ঝা  নামে এক ব্যক্তি আমার টু-হুইলার নিয়েছিলেন লকডাউনের সময়। আমি তখন নিজের বাড়িতে ছিলাম। তারপর বাড়ি ফিরে এসে দেখি মণিশ সেটা আমায় ফিরিয়ে দিতে অস্বীকার করছে। 

আরও পড়ুন-'হিরোদের সঙ্গে বিছানায় গিয়ে কখনও চরিত্র পাওয়ার চেষ্টা করিনি', বিস্ফোরক রবিনা...

এছাড়াও অভিনেত্রী জানিয়েছন উইসডন প্রোডাকশন কোম্পানীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছেন অনুপমা। এক বন্ধুর কথাতেই  সেখানে ১০ হাজার টাকা বিনিয়োগ করেছিলাম কিন্তু তারাও সেটা ফেরত দেয়নি। তবে শুধু সুইসাইড নোটেই নয়, মৃত্যুর আগে নিজের সোশ্যাল মিডিয়ায় ১০ মিনিটের একটি ভিডিও শেয়ার করেছিলেন অনুপমা। এবং সেখানেই অনুপমা তার একাধিক সমস্যার কথা তুলে ধরেছিলেন। এমনকী সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়েও তিনি প্রশ্ন তুলেছিলেন। একাধিক প্রতারণার থেকেই যে এই সিদ্ধান্ত নিয়েছেন অনুপমা, তা স্পষ্ট করে দিয়ে গেছেন অভিনেত্রী।