Trina-Neel : পার্পল বিকিনিতে ক্লিভেজের উঁকি, নীলের সঙ্গে জলকেলিতে মত্ত হয়ে আবেগে ভাসলেন তৃণা

বহু প্রতীক্ষার পর দীর্ঘ ১০ বছরের সম্পর্কের পরিণতি পেয়েছে গত বছর ফেব্রুয়ারি মাসে। দীর্ঘ এক দশকের প্রেমে তৃণীল জুটির কাছে ৯ জানুয়ারি দিনটা ভীষণই স্পেশ্যাল। বাগদানের বর্ষপূর্তি এই বিশেষ দিনেই স্বামীর নীলের সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট করে আবেগে ভাসলেন তৃণা সাহা।
 

Riya Das | Published : Jan 10, 2022 7:24 AM IST / Updated: Jan 10 2022, 03:13 PM IST

রিল হোক কিংবা রিয়েল সর্বদাই নীল ও তৃণার  (Trina Saha) জুটি নজর কাড়ে সকলের। সদ্যবিবাহিতম (Neel Bhattacharya)  নীল-তৃণার জীবনে এখন শুধু রোম্যান্স। রিল লাইফে একসঙ্গে কাজ না করলেও সময় পেলেই কাপল গোল দিয়েই চলেছেন নীল ও তৃণা। টলিপাড়ার সুপারহিট জুটি রিয়েল লাইফের খুনসুটি দেখার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন ভক্তরা।  বহু প্রতীক্ষার পর দীর্ঘ ১০ বছরের সম্পর্কের পরিণতি পেয়েছে গত বছর ফেব্রুয়ারি মাসে। দীর্ঘ এক দশকের প্রেমে তৃণীল জুটির কাছে ৯ জানুয়ারি দিনটা ভীষণই স্পেশ্যাল। বাগদানের বর্ষপূর্তি (Engagement Anniversary)এই বিশেষ দিনেই স্বামীর নীলের সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট করে আবেগে ভাসলেন তৃণা সাহা।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় স্বামী নীলের (Neel Bhattacharya) সঙ্গে সুইমিংপুলের ছবি শেয়ার করেছেন তৃণা সাহা (Trina Saha)  । পার্পল রঙের বিকিনি ও ট্রান্সপারেন্ট অফ শোল্ডার বিচ-টপ পরেই পুলে আগুন জ্বালিয়েছেন তৃণা। সুইমিংপুলে হাফ শরীর ডুবিয়ে হাসি মুখেই নীলের  সঙ্গে ছবিতে পোজ দিয়েছেন তৃণা। অন্যদিকে পুলের জলে পা ডুবিয়ে বসে রয়েছেন নীল (Neel Bhattacharya) । বাগদানের বর্ষপূর্তিতে এই প্রেমমাখা ছবি পোস্ট করেছেন তৃণা। ঝড়ের গতিতে কাপলের হট ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

আরও পড়ুন-Happy Birthday Hrithik Roshan : 'বেদা'-লুকে হৃত্বিক, 'বিক্রম বেদা'-র ফার্স্ট লুকে ঝড় তুললেন 'গ্রিক গড'

আরও পড়ুন-Happy Birthday Kalki : লিভ-ইনে অন্তঃসত্ত্বা, জুটেছিল যৌনকর্মীর তকমা, জন্মদিনে রইল কল্কির 'Dark Secret'

আরও পড়ুন-Ananya Panday Hot Photo : সি-থ্রু পোশাকে 'Superhot' অনন্যা, সুডৌল বক্ষ-বিভাজিকার নেশায় বুঁদ ভক্তরা

 

গোয়ার সুইমিংপুলে বিকিনিতে তৃণাকে দেখেই ঘাম ঝরতে শুরু করেছে ভক্তদের। নবদম্পতির কেমিস্ট্রিও তাক লাগানোর মতো। (Neel Bhattacharya)  নীল-তৃণার হট রোম্যান্সই এখন নেটদুনিয়ার হটকেক। মাস খানেক আগেই গোয়ায় বেড়াতে গিয়েছিলেন তৃণা ও নীল। তখনই স্বামীর সঙ্গে রোম্যান্টিক মুহূর্ত ক্যামেরাবন্দি করেছিলেন বন্ধু। ছবি শেয়ার করে তৃণা জানিয়েছেন, এক বছর হল আইবুড়োদের বাজার থেকে পুরোপুরি নাম কাটিয়ে নিয়েছি আমরা। আমার চিরন্তন পার্টনার নীলকে জানাই এনগেজমেন্ট অ্যানিভারসারির (Engagement Anniversary) আন্তরিক শুভেচ্ছা। তৃণার এই পোস্টে লাইকের সংখ্যা যেমন বাড়ছে তেমনই কমেন্টেই সকলে শুভেচ্ছা জানিয়েছেন। নীলও কমেন্টে জানিয়েছেন, 'আমিই হলাম মার্কেট'। বাংলা টেলিভিশনে অন্যতম চর্চিত কাপল হলেন নীল-তৃণা (Trina Saha) জুটি। রিল হোক কিংবা রিয়েল সর্বদাই তাদের জুটি নজর কাড়ে সকলের।  বৈদিক মন্ত্রধ্বনি উচ্চারণ, অগ্নিসাক্ষী রেখে  হিন্দু সনাতন রীতি মেনেই সাতপাকে বাঁধা পড়েছেন টেলিভিশনের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। গত ৪ ফেব্রুয়ারি জমকালো বিবাহ আসর বসেছিল টলিপাড়ায়। বাংলা টেলিভিশনে অন্যতম চর্চিত কাপল হলেন নীল-তৃণা জুটি। রিল হোক কিংবা রিয়েল সর্বদাই তাদের জুটি নজর কাড়ে সকলের। যদিও ছোটপর্দায় এখনও একসঙ্গে কাজ করেননি তারা। বিয়ের পরেই কাজে ফিরেছেন খড়কুটোর গুনগুন এবং কৃষ্ণকলির নিখিল। দুজনেই কাজে ব্যস্ত। তবে কাজের ফাঁকেও একে অপরের সঙ্গে খুনসুটিতে মজে তারকা দম্পত্তি।

Share this article
click me!