বাবার ছবির প্রচারে ছেলে! ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র শীর্ষ সঙ্গীতে নাচ তৃষাণজিতের, অভিনয়ে আসছেন?

এক অনুরাগী রসিকতা করতেও ভোলেননি। বাবার ছবির জন্য ত়ৃষাণজিতের প্রচার-নাচ দেখে তাঁর দুষ্টুমি, ‘বাবার বিয়ের কথা শুনে ছেলে নাচছে?

Web Desk - ANB | Published : Oct 29, 2022 11:45 AM IST

ফেসবুকের রিল ভিডিয়ো বলছে, পাক্কা ‘বাপ কা বেটা’। ফেসবুক আরও কিছু বলছে। তিনি সুভাষ ঘাইয়ের স্কুল হুইলসলিং উডস ইন্টারন্যাশনাল-এর ছাত্র (নাকি যুক্ত?) নিজের পরিচয় ‘অ্যাসপায়ারিং অ্যাক্টর’ অর্থাৎ, ‘উচ্চাকাঙ্খী অভিনেতা’! এই প্রথম বাবা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নতুন ছবির প্রচারে অংশ নিলেন তৃষাণজিৎ চট্টোপাধ্যায়। কী ভাবে? বন্ধুদের নিয়ে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র শীর্ষসঙ্গীতের ‘হুকিং স্টেপ’-এ জমিয়ে নাচলেন। নেপথ্যে বলিউড পরিচালকের স্কুলের ক্যাম্পাস! রিল ভিডিয়ো সম্বন্ধে লিখতে গিয়ে তৃষাণজিৎ ওরফে ‘মিশুক’ লিখেছেন, ‘‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ২৫ নভেম্বর মুক্তি পাচ্ছে।’ তৃষাণজিৎ চট্টোপাধ্যায় কি একটু একটু করে ‘ফিল্মি’ হচ্ছেন?

রিল ভিডিয়ো দেখে কোটি টাকার প্রশ্ন বাতাসে ভাসছে। কিন্তু উত্তর দেবে কে? তবে মিশুক যে চেহারায়, ভঙ্গিতে ‘ছোট্ট প্রসেনজিৎ’, সেই নিয়ে দ্বিধা নেই কারওর। বাবার মতো করেই গানের শুরুতে তিনি ক্যামেরার সামনে এসেছেন। নেপথ্যে বেজেছে ‘চোখ তুলে দেখো না...’। প্রসেনজিতের মতো করেই ঘাড়ে রোদচশমা আটকিয়েছেন। তার পর নাচের ছন্দে সামনে ফিরেছেন। সামাজিক মাধ্যম ব্যবহারকারীদের দাবি, ‘তৃষাণজিৎ বাবার ছবির প্রচার ভালই করছে!’ খুশি প্রসেনজিতের অনুরাগীরাও। তাঁদের মতে, এ ভাবেই হয়তো আগামিতে পারিবারিক পরম্পরা ধরে রাখবেন ‘বুম্বাদা’র সন্তান। তৃষাণজিৎকে নতুন ভূমিকায় দেখে টলিউডও খুশি। বাংলা ছবির দুনিয়া হা-পিত্যেশ করে অপেক্ষা করেই রয়েছে, কবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছেলেও অভিনয় দুনিয়ায় পা রাখবেন। 

ভিডিয়ো শুধুই হয়েছে মিশুককে দিয়ে। বাবার প্রথম স্টেপ হুবহু দেখিয়ে সরে গিয়েছেন একজন নায়কের মতো করেই। নরম গোলাপি রঙের পুলওভার আর জিন্সে টানটান, মেদহীন চেহারার মিশুক পর্দার অভিনেতাদের থেকে কোনও অংশে কমতি নন! তিনি সরতেই ক্যামেরার সামনে বাকি বন্ধুরা। গানের তালে তাঁদের নাচ শেষ হতেই ফের মিশুকের উপস্থিতি। এর পরেই সেই বিখ্যাত হুকিং স্টেপ। প্রথম গান-মুক্তির পরেই ‘বুম্বাদা’ অনুরাগীদের অনুরোধ জানিয়েছিলেন, তাঁর ‘হুকিং স্টেপ’ অনুসরণ করে সবাই যেন তাল মেলান। সেই রিল পোস্ট করেন। টিম ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ‘সেরা রিল’ ভিডিয়ো বেছে নিয়ে নিজেদের পাতায় পোস্ট করবেন। সেই অনুরোধে সবার প্রথমে যে ‘ইন্ডাস্ট্রি’র একমাত্র ছেলে সাড়া দেবে, কে জানত? এত কিছুর ফাঁকেই এক অনুরাগী রসিকতা করতেও ভোলেননি। বাবার ছবির জন্য ত়ৃষাণজিতের প্রচার-নাচ দেখে তাঁর দুষ্টুমি, ‘বাবার বিয়ের কথা শুনে ছেলে নাচছে?
 

আরও পড়ুন- পাকাপাকি ভাবেই রাজনীতিতে আসতে চান কঙ্গনা? হিমাচল প্রদেশের অনুষ্ঠানে তেমনই জানালেন অভিনেত্রী

আরও পড়ুন- ‘আমার অপছন্দের কাজ করেছে অপু, বুবলী’, সরব শাকিব! মিথিলার মতে ‘অতিরিক্ত আত্মরতি’তে ভুগছে

আরও পড়ুন- ‘৩৫০-র উপর ছবি করেও গোল্ডেন শিখা পেলাম না!’, ‘দোস্তজি’ নিবেদন করে প্রসূনের পাশে প্রসেনজিৎ

 

 

Read more Articles on
Share this article
click me!