পাকাপাকি ভাবেই রাজনীতিতে আসতে চান কঙ্গনা? হিমাচল প্রদেশের অনুষ্ঠানে তেমনই জানালেন অভিনেত্রী

রাজনীতিতে আসতে চান। হিমাচল প্রদেশ থেকেই শুরু করতে চান নিজের রাজনৈতিক জীবন। তেমনই জানালেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ঢালাও প্রশংসা। 
 

Web Desk - ANB | Published : Oct 29, 2022 10:31 AM IST

এবার পাকাপাকিভাবে রাজনীতিতে আসতে চান অভিনেত্রী কঙ্গনা রানাউত।  আর সেই কথাই তিনি জানিয়েছেন তাঁর জন্মভূমি হিমাচল প্রদেশে। অনুষ্ঠানে যাওয়ার আগে নিজের শাড়ি পরা  একটি ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। আর সেখানে তিনি লিখেছেন, দেবভূমি হিমাচল প্রদেশে ফিরে... পাশাপাশি তিনি বলেছেন তাঁর স্বপ্নের হিমাচল। এখানেই শেষ নয়। টুইস্ট আরও বাকি রয়েছে। অনুষ্ঠানে গিয়ে অভিনেত্রী সরাসরি জানিয়ে দেন তিনি রাজনীতিতে আসতে ইচ্ছুক। 


প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমর্থক হিসেবেই অভিনেত্রী কঙ্গনা রানাউকে চেনে সকলে। তিনিও এই বিষয়ে কোনও রাখঢাক করেন না। তিনি এদিনের অনুষ্ঠানে সরাসরি জানিয়ে দেন বিজেপির টিকিটেই তিনি ভোটে দাঁড়াতে ইচ্ছুক। তিনি বলেছেন, জনগণ যদি চায় , বিজেপি যদি তাঁকে টিকিট দেয় তাহলে তিনি হিমাচল প্রদেশের মাণ্ডি থেকে ২০২৪ সালের লোকসভা নির্বাচনে লড়াই করতে প্রস্তুত। 

অন্যদিকে এদিনও কঙ্গনা রানাউত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ঢালাও প্রশংসা করেন। তিনি মোদীকে মহাপুরুষের সঙ্গে তুলনা করেন। পাশাপাশি রাহুল গান্ধীর সঙ্গে  মোদীর লড়াই নিয়েও কথা বলেন। তিনি বলেন ,'এটা দুঃখজনক যে মোদী ও রাহুল গান্ধী উভয়েই প্রতিদ্বন্দ্বী। কিন্তু মোদীজি জানেন তাঁর কোনও প্রতিপক্ষ থাকতে পারে না। '

এদিনের অনুষ্ঠানে হিমাচল প্রদেশের আসন্ন বিধানসভা নির্বাচন নিয়েও কথা বলেন কঙ্গনা রানাউত। তিনি বলেন, বিজেপির আমলে এই রাজ্যের যেথেষ্ট উন্নয়ন হয়েছে। আম আদমি পার্টির প্রতিশ্রুতিতে স্থানীয় বাসিন্দারা সে কথা মোটেও ভুলে যাবে না। তিনি আরও বলেন, এই রাজ্যের মানুষের নিজস্ব সৌর শক্তি আছে। তারা নিজেরাই নিজেদের চাষাবাদ করতে পারে। কারও ওপর তাদের নির্ভর করতে হয় না। হিমাচলের মানুষ আম আদমি পার্টিকে তেমন গুরুত্ব দেয় না বলেও জানিয়েছেন তিনি। 


কঙ্গনা রানাউত বলিউডের এক বিতর্কিত নাম। প্রকাশ্যেই তিনি নরেন্দ্র মোদীর প্রশাংসা করেন। বিরোধী কংগ্রেস-সহ বাকি রাজনৈতিক দলগুলির তীব্র সমালোচনা করেন। পাশাপাশি বলিউডের স্বজনপোষন নিয়েও রীতিমত সরব হন। করণ জোহর থেকে শুরু করে একের পর এক পরিচালক- প্রয়োজনককে নিশানা করেন। কঙ্গনা রানাউত সুশান্ত সিং-এর মৃত্যুর পর সরাসরি নিশানা করেছিলেন করণ জোহর। বলিষ্ট অভিনেত্রী জাতীয় চলচ্চিত্র পুরষ্কার পেয়েছেন। কিন্তু তাঁর ফিল্মি কেরিয়ায় যথেষ্টই চড়াই উতরাইয়ের মধ্যে দিয়ে যাচ্ছে। রানী লক্ষ্মীবাই থেকে শুরু করে একের পর এক ছবি ফ্লপ। তাঁর অভিনীত শেষ ছবি ধড়ক মাত্র ৫-৬ কোটি টাকার ব্যবসা করেছে। আগামী ছবি এমার্জেন্সিতে তাঁকে দেখা যাবে প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকা। এই ছবি যদি না চলে তাহলে প্রশ্ন উঠতে শুরু করবে কঙ্গনার অভিনয় জীবন নিয়ে। কারণ এই ছবিটির সঙ্গে কঙ্গনার ভবিষ্যৎও জড়িয়ে রয়েছে।  

অমিত শাহ - মমতা মুখোমুখি হচ্ছেন না, আপাতত স্থগিত নবান্নের বৈঠক

পর্যটনের নতুন ঠিকানা, উদ্বোধনের অপেক্ষা বিশ্বের সবথেকে লম্বা শিবমূর্তি - যা রাতের অন্ধকারেও দেখা যায়

জীবনভর শনিদের আশীর্বাদ পেতে এই ১২টি কাজ করুন, এই শনিবার থেকেই এই কাজগুলি শুরু করুন

Read more Articles on
Share this article
click me!