Uma Coming Episode: চক্রান্তের শিকার উমা, অভির বাড়িতে পা দিতেই শুরু নতুন অশান্তি

অভির সঙ্গে আলিয়ার বিয়ের স্বপ্নই দেখেছিলেন মামনি। কিন্তু তাঁর বিরুদ্ধে গিয়ে অভি উমাকে বিয়ে করার এবার কোমর বেঁধে তিনি মাঠে নেমে পড়লেন উমাকে অতিষ্ট করতে। বাড়িতে ঢুকেই উমা চক্রান্তের শিকার।

Jayita Chandra | Published : Jan 14, 2022 5:59 AM IST

জি বাংলা (Zee Bangla Serial) ধারাবাহিক উমাতে (Uma) এখন একের পর এক চমক। উমার সঙ্গে অভির বিয়ে, এক কথায় এই সমীকরণ মেনে নিতে রাজ নন অনেকেই। যার মধ্যে প্রথমেই আসে অভির মামনীর নাম। তিনি কখনই চাননি এই বিয়ে হোক, অভির সঙ্গে আলিয়ার বিয়ের স্বপ্নই দেখেছিলেন তিনি। কিন্তু তাঁর বিরুদ্ধে গিয়ে অভি উমাকে বিয়ে করার এবার কোমর বেঁধে তিনি মাঠে নেমে পড়লেন উমাকে অতিষ্ট করতে। বাড়িতে ঢুকেই উমা চক্রান্তের শিকার। দুধ উতলানো দেখা হল না তার, পাত্র চোখ যেতেই সে চমকে ওঠ, সেখানে তো দুধ কেটে ছানা। কীভাবে সম্ভ ভেবে পায় না উমার মিষ্টি বউদি, কিন্তু এই কান্ড ঘটিয়ে উমাকে অলক্ষ্মী প্রমান করতে চায় অভির মামনি। 

সকলের সামনে উমার (Uma) মাথায় সিঁদুর দিল অভি। জি বাংলায় (Zee Bangla) এখন টানটান উত্তেজনা উমা ধারাবাহিকে। অভি ও উমারর বিয়ে নিয়ে চলা টানা একের পর এক পর্ব, সকলের কাছে বেশ রোমাঞ্চকর, তবে আলিয়াকে বিয়ের মন্ডপে ছেড়ে উমার মাথায় সিঁদুর দেওয়ার চমকে যখন গোটা পরিবার উত্তেজিত, ঠিক সেই সময়ই উমা জানায় এই সিঁদুর সে মুছবে না, তবে অভিকে সে উপদেশ দেয়, সে যেন বিয়ে করে নেয় আলিয়াকে, কোনও মেয়েকে ঠকাতে সে পারবে না। কিন্তু সেই বিয়ের মন্ডপেই উল্টো চাল চালল এবার আলিয়া, সাফ জানিয়ে দিল এই বিয়ে সে করবে না, ও সকলে যেন অভি ও উমার বিয়েটা মেনে নেয়। 

আরও পড়ুন-চতুর্থ বিয়েটাও কি সেরে নিলেন শ্রাবন্তী, সিঁথি ভর্তি লাল সিঁদুরে নববধূকে দেখে হতবাক নেটিজেনরা

আরও পড়ুন- Mithai Coming Episode: সিডের অফিসে গিয়ে জমিয়ে দিল মিঠাই, সেখানেও তোর্সাকে এক গোল

ধারাবাহিক (Uma Serial) শুরু হওয়ার পর থেকেই একাধিক চমকে ভরপুর উমা (Uma) । ক্রিকেট খেলার স্বপ্ন নিয়ে প্রায়ই বাবা তাকে লুকিয়ে লুকিয়ে সুযোগ করে দিতেন একেকটি ম্যাচ খেলার। কিন্তু ক্যারিয়ারের শুরুতেই বাবাকে হারাতে হয়। এরপরের পথ চলাটা ছিল বেশ কঠিন, দিদির বিয়ে দেওয়া বাড়িতে সংসারের দায়িত্ব এছাড়াও নিজের দায়িত্ব সবটা বুঝে  নিয়ে কোথাও গিয়ে যেন ক্রিকেটার হওয়ার স্বপ্ন ধুয়ে মুছে সাফ হয়ে যায়।  এমনই সময় আলিয়ার সঙ্গে সাক্ষাৎ হয়। সেখান থেকেই একটা চাকরি পাওয়ার আশায় শুরু হয় নতুন পথ চলা, এখানে এসে বন্ধুর মত পাশে পাওয়া অভিকে, যাকে মনেপ্রাণে ভলোবাসে আলিয়া। বর্তমানে উমা বেঙ্গলে খেলার স্বপ্ন দেখছে, তারই মাঝে বিয়ে নিয়ে উত্তেজনা তুঙ্গে, উমার এই পথচলাতে প্রতিটা ধাপে পাশে থাকতে চায় অভি।

Share this article
click me!