Oindrila Sen Hot Photo: পোশাকের হাতা নামতেই বেরিয়ে গেল অন্তর্বাস, সাদা বিছানায় শরীর এলিয়ে হট পোজ ঐন্দ্রিলার

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি হট ছবি শেয়ার করেছেন ঐন্দ্রিলা। যেখানে অভিনেত্রীকে কালো টি-শার্ট দেখা গেছে। সাদা নরম বিছানার উপর গা এলিয়ে শুয়ে রয়েছেন অঙ্কুশের প্রেমিকা। কালো পোশাকের হাতা নিচে নামতেই বেরিয়ে এসেছে ব্রা-এর স্ট্রিপ। সেক্সি অবতারে ছবি শেয়ার করে ঐন্দ্রিলা লেখেন, আমি এখন এনার্জি সেভিং মোডে আছি কারণ এটা সোমবার। ঝড়ের গতিতে এই ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। 

Riya Das | Published : Jan 17, 2022 10:03 AM IST

টলি অভিনেত্রী ঐন্দ্রিলা সেন সর্বদাই শিরোনামে থাকেন। ধারাবাহিকের সেই দুষ্টু এখন আর গোলুমুলু নেই বরং ফ্যাট ঝরিয়ে স্লিম অ্য়ান্ড ট্রিম হয়েছেন অভিনেত্রী। মারকাটারি চাবিক ফিগারে রীতিমতো ছক্কা হাঁকাচ্ছেন টলি নায়িকা।পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে ফেলে তিনি এখন হট অ্যান্ড সেক্সি টলি অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে দেখে রীতিমতো যেন ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। অভিনেত্রীর বোল্ড লুকেই ঘায়েল হয়েছেন নেটিজেনরা। সম্প্রতি তার সোশ্যাল মিডিয়ায় ঢু মারলেই রাতের ঘুম উড়ে যাবে ভক্তদের। একের পর এক হট ফোটোশ্যুটে ভক্তদের নিমেষে ঘায়েল করছেন ঐন্দ্রিলা সেন।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি হট ছবি শেয়ার করেছেন ঐন্দ্রিলা। যেখানে অভিনেত্রীকে কালো টি-শার্ট দেখা গেছে। সাদা নরম বিছানার উপর গা এলিয়ে শুয়ে রয়েছেন অঙ্কুশের প্রেমিকা। কালো পোশাকের হাতা নিচে নামতেই বেরিয়ে এসেছে ব্রা-এর স্ট্রিপ। সেক্সি অবতারে ছবি শেয়ার করে ঐন্দ্রিলা লেখেন, আমি এখন এনার্জি সেভিং মোডে আছি কারণ এটা সোমবার। ঝড়ের গতিতে এই ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যদি এই একই পোশাকে ঐন্দ্রিলাকে আগেও দেখা গিয়েছে। 

 

 

সম্প্রতি প্রেমিক অঙ্কুশের সঙ্গে দার্জিলিংয়ে বেরাতে গিয়েছিলেন ঐন্দ্রিলা   দার্জিলিং থেকেই হট পোজে কুপোকাত করছেন ভক্তদের। কিছুদিন আগেই প্যান্ট ছাড়াই টি-শার্ট পরে ছবিতে হট পোজ দিয়েছিলেন ঐন্দ্রিলা, যা দেখে ভক্তদের ঘুম তো উড়েছিলই সঙ্গে প্রেমিক অঙ্কুশও ঐন্দ্রিলাকে দেখে সামলাতে পারছেন না নিজেকে। বেশ কিছু ছবির জন্য চেহারায় পরিবর্তন এসেছে ঐন্দ্রিলার। একধাক্কায় ৯ থেকে ১৫ কিলো ওজন কমিয়ে ফেলেছেন ঐন্দ্রিলা।  ডায়েট ও এক্সারসাইজ করে ওজন  কমিয়েছেন ঐন্দ্রিলা। যা দেখে সকলেই হতবাক হয়েছেন। টলিপাড়ার রোম্যান্টিক জুটি বলতে গেলেই অঙ্কুশ-ঐন্দ্রিলা রয়েছেন প্রথম সারিতে। কোনও রাখঢাক না করেই একে অপরকে  প্রেম নিবেদন করে থাকেন এই যুগল। লাভ লাইভ নিয়ে বরাবরই ভীষণ খোলামেলা ঐন্দ্রিলা ও অঙ্কুশ। প্রায় ১০ বছরেরও বেশি সময় ধরে অঙ্কুশের সঙ্গে রিলেশনে রয়েছেন ঐন্দ্রিলা সেন। কয়েকদিন আগেই প্রি-হানিমুন সারতে সুদূর মলদ্বীপে উড়ে গিয়েছিলেন অঙ্কুশ -ঐন্দ্রিলা। কখনও বালিয়াড়িতে শুয়ে আবারও নীল জলরাশির মধ্যেই হট ফটোশ্যুটে ঝড় তুলেছেন টলিপাড়ার হট কাপল।  তবে দীর্ঘদিন ধরেই  তাদের বিয়ের খবরে উত্তাল টলিপাড়া। ঝড়ের গতিতে ছবিটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে সূত্র বলছে ২০২২ সালেই নাকি বিয়ের পিঁড়িতে বসছেন টলিপাড়ার এই লাভবার্ডস।

Share this article
click me!