অনির্বাণের ‘বল্লভপুরের রূপকথা’ র প্রিভিউয়ে নেই সৃজিত! ব্যস্ত তাপসীর দিওয়ালি পার্টিতে?

২০ অক্টোবর সৃজিতকে দেখা গিয়েছে তাপসীর জমকালো রাত-পার্টিতে। ঝলমলে তাপসীর পাশে কালো পোশাকে তত খানিই আকর্ষণীয় তিনিও।

Web Desk - ANB | Published : Oct 21, 2022 12:25 PM IST / Updated: Oct 21 2022, 06:04 PM IST

দোটানায় সৃজিত মুখোপাধ্যায়! ‘শ্যাম রাখেন না কুল’? অনির্বাণ ভট্টাচার্যের ‘বল্লভপুরের রূপকথা’র প্রিভিউ আর তাপসী পান্নুর দিওয়ালি পার্টি এক দিনে। কী করেন পরিচালক? টলিউড জানে, অনির্বাণ তাঁর প্রিয় অভিনেতাদের এক জন। তাঁর প্রথম বড় ছবির প্রিভিউ বলে কথা! অন্য দিকে, সৃজিত এখন যতটা টলিউডের প্রায় ততটাই বলিউডেরও। ‘সাবাশ মিতু’ আর ‘শের দিল’-এর পরপর মুক্তি তেমনই বলছে। এ দিকে, দুটো অনুষ্ঠানে এক সঙ্গে উপস্থিত থাকাও কিছুতেই সম্ভব নয়। 

তা হলে উপায়? পরিচালক তাঁর মতো করেই সমাধান খুঁজে নিয়েছেন। ২০ অক্টোবর তাঁকে দেখা গিয়েছে তাপসীর জমকালো রাত-পার্টিতে। সৃজিতের ভাগ করে নেওয়া ছবিই তার প্রমাণ। ঝলমলে তাপসীর পাশে কালো পোশাকে তত খানিই আকর্ষণীয় তিনিও। কিছু দিন আগেই তাঁর হিন্দি ছবি ‘সাবাস মিতু’তে তাপসী নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন। ফলে, তাঁর আমন্ত্রণ এড়ানো সম্ভব হয়নি পরিচালর। যদিও নিন্দকেরা অন্য সমীকরণ খুঁজে পেয়েছে। তাদের মতে, টলিউডের থেকেও নাকি জাতীয় পুরস্কারজয়ী পরিচালক ইদানীং বলিউডের দিকে বেশি ঝুঁকছেন। তাই জন্যই কি এই পদক্ষেপ? এর উত্তর যথারীতি মেলেনি। কারণ, সম্ভবত বিষয়টি এখনও সৃজিতের নজরেই আসেনি।

 

 

টলিপাড়া কিন্তু আরও একটি দিক দেখিয়েছে। তাদের বক্তব্য, পরিচালকের প্রিয় অভিনেতার প্রথম পরিচালনার প্রিমিয়ার ২৫ অক্টোবর। সম্ভবত সেই দিন বিশেষ আয়োজনে যোগ দিতে পারেন সৃজিত। সেই কারণেই হয়তো প্রিভিউয়ের দিন তিনি তাঁর হিন্দি ছবির নায়িকার পার্টিতে। বদলে প্রিভিউতে দেখা গিয়েছে সৃজিত-ঘরণী রফিয়াত রশিদ মিথিলাকে। পরিচালক অরিন্দম শীল, অভিনেতা-রাজনীতিবিদ রুদ্রনীল ঘোষের সঙ্গে বসে ছবিটি দেখেন তিনি। মিথিলাই কি সৃজিতের শূন্যস্থান পূরণ করেছেন? এই প্রশ্নের উত্তরও অজানা।

 

 

প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি তাপসী প্রযোজকও। ইতিমধ্যেই তাঁর প্রযোজনা সংস্থা ‘আউটসাইডার্স ফিল্মস’ একাধিক কাজ করেছে। কোনও উদযাপন ছাড়াই! সামনেই দিওয়ালি। তাই নায়িকার বন্ধু এবং সংস্থার কর্মীদের আবদার, পার্টি দিতেই হবে। তাপসী নাকি সেই অনুরোধ ফেলতে পারেননি। অতএব জোরদার পার্টি শহরের সাত তারা হোটেলে। এ দিন সন্ধে থেকেই হোটেলের সামনে গাড়ির ভিড়। তাঁর আমন্ত্রণে বলিউড ঝেঁটিয়ে এসেছে। এসেছিলেন সস্ত্রীক রীতেশ দেশমুখ, জ্যাকি শ্রফ, নেহা ধুপিয়া, প্রতীক গান্ধী। দেখা গিয়েছে সঞ্জনা সাংভি, আদর্শ গৌরব, পরিচালক অনুভব সিনহা, সুধীর মিশ্র প্রমুখ। 

Share this article
click me!