কেজিএফের পর ফের দক্ষিণী সিনেমায় ধামাকাদার কামব্যাক সঞ্জয়ের, উত্তেজনা তুঙ্গে ভক্তমহলে

চলতি বছরেই মুক্তি পাবে আরও একটি বাম্পার মুভি। দক্ষিণী চলচ্চিত্রের তালিকায় যুক্ত হল এবার কেডি - দ্য ডেভিল। ধ্রুব সরজা ও সঞ্জয় দত্তের জুটি নিয়ে তোলপাড় নেট দুনিয়া। 
 

Rimpy Ghosh | Published : Oct 21, 2022 11:31 AM IST

অবশেষে বহু প্রতীক্ষিত সিনেমা কেডি- দ্য ডেভিল মুক্তি পেতে চলেছে প্রেক্ষাগৃহে যেখানে মূল চরিত্রে অভিনয় করছেন ধ্রুব সরজা। পরিচালক প্রেমের তৈরি ছবিটির টিজার ইতিমধ্যেই প্রকাশ হয়েছে সোশ্যাল মিডিয়ায় এবং যথেষ্ট পজিটিভ ফিডব্যাক পেয়েছে। ধ্রুব সরজা অভিনীত কেডি-দ্য ডেভিল-এর হিন্দি টাইটেল টিজার মুক্তি পায় নির্মাতাদের দেওয়া এক জাঁকজমকপূর্ণ পার্টিতে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সঞ্জয় দত্ত ও যিনি কেডি - দ্য ডেভিল-এ প্রধান ভূমিকায় অভিনয় করেছেন।

অনুষ্ঠানে দর্শকদের সাথে কথা বলার সময়, সিনিয়র অভিনেতা সঞ্জয় যিনি কেজিএফ চ্যাপটার ২-এ যে অধিরার চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন সে বিষয়ে আলোচনা করেছেন। দক্ষিণী সিনেমার বিষয়ে সঞ্জয় বলেন "আমি দক্ষিণে নির্মিত সিনেমাগুলিতে  আলাদায় এক আবেগ, ভালবাসা, শক্তি এবং সাহস দেখি।

এছাড়াও সঞ্জয় দত্ত দক্ষিণী চলচ্চিত্র ব্যবসা প্রসঙ্গে মন্তব্য করেন, "আমার মনে হয় আমাদের মুম্বাইতে ফিরে শিখতে হবে - আমাদের উত্স হারালে হবে না। "কেজিএফ-এ কাজ করা আমার জন্য খুব আনন্দের ছিল।আমি এখন ধ্রুবের সঙ্গে কাজ করার অপেক্ষায় আছি।

 প্রেম পরিচালিত পারিবারিক ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন ধ্রুব সরজা।  রিপোর্ট অনুসারে, কেডি - দ্য ডেভিল, ১৯৭০ এর দশকে বেঙ্গালুরুতে ঘটা এটি বাস্তব ঘটনার উপর ভিত্তি করে নির্মিত।  কন্নড়, তামিল, মালায়ালম, তেলেগু এবং হিন্দিতে মুক্তি পাওয়া বহুল প্রত্যাশিত সিনেমাটিতে অর্জুন জন্যার সঙ্গীত রয়েছেন সঙ্গীত পরিচালনায়।

আরও পড়ুন

সঞ্জয় দত্ত: রণবীর ছাড়া এই ইন্ডাস্ট্রির কেউ সঞ্জুতে আমার চরিত্র করতে পারতো না

বছরের শুরুতেই হাড্ডাহাড্ডি লড়াই সলমন- শাহরুখের, বড় ঘোষণা যশরাজ ফিল্মসের

কেন মুক্তি পাবে না 'টাইগার ৩'? কতৃপক্ষের সিদ্ধান্তে মন ভাঙল নেটিজেনদের

 

Read more Articles on
Share this article
click me!