বিয়ের পর এমন কী করতে হচ্ছে ইমনকে, সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে জানালেন জীবন শেষ

প্রাক্তন ছবির ‘তুমি যাকে ভালোবাসো’ গানের জন্য পান জাতীয় পুরষ্কার। তবে এই ইমনেরই এখন সংসার সামলাতে গিয়ে রীতিমতো নাজেহাল অবস্থা। সত্যি কী বিয়ের পর মেয়েদের জীবন পুরোপুরি পালটে যায়!

Jayita Chandra | Published : Jul 28, 2021 5:59 AM IST

বর্তমানে টলিউডের সুরেলা কণ্ঠীদের তালিকায় বেশ উপরের দিকেই আছেন ইমন চক্রবর্তী। প্রাক্তন ছবির ‘তুমি যাকে ভালোবাসো’ গানের জন্য পান জাতীয় পুরষ্কার। তবে এই ইমনেরই এখন সংসার সামলাতে গিয়ে রীতিমতো নাজেহাল অবস্থা। তবে কী সত্যি বিয়ের পর মেয়েদের জীবন পুরোপুরি পালটে যায়! সেই ঝলকই দেখা গেলো ইমন-এর ইনস্টাগ্রাম পোস্টে। 

আরও পড়ুন-সহবাসের যৌনতা খনিকের, কিন্তু স্বামীর অত্যাচার সহ্য করা যায় না, কেন বললেন অন্তঃসত্ত্বা নুসরত

আরও পড়ুন-Pregnant ঐশ্বর্য, হাত দিয়ে আড়াল করেও ঢাকতে পারলেন না বেবিবাম্প, তবে কি দ্বিতীয়বার মা হচ্ছেন অ্যাশ

সম্প্রতি ইমন তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন। ভিডিওটি নেটদুনিয়ায় বেশ ভাইরাল হয়। ভিডিওতে দেখা যাচ্ছে, ইমন কখনও রান্নাঘরে বাসন মাজতে ব্যস্ত, আবার কখনও ঝাড়ু হাতে ঘর পরিষ্কার করতে ব্যস্ত। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছিল ‘কভি কভি অদিতি’ গান। এই গানের মাধ্যমেই ইমন সকলকে বার্তা দিলেন, আগেই যেন তিনি ভালো ছিলেন। বিয়ের পর এখন সাজা ভোগ করছেন। ভিডিওর ক্যাপশনে লিখেছেন ‘জীবন শেষ’। 

 

 

এই ভিডিওতে বেশ মজা পেয়েছেন তাঁর ভক্তরা। কেউ লিখেছে ‘সবে তো শুরু ম্যাম’, আবার কেউ লিখেছে ‘বিয়ের পর সবারই এই হাল হয়’। আসলে ভিডিওটি মজা করেই বানিয়েছেন ইমন। বরাবরই সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ ইমন। জীবনের প্রতিটি গুরুত্বপূর্ণ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে ভোলেন না এই গায়িকা। এর আগে স্বামী নীলাঞ্জনের সঙ্গে লিপ লক মুহূর্তের ছবি শেয়ার করেছিলেন ইমন। সেই নিয়ে ভালোই জলঘোলা হয়েছিলো। ট্রোলিং-এর শিকার হতে হয়েছিলো গায়িকাকে। তবে ট্রোলারদেরকে গুরুত্ব দিতে একেবারেই নারাজ ইমনের। এখন তিনি আপাতত সংসার এবং নিজের কেরিয়ার নিয়েই ব্যস্ত।

Share this article
click me!