83 Movie Gossip: বর্ষ সেরা বিজ্ঞাপন স্পনসর ছবি ৮৩, প্রায় ৩৫ টি ব্র্যান্ডের সঙ্গে চুক্তিবদ্ধ

কয়েকদিনের মধ্য়েই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ছবি ৮৩, এই ছবি ঘিরে একাধিক  খবর এখন ভাইরাল নেট পাড়ায়,  যার মধ্যে অন্যতম হল বিজ্ঞাপন। 

Jayita Chandra | Published : Dec 19, 2021 10:58 AM IST

খেলার দুনিয়া সঙ্গে বিজ্ঞাপন ওতপ্রোতভাবে জড়িয়ে। মাঠের বাউন্ডারি ধরে হোক বা গ্যালারিতে কিংবা জার্সিতে, একাধিক এলাকাতে বিভিন্ন বিজ্ঞাপন দেখা যায়, আবার সিনেমা দুনিয়ার ক্ষেত্রেও কভার বিজ্ঞাপন বর্তমানে বেশ ট্রেন্ডি। আর তাই এবার ৮৩ ছবিতে অদ্ভুতভাবে ব্যবহৃত হলো বিভিন্ন সংস্থার বিজ্ঞাপন। কভার বিজ্ঞাপনকে খেলার সঙ্গে জুড়ে দিয়ে ভরিয়ে দেওয়া হল গ্যালারি, ভরে উঠলো আরো নানান খুঁটিনাটি দৈনন্দিন পণ্যাদির সংস্থার নাম, যা খুব সূক্ষ্মভাবে এই ছবিকে এক ধাক্কায় বহু টাকা মুনাফা পৌঁছে দিতে পেরেছে।

বিগ বাজেট এই ছবির অপেক্ষায় দিন গুনছেন ভক্ত মহল, আরি ছবিকে খুব যত্নসহকারে বানাতেই মরিয়া ছিল প্রযোজক-পরিচালক থেকে স্টার্কাস্ট। আর ঠিক সেই দিকেই নজর দিয়ে এবার সকলেই লক্ষ্য কোন একটা বিষয়, খুব যত্নের সঙ্গে এই সিনেমাতে মোট ৩৫ এর কাছাকাছি ব্র্যান্ডকে যুক্ত করা হয়েছে, এই বিজ্ঞাপন গুলো দিতে একেকটি সংস্থাকে কুড়ি লক্ষ থেকে এক কোটি পর্যন্ত দিতে হতে পারে, ট্রেলারেই ইতিমধ্যে স্পষ্ট হয়ে গিয়েছে কি হারে এই ছবিতে বিজ্ঞাপনের ব্যবহার করা হয়েছে। যার ফলে ছবি যে রীতিমতো গুছিয়ে মাঠে নেমে তৈরি করা তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

৮৩ ছবি (83 Movie) এক কথায় বলতে গেলে দীর্ঘ প্রতিক্ষিত ছবির মধ্যে অন্যতম। ২০১৯ সাল থেকে এই ছবি ভক্তদের মনে কৌতুহলের সৃষ্টি করেছে। ভারতের ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়ের ইতিহাস এবার পর্দায় বুনলেন রণবীর সিং। বিপরীতে থাকবেন দীপিকা পাড়ুকোন। ট্রেলার মুক্তিতেই দর্শকদের খিদে এই ছবি ঘিরে আরও বেশ কিছুটা বেড়ে গিয়েছে। মাঠে নামার স্বপ্ন, হাটে ব্যাট নিয়ে জার্সি পরে দেশের জন্য খেলে সম্মান ফিরিয়ে আনার স্বপ্ন, বিশ্বকাপ জেতার স্বপ্ন, প্রথম গোটা  বিশ্বকে চমকে গিয়ে কাপ ঘরে তুলেছিলেন কপিল বাহিনি। প্রত্যেকের লড়াই এক সুক্ষ্ম গল্পই এই ছবির আদ্যপান্ত জুড়ে রয়েছে। 

আরও পড়ুন-83 Movie: মদন লাল প্রতিশোধ পর্ব, ৮৩ ছবিতে কতটা ফুঁটে উঠল, গল্প শেয়ার করলেন খোদ কপিলদেব

আরও পড়ুন-New Song Lehra Do: আবেগ ও দেশভক্তির মেলবন্ধন '৮৩'-র নতুন গানে

বড় দিনে মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবিটি থ্রিডি-তেও দেখা যাবে। পাশাপাশি তা তৈরি করা হচ্ছে হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম ও কানাড়া ভাষায়। ছবির পরিচালক কবির খান ছবির মুক্তি নিয়ে বেজায় চিন্তায় ছিলেন। কোনও মতে ছবির বক্স অফিস রেভিনিউকে কম হতে দিতে রাজি নন তিনি। আর সেই দিকে লক্ষ্য রেখেই এবার পাখির চোখ করা হয়েছে বড়দিনকে। 

Read more Articles on
Share this article
click me!