83 Trailer Release: ট্রেলারেই বাজিমাত, কপিল দেবের ভূমিকায় কয়েকটি ঝলকেই তাক লাগালেন রণবীর

১৯৮৩ সালের স্মৃতিতে ভাসল আরও একবার ভারত (Team India) , মুক্তি পেল ৮৩ ছবির ট্রেলার, মুহূর্তে ঝড় উঠল নেট পাড়ায়। 

Jayita Chandra | Published : Nov 30, 2021 5:05 AM IST

শেষ বল, ব্যাটে লাগতেই হাওয়াতে, ছয় না আউট, রুদ্ধশ্বাস গ্যালারি, ১৯৮৩ সালের স্মৃতিতে ভাসল আরও একবার ভারত (Team India) , মুক্তি পেল ৮৩ ছবির ট্রেলার, মুহূর্তে ঝড় উঠল নেট পাড়ায়। সঙ্গে আরও এক চমক। বহু প্রতিক্ষীত এই ছবি মুক্তি পেতে চলেছে বড়দিনে। ট্রেলার মুক্তির খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন রণবীর সিং (Ranveer Singh)।

৮৩ ছবি (83 Movie) এক কথায় বলতে গেলে দীর্ঘ প্রতিক্ষিত ছবির মধ্যে অন্যতম। ২০১৯ সাল থেকে এই ছবি ভক্তদের মনে কৌতুহলের সৃষ্টি করেছে। ভারতের ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়ের ইতিহাস এবার পর্দায় বুনলেন রণবীর সিং। বিপরীতে থাকবেন দীপিকা পাড়ুকোন। ট্রেলার মুক্তিতেই দর্শকদের খিদে এই ছবি ঘিরে আরও বেশ কিছুটা বেড়ে গিয়েছে। মাঠে নামার স্বপ্ন, হাটে ব্যাট নিয়ে জার্সি পরে দেশের জন্য খেলে সম্মান ফিরিয়ে আনার স্বপ্ন, বিশ্বকাপ জেতার স্বপ্ন, প্রথম গোটা  বিশ্বকে চমকে গিয়ে কাপ ঘরে তুলেছিলেন কপিল বাহিনি। প্রত্যেকের লড়াই এক সুক্ষ্ম গল্পই এই ছবির আদ্যপান্ত জুড়ে রয়েছে। 

 

 

৮৩ ইংল্যান্ড বিশ্বকাপে ভারত চ্যাম্পিয়ন হতে পারে, এমন চিন্তাভাবনা কল্পনাতেও কেউ আনেননি৷ কারণ তার আগের দু’টো বিশ্বকাপে একমাত্র ইস্ট আফ্রিকা বাদে আর কোনও দেশকেই ভারতীয়রা হারাতে পারেনি ৷ ১৯৭৫, ৭৯ বিশ্বকাপের পর ৮৩-র বিশ্বকাপও ইংল্যান্ডে হওয়াতে ওই বছরও ভারতকে নিয়ে বাজি ধরার মতো কোনও লোক ছিল না গোটা বিশ্বেই৷ অথচ সেই সময়ই চকমে দিয়ে বাজিমাত করেছিল ভারত, সেই পটভুমিতেই তৈরি হয়েছে ছবি ৮৩।

আরও পড়ুন- Ranveer Singh: 'ঘুষের বিনিময়ে বলিউডে এসেছেন রণবীর সিং' চাঞ্চল্যকর অভিযোগ উঠলো বলিউডের 'খিলজির' উপর

আরও পড়ুন- Rachna-Madan : বাবা হলেন দাদু, রচনাকে সান্তনা দিতে গিয়ে চরম ট্রোলড হলেন মদন মিত্র

আরও পড়ুন- Chick Flick 2: মুক্তি পেল ক্লিক ফ্লিক ২, খরাজ থেকে সুদীপা-সায়নদের নয়া চমক

খুব যত্নে বানানো এই ছবি, তাই রণবীর সিং এই ছবি মোটেও চাননি ওটিটি-তে মুক্তি করতে। সেই কারণেই তিনি সাফ অপেক্ষায় প্রহর গুণছিলেন। তবে সেখানেও দেখা দেয় সমস্যা। জুন মাসেই মুক্তি পাচ্ছে রণবীর কাপুর অভিনীত ছবি শামশেরা। সেই ছবির সুবাদেই কড়া টক্করের মুখে পড়তে চলেছিল এই ছবি। তাই তড়িঘড়ি দিন পাল্টানোর সিদ্ধান্ত নেওয়া হয় প্রযোজক সংস্থার তরফ থেকে। অবশেষে সামনে এলো খবর, বড় দিনে মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবিটি থ্রিডি-তেও দেখা যাবে। পাশাপাশি তা তৈরি করা হচ্ছে হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম ও কানাড়া ভাষায়। ছবির পরিচালক কবির খান ছবির মুক্তি নিয়ে বেজায় চিন্তায় ছিলেন। কোনও মতে ছবির বক্স অফিস রেভিনিউকে কম হতে দিতে রাজি নন তিনি। আর সেই দিকে লক্ষ্য রেখেই এবার পাখির চোখ করা হয়েছে বড়দিনকে। 

Read more Articles on
Share this article
click me!