KBC 1000 Episode: কউন বানেগা ক্রোড়পত একশোতম পর্ব, ২১ বছরের সফর, আবেগঘন বিগ বি

‘কন বানেগা করোর পতি’ ২১ বছরের যাত্রা অতিক্রম করেছে। এই রিয়ালিটি শোটি শুরু হয় ২০০০ সালে স্টার প্লাস চ্যানেলে। আর এবার এই শো অতিক্রম করতে চলেছে ১০০০ পর্ব। তাতেই এবার আবেগঘন হয়ে পড়লেন অমিতাভ বচ্চন। 

Jayita Chandra | Published : Nov 29, 2021 1:36 PM IST

কউন বানেগা ক্রোড়পতি, ( Kaun Banega Crorepati ) ১৩ সিজিন (Season 13) ধরেই এই পর্ব চলতে থাকে থাকার সত্ত্বেও বিন্দু মাত্র ম্লান হয়নি এই রিয়ালিটি শো-এর জৌলুস। বরং দিন দিন এর টিআরপি (TRP)  ক্রমেই যাচ্ছে বেড়ে। সাধারণ মানুষের কাছে স্বপ্ন যে হাতে পেয়ে যাওয়ার লটারির টিকিট এই শো। স্বপ্ন সত্যি হওয়ার আশা প্রত্যাশা নিয়ে কোটি কোটি দর্শকেরা তাকিয়ে থাকে পর্দায়। এক একটা প্রশ্ন যেন জীবনের এক একটা পালা বদলেন অধ্যায়। এমনই এক ছবি উঠে আসে এই রিয়ালিটি শো-এর (Reality Show) মধ্যে দিয়ে। কেউ কোটি, কেউ আবার পাঁচ সাত কোটি, একাধিবার এই শো-তে বাজিমাত করেছেন বহু প্রতিযোগী। 

ফলে এই শো নিয়ে নির্মাতাদেরও থাকে বিশেষ আয়োজন। এমন কিছু তৈরি করতে হবে যা সকলের আবেগের সঙ্গে মিশে যাবে। তাঁরা যা কিছুই বানাবেন সবটাই ‘কন বানেগা করোর পতি’-এর সঙ্গে মিল থাকতে হবে। প্রত্যেক প্রতিযোগী যারা হট চেয়ার অব্দি পৌঁছায় তাঁদের চোখে কিছু স্বপ্ন থাকে, যা পূরণ হয়। ‘কন বানেগা করোর পতি’ একটি শো যা সাধারণ মানুষকে যেকোনো পরিস্থিতির সঙ্গে লড়তে ভরসা যোগায়। সম্প্রতি ‘কন বানেগা করোর পতি’ ২১ বছরের যাত্রা অতিক্রম করেছে। এই রিয়ালিটি শোটি শুরু হয় ২০০০ সালে স্টার প্লাস চ্যানেলে। আর এবার এই শো অতিক্রম করতে চলেছে ১০০০ পর্ব। তাতেই এবার আবেগঘন হয়ে পড়লেন অমিতাভ বচ্চন। 

 

 

আরও পড়ুন- Antim Movie Review : বডিউড ছবির পুরোনো ছাঁচ, চেনা ছকেই বাঁধা সলমন খান

আরও পড়ুন- Kiara Advani- ৫২ হাজার টাকার পোশাক, কোন ব্রান্ডের টপ পরে ভাইরাল কিয়ারা

আরও পড়ুন- Kajol-Ajay Relationship- লাভগুরু হয়ে উঠল প্রেমিক, কাজলের অজয়ের সম্পর্কের শুরুতেই টুইস্ট

এই শো-এর সঙ্গে অমিতাভ বচ্চনের জীবনের অনেক লড়াই জড়িয়ে। দেনায় ডুবে ছিলেন বিগ বি। সেখান থেকে নতুন করে ঘুরে দাঁড়ানোর রাস্তা দেখিয়েছিল এই শো। ঝড়ের বেগে ভাইরাল হয়ে ওঠেছিল এই রিয়ালিটি শো। এই বিশেষ পর্বে দেখা যায় অমিতাভ কন্যা শ্বেতা ও তাঁর নাতনি নভ্যাকে। প্রত্যেককে অমিতাভ জিজ্ঞেস করে থাকেন, যে তিনি কীভাবে প্রস্তুতি নিয়েছে, এবার তাঁকেই তাঁর নাতনি ও মেয়ে প্রশ্ন করে বসল তিনি কীভাবে এই পর্বের জন্য তৈরি হয়ে এসেছে! উত্তরে সাফ জানালেন বিগ বি জিলির মত সোজা আর ভুল ভুলাইয়ার মত সহজ প্রশ্নই হবে। মুহূর্তে ভাইরাল এই ভিডিও। শ্বেতার কথায় তিনি অপেক্ষায় দিনগুণছিলেন কবে ৯৯৯টি পর্ব শেষ হবে, ও এই বিশেষ পর্বে তিনি আসবেন। 

Read more Articles on
Share this article
click me!