পুরো দমে শুরু শেষ পর্যায়ের শ্যুট, লাল সিং চাড্ডা সেটে ব্যস্ত করিনা-আমির, ফাঁস ছবি

ফিটনেসকে অস্ত্র করে আবারও সেটে ফিরেছেন করিনা কাপুর। চলছে পুরো দমে শ্যুটিং। সেই চেনা লুকেই ফ্রেম বন্দী হলেন আমির খান। ছবির কাজে ব্যস্তু দুই সুপারস্টারের লুক এবার প্রকাশ্যে। 

Jayita Chandra | Published : Sep 14, 2021 5:52 AM IST

২০১৯ সাল থেকেই সিনে দুনিয়ায় আমির খানের আগামী ছবি লাল সিং চাড্ডা খবরের শিরোনামে। প্রথমত, আমির খানের কামব্যাক ছবির অপেক্ষায় ভক্তমহল, সেখানে আবার জুটি বেঁধেছেন করিনা। যার ফলে ভক্তদের উত্তেজনার পারদ প্রথম থেকেই তুঙ্গে। তবে সেই ছবির শ্যুটিং-এ একাধিক বাধা, করোনার কোপ তো রয়ছেই, পাশাপাশি বিপাকে ফেলেন করিনা কাপুরও। ছবির শ্যুট চলাকালিন তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। যার ফলে শুরু হয় সমস্যা। 

আরও পড়ুন- কখনও গা ভর্তি কারেন্ট, কখনও শরীর প্রদর্শনীতে নেট, কখনও অমলেট গাউন মেট গালার অবাক ফ্যাশন

আরও পড়ুন- গায়ের গহনা বিক্রি করে সন্তান মানুষ, মায়ের দুর্দশাই কি করিশ্মার জীবনে অন্ধকার নেমে আসার কারণ

দিন দিন বদলে যাচ্ছিল করিনার চেনা লুক, যার ফলে ছবিতে আসতে পারে জার্ক, আমির খান থামিয়ে দেন ছবির শ্যুটিং। তবে বর্তমানে ফিটনেসকে অস্ত্র করে আবারও সেটে ফিরেছেন করিনা কাপুর। চলছে পুরো দমে শ্যুটিং। সেই চেনা লুকেই ফ্রেম বন্দী হলেন আমির খান। ছবির কাজে ব্যস্তু দুই সুপারস্টারের লুক এবার প্রকাশ্যে। লাল সিং চাড্ডা হল অস্কার প্রাপ্ত ছবি ফরেস্ট গাম্প-এর হিন্দি রিমেক। চলতি বছর বড়দিনের উপহারেই আসছে এই ছবি। 

কলকাতা থেকে শুরু করে মোট ১০০টি শহরে এই ছবির স্যুট করা হয়েছে। লাল সিং চরিত্রটি যেহেতু ট্রাক ড্রাইভার, তাই বিভিন্ন জায়গাতে ঘুরে ঘুরেই গল্প এগোবে। ছবির বেশ কিছুটা অংশ পঞ্জাব ও লাদাখে শ্যুট করা হয়। বর্তমানে সেই ছবির বাকি অংশের শ্যুট চলছে। করিনার দ্বিতীয় সন্তান জন্মের পর তিনি আবারও পুরোনো স্টাইলেই সেটে প্রবেশ শুরু করেছেন। যা এক কথায় বলতে গেলে ঝড়ের বেগে ভাইরাল। 

    

Share this article
click me!