১৭ বছর আগে খুন করেছিলেন আমির, পাকিস্তানী সংবাদ মাধ্যমের প্রচারে বিভ্রান্তি

  • আমির খান খুনের দায়ে জেলে
  • ছবি সহ খবর প্রচার করেছে পাকিস্তানের সংবাদ মাধ্যম
  • এতেই বিভ্রান্তি ছড়ায় ভক্ত মহলে
  • এক নাম থাকাতেই বিপত্তি ঘটে 

Jayita Chandra | Published : Apr 19, 2020 7:04 AM IST

পাকিস্তানের এক খ্যাতনামা সংবাদ মাধ্যমে ফলাও করে লেখা হল আমির খান খুনি। সঙ্গে গেল ছবিও। এই সংবাদ মাধ্যমের স্ম্পচারের পরই ঝড় বয়ে গেল সর্বত্র। বিভ্রান্তিকর এই প্রচারে কেন উঠে এল ভারতীয় অভিনেতার নাম, তা ঘিরে শুরু হয় জল্পনা। এক সাংবাদিকের নজরে আসে এই খবর। মুহূর্তে তা ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। তবে কেন এমন ঘটনা ঘটল তা খোলসা হতে সময় লাগেনি। 

আরও পড়ুনঃ মহিলা পুলিশের পাশের এবার বলিউড, মিশন সুরক্ষা প্রকল্পে এবার হাজির ভ্যানিটি ভ্যান

না, ভারতীয় অভিনেতার মাথায় খুনের অভিযোগ নয়। দীর্ঘ ১৭ বছর ধরে খুনের অভিযোগে জেল খাটছিলেন পাকিস্তানের আমির খান। নাম এক হওয়াতেই ঘটে বিপত্তি। এদিন এই সংবাদ মাধ্যমে খুনি আমির খানের খবর হওয়াতেই সমস্যা দেখা যায়। যিনি ফোটো দিএছিলেন খবরের সঙ্গে তিনি দুই আমির খানকে চিনতেন না। যাঁর ফলে গুগুলে গিয়ে আমির খান লিখতেই যে ছবি আসে তিনি সেই ছবিটাই দিয়ে দিয়েছিলেন। 

 

 

আমির খানের এই ছবি সামনে আসতেই শুরু হয় শোরগোল। আমির খানের ছবি দিয়ে এমন খবর প্রচার করতেই মাথায় হাত পড়ে ভক্তদের। যদিও এমন সময় খোলসা হয়ে যায় সবটাই। আমির খানের ছবি দিতেই এই খবর ভাইরাল হয়েছিল। সোশ্যাল পোস্টে সবটাই খোলসা করে সাংবাদিক লেখেন যে, ১৭ বছর ধরে আমির খান পাকিস্তানে ছিলেন, তা জানাই ছিল না আমাদের। এই খবরে বেজায় খিপ্ত এখন আমির খানের ভক্তরা। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

Share this article
click me!