ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। এই পরিস্থিতিতে কাঁধে কাঁধ মিলিয়ে যাঁরা প্রখম সারিতে থেকে লড়াই চালিয়ে যাচ্ছেন, সাধারণ মানুষকে সুরক্ষিত রাখার ভার তুলে নিয়েছেন, তাঁরা হলেন ডাক্তার, পুলিশ, সাফাইকর্মী। এঁনাতের পাশে সাধ্যমত প্রথম থেকেই দাঁড়িয়েছে বলিউড। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ সাহায্য করেছেন। 

আরও পড়ুনঃঅঙ্কুশ-ঐন্দ্রিলার হাড্ডাহাড্ডি লুডোর লড়াই, কে জিতলেন শেষে

বলিউডের একাধিক তারকা ডাক্তারদের জন্য পিপিই কিট দান করেছেন। এবার তাঁরা দাঁড়ালেন মহিলা পুলিশদের পাশে। তাঁদের সুরক্ষার কথা মাথায় রেখে প্রোডিউসার্স গিল্ড নিয়ে এল নতুন প্রকল্প। নাম মিশন সুরক্ষা। এই প্রকল্পে কর্মরত মহিলা পুলিশদের জন্য দেওয়া হবে তারকাদের ভ্যানিটি ভ্যান। পাশাপাশি দেওয়া হবে তাঁবু, যা শ্যুটিং-এ ব্যবহার করা হত। রাস্তায় কাজ করার সময় কোনও রকমের অসুবিধে হলে যাঁতে তাঁরা খানিক বিশ্রাম নিতে পারেন। 

আরও পড়ুনঃ"আমার যে সব দিতে হবে", গৃহকর্তৃদের নিবেদনে জ্যাসমিনের এই বিশেষ ভিডিও

এর আগে বলিউড একাধিকবার পাশে দাঁড়িয়েছে মুম্বই পুলিশদের। তাঁদের ভিডিও শেয়ার করে জানিয়েছে সাধুবাদ। অজয় দেবগণ থেকে শুরু করে অক্ষয় কুমার। পাল্টা ধন্যবাদ জানাতে ভোলেনি পুলিশও। প্রতিটা মুহূর্তে যখন মানুষকে সচেতন থাকার কথা বলা হচ্ছে, তখনই একঅংশ সব নিয়মকে উপেক্ষা করেই রাস্তায় নেমে পড়ছে। তাঁদের সঙ্গে লড়াই করতে গিয়েই জনসংযোগ ঘটছে পুলিশদের। তবুও তাঁরা রাস্তায়। কড়া পাড়ায় মানুষকে নতুন জীবন দিতে উদ্যত তাঁরা। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা