কী গল্প শোনাবেন মিস্টার পারফেকশনিস্ট? চিন্তায় পড়ে গিয়েছেন ভক্তরা

আমিরের প্রযোজনা সংস্থার তরফে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে তাঁকে ছাদের উপর ব্যাট হাতে নিয়ে ক্রিকেট খেলতে দেখা গিয়েছে। অবশ্য তাঁর ক্রিকেটের প্রতি দক্ষতার কথা জানা রয়েছে প্রায় সবারই।

Web Desk - ANB | Published : Apr 22, 2022 12:21 PM IST / Updated: Apr 22 2022, 06:03 PM IST

আর মাত্র কয়েকদিন বাকি, তারপর নাকি সবাইকে গল্প শোনাবেন আমির খান! শুনে নিশ্চয়ই অবাক লাগছে? অবশ্য অবাক হওয়ার মতোই বিষয়। তবে এমনটা জানিয়েছেন মিস্টার পারফেশনিস্ট নিজেই। একটি ভিডিওতে তিনি বলেন, ২৮ এপ্রিল সবাইকে একটি বিশেষ গল্প শোনাবেন। যদিও কী ধরনের গল্প তিনি শোনাবেন তা অবশ্য জানা যায়নি। এদিকে এই ভিডিও প্রকাশ্যে আসার পরই চিন্তায় পড়ে গিয়েছেন অনুরাগীরা। ভাবছেন প্রিয় তারকা তাঁদের কী গল্প শোনাতে চলেছেন!  

আমিরের প্রযোজনা সংস্থার তরফে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে তাঁকে ছাদের উপর ব্যাট হাতে নিয়ে ক্রিকেট খেলতে দেখা গিয়েছে। অবশ্য তাঁর ক্রিকেটের প্রতি দক্ষতার কথা জানা রয়েছে প্রায় সবারই। 'লাগান' ছবির সময়ই ক্রিকেট খেলা শিখেছিলেন তিনি। এই ভিডিওতে তাঁকে সবার সঙ্গে ক্রিকেট খেলতে দেখা গিয়েছে। আর সেই খেলার মাঝেই হঠাৎ ক্যামেরার সামনে এসে তিনি বলেন, "তোমাদের সবাইকে আমি ২৮ তারিখ গল্প শোনাব।" এরপর সেখানে উপস্থিত বাকিদের উদ্দেশ্যেও তাঁকে বলতে শোনা যায় যে, 'তোমাদের ২৮ তারিখ গল্প শোনাব।' তা শোনার পর সবাই 'হ্যাঁ, হ্যাঁ' বলে ওঠেন।  

Latest Videos

আরও পড়ুন- রেখাও নাকি মদ্যপান করেছিলেন, সিমির মুখোমুখি হয়ে নিজেই হাটে হাঁড়ি ভেঙেছিলেন

আর এই ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই চিন্তায় পড়ে গিয়েছেন অনুরাগীরা। কীসের গল্প শোনাবেন আমির? সেই প্রশ্নই উঠছে। অনেকের মতে, তিনি হয়তো শিক্ষনীয় কিছু বলবেন। আবার কারও মতে, নিজের জীবনের কোনও মুহূর্ত হয়তো সবার সঙ্গে ভাগ করে নেবেন। তবে গল্পটি ঠিক কী নিয়ে বলবেন সেই বিষয়ে কিছুই জানা যায়নি। প্রযোজনা সংস্থা এনিয়ে মুখে কুলুপ এঁটেছে। তবে যাই হোক না কেন এখন সবাই সেই গল্প শোনার জন্য মুখিয়ে রয়েছেন। আর তা জানা যাবে ২৮ এপ্রিল।  

 

 

আরও পড়ুন- ১২ বছরের ছোট অর্জুনের কামের নেশায় আসক্ত মালাইকা, গদগদ প্রেম নিয়ে সমাজের উপর ক্ষোভ উগরে দিলেন নায়িকা

কয়েকদিন আগে ভাইরাল হয়েছিল ছোট ছেলে আজাদের সঙ্গে বসে আমিরের আম খাওয়ার মুহূর্তের ছবি। আমির খান প্রোডাকশনসের পক্ষ থেকে বেশ কয়েকটি ছবি পোস্ট করা হয়। যেখানে দেখা যায়, টেবিলের উপর রয়েছে এক ঝুড়ি আম। আর তা থেকে নিজে হাতে ছেলেকে আম কেটে দিচ্ছেন আমির খান। অন্য আর একটি ছবিতে দেখা যাচ্ছে ছোট ছেলে আজাদ খান রাওয়ের সঙ্গে পাকা আম উপভোগ করছেন অভিনেতা। ছবি পোস্ট করে লেখা হয়েছে, 'আপনি কি নিজে এবং পরিবারের সকলের সঙ্গে আম চেখে দেখেছেন?' 

 

 

আরও পড়ুন- ছিঃ ছিঃ! ট্রান্সপারেন্ট গোলাপি বিকিনিতে উন্মুক্ত সারা শরীর, উরফিকে দেখে রেগে আগুন সাইবারবাসী

আমির খানকে শীঘ্রই দেখা যাবে 'লাল সিং চাড্ডা' ছবিতে। এই ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে করিনা কাপুর খানকে। ছবিটি পরিচালনা করেছেন অদভেত চন্দন। করোনা পরিস্থিতিতে বেশ কয়েকবার এই ছবির মুক্তির দিন পিছিয়ে যায়। সব ঠিক থাকলে ১১ অগস্ট মুক্তি পাবে এই ছবি।

Share this article
click me!

Latest Videos

বড় আপডেট কুলতলী কাণ্ডে! দেখুন সরাসরি | Asianet News Bangla
কারা করল! এক টুকরো জমিই কি কেড়ে নিল স্বামীকে! সবটাই বলে দিলেন স্ত্রী | Jibantala News | Bangla News
ধর্মতলা থেকে কলেজে স্কোয়ার পর্যন্ত মহামিছিল! প্রতীকী অনশনের ডাক জুনিয়র ডাক্তারদের! | RG Kar Protest
BJP Live: কুলতলীর ঘটনায় গর্জে উঠলেন ভারতী ঘোষ, দেখুন সরাসরি
Kalyani JNM Hospital-এর মর্গের সামনে রণক্ষেত্র! বাম বিজেপির তীব্র সংঘর্ষে উত্তাল পরিস্থিতি!