আর কেউই নেই! ফোর্বসের তালিকায় ভারতের পতাকা ধরে রাখলেন একমাত্র অক্ষয়

ফোর্বস-এর রিপোর্টে নয়া চমক

সর্বাধিক আয়ের তালিকায় জায়গা করলেন অক্ষয় কুমার

হলিউডের জয়জয়কার ফোর্বসের রিপোর্টে

অক্ষয় কুমার ছাড়াও জায়গা পেলে আরও এক 

Jayita Chandra | Published : Aug 22, 2019 2:23 PM IST / Updated: Aug 22 2019, 07:59 PM IST

অভিনেতা থেকে অভিনেত্রী। কার দর কত! তা নির্ভর করে তাঁদের পারিশ্রমিকের ওপর। যেমন বলা তেমনই কাজ, কত টাকায় হচ্ছে রফা! এই সব খবরই লিপি বদ্ধ করে রাখা হয়। ২০১৯ সালের সেই রিপোর্টই পেশ করল ফোর্বস। সেখানেই সকলে চমকে দিয়ে নজরে এল যাঁর নাম তিনি হলেন অক্ষয় কুমার। 

সারা বিশ্ব জুড়ে সর্বাধিক পারিশ্রমিক নিয়েছেন যাঁরা তাঁদের নিয়েই একটি তালিকা করে রিপোর্ট পেশ করেছেন ফোর্বস। সেখানে নয় নম্বরে নিজের জায়গা  করে নিয়েছেন অক্ষয় কুমার। ২০১৮ থেকে ২০১৯-এর মাঝামাঝি অক্ষয় কুমারের মোট আয় হয়েছে ৬৮ মিলিয়ন মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় যার মূল্য দাঁড়ায় প্রায় ৪৮৬ কোটি টাকা। ফলে সবথেকে বেশি আয়ের খাতায় নাম তুলেছেন তিনি। 

এখানেই শেষ নয়, তিনি ছাড়া এই তালিকায় ভারতের কোনও অভিনেতাই জায়গা করতে পারলেন না। এক নম্বরে রয়েছেন ডোয়েন জনসনের নাম। বয়েসের সঙ্গে সঙ্গে নিজের অভিনয়ের ধাঁচ বলদে এখনও সেরার তালিকায় অক্ষয় কুমার। সম্প্রতিই প্রকাশ্যে আসা ছবি মিশন মঙ্গলেও যা বক্স অফিস রিপোর্ট চোখে পড়ছে তা সাহোরও মোকাবিলা করতে সক্ষম বলে ধারনা নেটিজেনদের।

আরও পড়ুনঃ আবার পর্দায় আসছেন চুলবুল পান্ডে, জেনে নিন কবে

এই বছর ফোর্বসের তালিকায় হলিউডের অভিনেতাদেরই দাপট বেশি। সেখানে জায়গা করে নিয়েছে মাত্র দুজন বাইরের অভিনেত। একজন অক্ষয় কুমার এবং অন্যজন জ্যাকি চ্যান। তবে তাঁর অর্জিত অর্থের পরিমান অক্ষয় কুমারের অর্ধেকেরও অর্ধেক। 

Share this article
click me!