২০১০ সালে মুক্তি পেয়েছিল 'দাবাং', সলমন খানের হিট ছবিগুলির মধ্যে অন্যতম। চুলবুল পান্ডের পর্দায় সাড়া জাগানো উপস্থিতিতে দর্শক মুগ্ধ হয়েছিলেন। ২০১৯ সালে নতুন ছবি নিয়ে দর্শক মহলে সবচেয়ে বেশি কৌতুহল সৃষ্টি করেছে এই ছবিরই তৃতীয় সিক্যুয়াল, 'দাবাং-থ্রি'। 

'দাবাং-থ্রি'- কবে মুক্তি পাবে এবার তা সলমন খান নিজেই জানালেন। সোশ্যাল মিডিয়াতে পরিচালক প্রভু দেবার সঙ্গে ছবি শেয়ার করেই তিনি জানিয়েছেন ২০ ডিসেম্বর প্রেক্ষাগৃহে আসতে চলেছে 'দাবাং-থ্রি'। পুলিশ অফিসার চুলবুল পান্ডের ভক্তের সংখ্যা বিস্তর। 'দাবাং'-এর বিপুল জনপ্রিয়তাকে ঘিরেই দুবছরের মাথায় তৈরি হয় এই ছবির দ্বিতীয় সিক্যুয়াল। এবার পালা 'দাবাং-থ্রি'-এর। সাত বছর পর আসতে চলেছে 'দাবাং-থ্রি'। ইদ মানেই সলমন খানের ছবি, কিন্তু সেই ট্রেন্ড বদলে এবার 'দাবাং-থ্রি' মুক্তি পেতে চলেছে ডিসেম্বরে। 'দাবাং-থ্রি'-তে সলমনের বিপরীতে রয়েছেন সোনাক্ষী সিনহা। হিন্দির পাশাপাশি কন্নড়, তামিল এবং তেলেগু ভাষাতে মুক্তি পাবে ছবিটি। সলমন খান এবং সোনাক্ষী সিনহা বর্তমানে ‘দাবাং-থ্রি’ ছবির কাজেই ব্যস্ত।

আরও পড়ুন শুধুমাত্র বিজ্ঞাপনের পারিশ্রমিকের জন্য কত চাইলেন আয়ুষ্মান

 

অন্যদিকে জয়পুরে ছবির কাজ শেষ করে সেখানকার উমঙ্গ প্রতিষ্ঠানের কিছু বিশেষভাবে সক্ষম বাচ্চাদের সঙ্গে তিনি বেশ কিছুটা সময় কাটান। সোশ্যাল মিডিয়ায় সেই সমস্ত ছবি শেয়ার করেছেন বর্ষীয়ান অভিনেত্রী বিনা কাক।