হার্টে ব্লকেজ, অ্যাঞ্জিওপ্লাস্টির পর এ কেমন চেহারা হয়েছে অনুরাগের, ফাঁস করলেন আলিয়া

  • অসহ্য ব্যথা নিয়ে হাসপাতালে তড়িঘড়ি ভর্তি করা হয়েছিল অনুরাগ কাশ্যপকে
  • অ্যাঞ্জিওপ্লাস্টির পর বর্তমানে নিজের বাড়িতেই রয়েছেন পরিচালক
  •  মেয়ে আলিয়া কাশ্যপের ইনস্টা-স্টোরিতে ভয়ঙ্কর লুকে ধরা দিয়েছেন পরিচালক
  •  সাংঘাতিক লুকে অনুরাগকে দেখে হতবাক হয়েছেন ভক্তরা

Asianet News Bangla | Published : May 30, 2021 12:35 PM IST / Updated: May 30 2021, 06:10 PM IST

গত সপ্তাহেই বুকে অসহ্য ব্যথা নিয়ে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে তড়িঘড়ি ভর্তি করা  হয়েছিল অনুরাগ কাশ্যপকে। সূত্রের খবর,পরিচালকের হার্টে বেশ কিছু ব্লকেজ ধরা পড়ে। তারপরই গ্যাংস অফ ওয়াসিপুরের পরিচালকের অ্যানজিওপ্লাস্টি  করা হয়েছে। হাসপাতালে ভর্তি হওয়ার খবরে উদ্বেগ ছড়িয়েছে ভক্তমহলে। 

আরও পড়ুন-রাজেশের সঙ্গে সঙ্গম, হেমা-ধর্মেন্দ্রর কেচ্ছা ফাঁস করতেই মার, কীভাবে নিজেকে বাঁচিয়েছিলেন বলিউডের অ্যা...

 হার্টে বেশ কিছু ব্লকেজ ধরা পড়াতেই দেরি না করে তড়িঘড়ি অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন অনুরাগ। এখন আগের চেয়ে অনেকটাই সুস্থ এবং ভাল আছেন অনুরাগ। পরিচালকের সার্জারির খবর জানিয়েছেন তার মুখপাত্র। অ্যানজিওপ্লাস্টি  করার পর বর্তমানে নিজের বাড়িতেই রয়েছেন পরিচালক। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ অনুরাগ বেশ কিছুদিন সোশ্যাল মিডিয়া থেকে দূরে ছিলেন। তবে খুব বেশিদিনই তা নয়। গত শনিবারই মেয়ে আলিয়া কাশ্যপের ইনস্টা-স্টোরিতে দেখা যায় পরিচালককে। কিন্তু এ কোন অনুরাগ, ছবি দেখে মাথায় হাত ভক্তদের।

 

 

ভিডিওটিতে দেখা যাচ্ছে, মাথায় নেই চুল, মোটা ভ্রু জোড়া লাগানো, গাল ভর্তি চাপদাড়ি, এবং গলায় ঝুলছে মাস্ক। ক্যামেরা তার মুখের দিকে এগিয়ে যেতেই অনুরাগ বলে ওঠেন, আমি ভীষণই অন্ধ।  এমন সাংঘাতিক লুকে অনুরাগকে দেখে সকলেই হতবাক। বর্তমানে চিকিৎসকের কথা মতোই বাড়িতেই বিশ্রাম নিচ্ছেন অনুরাগ। এই মুহূর্তে দোবারা-র পোস্ট প্রোডাকশন নিয়ে ব্যস্ত রয়েছেন অনুরাগ কাশ্যপ। মার্চেই এই ছবির শুটিং শেষ হয়েছে। তবে কাজে যোগে দেওয়ার আগে অন্তত এক সপ্তাহেরও বেশি অনুরাগকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা। তিনিও তেমনটাই করছেন। পরিচালনার পাশাপাশি অভিনয়ও সমান তালে চালিয়ে যাচ্ছেন অনুরাগ। তেমনই বিতর্কেও বহুবার নাম জড়িয়েছে অনুরাগ কাশ্যপের।  সুশান্তের মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছিল বি-টাউনের অন্দরে। নেপোটিজম বিতর্কে কঙ্গনা রানাউতের সঙ্গে ঝামেলায় জড়িয়েছিলেন অনুরাগ কাশ্যপ। পরিচালকের বিরুদ্ধে মিটু-র অভিযোগ এনেছিল এক বাঙালি নায়িকা। এই মামলারও তদন্ত চালাচ্ছে মুম্বই পুলিশ।

Share this article
click me!