ইদে এবার বড় ধামাকা, সলমন খান নয় Runway 34 নিয়ে চমক দিতে আসছেন অজয় দেবগন

চলতি মাসের ২৯ এপ্রিল মুক্তি পেতে চলেছে অজয় দেবগনের রানওয়ে ৩৪। বর্তমানে জোর কদমে চলছে ছবির প্রচারের কাজ. তবে এই ছবির মুক্তি নিয়ে রয়েছে বিশেষ খবর। ইদে এবার চমক দিতে হাজির হচ্ছেন অজয় দেবগন। 
 

Riya Dey | Published : Apr 26, 2022 1:41 PM IST / Updated: Apr 26 2022, 07:25 PM IST

ইদ মানেই ভাইজান ওরফে সলমন খান এ কথা বর্তমানে অনেকেরই জানা। এদিকে চলতি বছরে ইদে কোনও ছবি নিয়েই আসছেন না সলমন খান। তবে বলিউড প্রেমীদের কোনোভাবেই হতাশ হতে দিচ্ছেন না অজয় দেবগন, কারণ সলমন খান না এলেও এবার ইদে চমক দিতে হাজির হচ্ছেন   অজয় দেবগন। আগামী ২৯ এপ্রিল মুক্তি পেতে চলেছে অজয় দেবগনের আসন্ন ছবি রানওয়ে ৩৪। ছবিতে অজয় দেবগনের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে বলিউড শেহেনশাহ অমিতাভ বচ্চন এবং রকুলপ্রীত সিং- কে। এছাড়াও রয়েছেন বোমান ইরানি, আকঙ্খা সিং- সহ অন্যান্য অভিনেতা অভিনেত্রীরা।  

ছবি মুক্তির আগে হাতে রয়েছে আর মাত্র ৪ দিন। তাই বর্তমানে জোর কদমে চলছে ছবির প্রচারের কাজ। শুধু মুম্বই বা মহারাষ্ট্রই নয় ছবির প্রোমোশনের জন্য অন্যান্য রাজ্যে ও পাড়ি দিচ্ছেন অজয় দেবগন এবং রকুলপ্রীত সিং। ছবি নিয়ে অজয় দেবগন খুবই আশাবাদী তাই কোনওভাবেই প্রচারের কাজে ফাঁক রাখছেন না তিনি। রানওয়ে ৩৪- এ অজয় দেবগন শুধু একজন অভিনেতাই নন পাশাপাশি সামলেছেন ছবির প্রচারণার দায়িত্ব ও। একসঙ্গে একটি ছবিতে অভিনয় করা এবং পরিচালনা করা এটি খুবই কঠিন একটি দায়িত্ব বলে জানান অজয় দেবগন। 

আরও পড়ুন- 'ভালো সিনেমা হলে তা সফল হবেই এর থেকে বেশি কিছুই নয়' দক্ষিণী ছবির সাফল্য নিয়ে এবার মুখ খুললেন অভিষেক বচ্চন

আরও পড়ুন- অবাক কাণ্ড! চর্চিত প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ব্রেকআপ গুঞ্জনের মাঝে এ কি করে বসলেন কিয়ারা আডবাণী?

আরও পড়ুন- শুটিং থেকে লম্বা বিরতি শেষ, ফের ধারাবাহিকে কামব্যাক করছেন মিশমি, কোন চরিত্রে দেখা যাবে রিনিকে

এই প্রসঙ্গে বলতে গিয়ে বলিউডের এক জনপ্রিয় সংবাদমাধ্যমকে অজয় দেবগন জানান, 'আমি আগে থেকে নিজেকে মানসিকভাবে প্রস্তুত রাখি ঠিকই তবে সেটে গিয়ে আমার পরিকল্পনাগুলো পরিস্থিতি অনুযায়ী অনেক পরিবর্তিত হয়ে যায়। কারণ একসঙ্গে দুটি দায়িত্ব সামলানো মানে আমাকে নিজেকে ক্যামেরা সামলাতে হচ্ছে, পারফরম্যান্সের উপর কাজ করতে হচ্ছে, অভিনেতা হিসাবে শট দিতে হচ্ছে এবং তারপর পরিচালক হিসাবে সমস্ত শটগুলি দেখতে হবে। ফলে গোটা বিষয়টিই একটি বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়ায়, কিন্তু আমি জীবনে চ্যালেঞ্জ নিতে পচন করি। তাই কাজটিকে ভালোভাবে উপভোগ করতে পারি।'

তবে শুধু অভিনয় বা পরিচালনা নয় 'রানওয়ে ৩৪' এ গায়কের অবতারে হাজির হতে চলেছেন অজয় দেবগন। এই ছবিতে 'জালায়া তো নেহি' গানে গলা মিলিয়েছেন অজয় দেবগন। ছবিতে একজন পাইলটের ভূমিকায় অভিনয় করেছেন অজয় দেবগন যিনি খারাপ আবহাওয়ার কারণে তার বিমানকে বিমানবন্দরে অবতরণের অনুমতি না দেওয়ায় নিজেকে একটি কঠিন পরিস্থিতির মধ্যে জড়িয়ে ফেলেন। সেখান থেকে কোন উপায়ে সব সমস্যার সমাধান করবেন অভিনেতা তাই নিয়েই এগোবে গল্পের মূল প্রেক্ষাপট। 

এবার ইদে সলমন খানের জায়গায় দর্শকদের সামনে হাজির হচ্ছেন অজয় দেবগন। যদিও ঘটনাটিকোনওভাবেই উদ্দেশ্য প্রণোদিত নয় বলেই জানিয়েছেন অজয়। এক জনপ্রিয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, 'রানওয়ে ৩৪ -এর মুক্তির তারিখ তাঁরা আগেই ঠিক করেছিলেন যে ২৯ এপ্রিল ২০২২, কাকতালীয়ভাবে এই তারিখেই ইদ পড়েছে। তবে বিষয়টি জানার পর তিনি নিজে সে কথা সলমন খানকে জানিয়েছিলেন বলে জানান অজয় দেবগন। কারণ ইদের সঙ্গে সলমন খানের সঙ্গে গভীরভাবে সম্পর্কযুক্ত। অজয় জানান, 'আমি বিষয়টি বুঝে আগেই সলমনকে ফোন করে জিজ্ঞেস করি যে আমার ছবির মুক্তির তারিখ ইদে পড়ছে তোমার তাতে কোনও সমস্যা নেই তো? শুনে সলমন খুব মিষ্টিভাবে আমায় জবাব দিয়েছিল চিন্তা করো না, আমি এই বছর ইদে আসছি না পরের বছর ইদে আসছি।'

Read more Articles on
Share this article
click me!