টানটান অ্যাকশনে জুটি বাঁধলেন টাইগার-অক্কি, বড়ে মিঞা ছোটে মিঞার ধামাকাদার টিজার

অ্যাকশন ধামাকায় এবার জুটি বাঁধলেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফ, জমজমাট টিজারে ভক্তমহলে ঝড় তুলল বড়ে মিঞা ছোটে মিঞা। 

Jayita Chandra | Published : Feb 8, 2022 9:04 AM IST

করোনায় আক্রান্তের বারবারন্ত চোখে পড়ছে সর্বত্র, কোথাও অসচেতনতার ছবি, কোথাও আবার কাজের সূত্রে বা পার্টি, জমায়েত ঘিরে বাড়ছে জল্পনা, এবার তেমনই ছবি বিটাউনে, একের পর এক করোনায় আক্রান্তের (COVID 19 Positive) খবর সামনে এলেও কোথাও গিয়ে যেন এখনও স্থগিত হচ্ছে না কাজ, সচেতনতা মেনেই চলছে শ্যুটিং, তার জেরেই এবার একে একে করোনায় সংক্রমণের ঝড়। তবে এই মন্তব্য অক্ষয় কুমারর (Akshay Kumar) জন্য খাটে না। করোনার মাঝেও তিনি একের পর এক ছবির কাজ শেষ করছেন। সদ্য রাম সেতু ছবির কাজ শেষ করেথেন তিনি, তারই মাঝে এসেছে সেলফি ছবির খবর, এবার বড়ে মিঞা ছোটে মিঞা (Bade Miyan Chote Miyan) ছবির পালা। প্রকাশ্যে এলো ছবির টিজার (Bade Miyan Chote Miyan Movie Teaser) , আর সেখানে তাক লাগালেন টাইগার শ্রফ (Tiger Shroff) । 

টাইগার শ্রফ মানেই এখন বক্স অফিস হিট, একের পর এক ছবি উপহার দিয়ে এখন তিনি বিটাউনের অন্যতম হিটস্টার (Bollywood Superstar) । অ্যাকশন থেকে শুরু করে থ্রিলার, একের পর এক স্টানিং লুকে ভাইরাল ছবি, ফলে টাইগার মানেই যে তা বক্স অফিসে ছক্কা হাঁকাবে, তা আর বলার অপেক্ষা রাখে না। সব থেকে বেশি তাক লাগানো অ্যাকশন উপহার দিয়েছেন তিনি ওয়ার ছবিতে। এবার সেই একই ছবির ফ্লেভার নিয়ে ফিরছেন টাইগার, সঙ্গী অক্ষয় কুমার। সামনে এলো ছবির টিজাার। সেখানেই ঝড় তোলা পারফর্মে বাজিমাত করলেন দুই তারকা। যে কোনও হলিউড ছবিকে সহজেই হার মাতালে সক্ষম এই ছবি। প্রথম ফ্রেমেই ছবির প্রতি খিদে বেড়ে গেল এক ধাক্কায়।

 

আরও পড়ুন- প্রথম লুকেই বাজিমাত অমিতাভের, বিটে বিটে হিট ঝুন্ড ছবির টিজার

আরও পড়ুন- 'দুটি গানে পারফর্ম করার সৌভাগ্য হয় আমার, যা আমার কাছে সম্পদ', লতা মঙ্গেশকর প্রয়াণে শোকজ্ঞাপন হেলেনের

আরও পড়ুন- কয়েক কোটি টাকার সম্পত্তি, বিলাসবহুল বাড়ি গাড়ি-সহ কত পরিমাণ সম্পত্তি রেখে গেলেন লতা

অ্যাশকন নিয়ে ফিরছেন টাইগার, সঙ্গে অক্ষয় কুমার, ছবি নিয়ে দর্শকদের কৌতুহল  বাড়লেও এখনই ছবির মুক্তি নয়। এই ছবি মুক্তি পেতে এখন দেড় বছরের বেশি সময় বাকি। ২০২৩ সালের ক্রিসমাসে (2023 Christmas Release) মুক্তি পাবে এই ছবি। তার আগে টিজার মুক্তিতে ভক্ত মনে ঝড় তুলল ছবির টিজার। মুহূর্তে তা ভাইরাল নেট দুনিয়ায়। 

Read more Articles on
Share this article
click me!