'সুপারস্টার সিংগার ২’-এ এসে কেঁদে ফেললেন অক্ষয় কুমার! কিন্তু কেন?

সুপারস্টার গায়ক 2-এর আসন্ন পর্বে অতিথি হিসেবে দেখা যাবে বলিউডের খিলারি কুমার অক্ষয় কুমারকে। চ্যানেলটি সম্প্রতি একটি প্রোমো প্রকাশ করেছে যেখানে অক্ষয়কে অশ্রুসিক্ত চোখে দেখা যাচ্ছে, কিন্তু কেন? চলুন জেনে নি।

Abhinandita Deb | Published : Aug 5, 2022 8:48 AM IST

সুপারস্টার গায়ক 2-এর আসন্ন পর্বে অতিথি হিসেবে দেখা যাবে বলিউডের খিলারি কুমার অক্ষয় কুমারকে। চ্যানেলটি সম্প্রতি একটি প্রোমো প্রকাশ করেছে যেখানে অক্ষয়কে অশ্রুসিক্ত চোখে দেখা যাচ্ছে। ভিডিওতে, তরুণ প্রতিযোগী ‘ফুলন কা তারন কা সবকা কেহনা হ্যায়’ গানটি গেয়েছেন। এবং গানের সঙ্গে অক্ষয় তাঁর বোনের সঙ্গে রাখি উদযাপনের ছবি এবং ক্লিপিংস দেখানো হয়। অক্ষয়ের বোন তাঁর জীবনের সমস্ত কঠিন পরিস্থিতিতে তাঁর পাশে দাঁড়ানোর জন্য  অক্ষয়-এর প্রশংসা করেন। শুধু ভাই নয় একজন বাবা এবং বন্ধুর দাইত্ব পালন করার জন্য তিনি তাঁকে সাধুবাদ জানান। বোনের মুখে প্রশংসা শুনে আপ্লুত অভিনেতা তাঁর বোনকে 'দেবী' বলে সম্বোধন করেন। এবং সবাইকে জানান যে তাঁর বোনের প্রবেশের পরে তাঁদের জীবন কীভাবে পরিবর্তিত হয়েছিল। এটিকে তিনি সবচেয়ে মূল্যবান সম্পর্ক বলে অভিহিত করেন।তার ছবি 'রক্ষা বন্ধন', পর্দায় হিট করার জন্য প্রস্তুত,

বলিউড তারকা অক্ষয় কুমার তার বোন অলকা ভাটিয়া সম্পর্কে একটি খোলামেলা কথোপকথনে কথা বলেছেন। তিনি "বোনরাই সেরা" এই সত্যের সাথে একমত হতে কোন অস্থিরতা তৈরি করেন না এবং বলেছিলেন যে তার ভাইবোন একজন ব্যক্তি হিসাবেও তার চেয়ে অনেক ভাল। তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে বেশি কথা না বলার জন্য পরিচিত, অক্ষয় IANS-এর সঙ্গে একটি কথোপকথনে ব্যক্তিগতভাবে তাঁর কাছে ভাই-বোনের সম্পর্ক কী তা নিয়ে কথা বলেছেন।’এটি একটি আশ্চর্যজনক বন্ধন। আপনার বোন আপনার সেরা বন্ধু। আপনি তার কাঁধে মাথা রেখে সবকিছু শেয়ার করতে পারেন। সে সবসময় আপনার জন্য আছে। আমি খুব কমই শুনেছি যে বোন তার ভাইয়ের জন্য নেই। মাঝে মাঝে আপনি শুনতে পান ভাই নেই কিন্তু বোন নেই বলে শুনিনি।’ "তোমার বোনের চেয়ে বেশি ভালোবাসতে পারে এমন কেউ নেই।"

চ্যানেলটি প্রোমোটির ক্যাপশন দিয়েছে, ‘ইস রক্ষা বন্ধ ন কে খুবসুরাত মউকে পার, সুরন কি অ্যাসি হোগি বারসাত কি ভর আয়েগি সবি কি আঁখ! দেখিয়ে #রক্ষাবন্ধন স্পেশাল, শনি-রবি রাত ৮ বাজে।’ সুপারস্টার গায়ক ২, অরুনিতা কাঞ্জিলাল, পবনদীপ রাজন এবং সায়লি কাম্বলে সহ বেশ কয়েকজন জনপ্রিয় ইন্ডিয়ান আইডল ১২ প্রতিযোগীর তত্বাবধানে পারফর্ম করছে এই  শিশুশিল্পীরা। বাচ্চাদের গানের প্রতিভা তাদের দ্বারা সম্মানিত হয়। শোটি বাচ্চাদের গান গাওয়ার ক্ষেত্রে  তাঁদের প্রতিভা অন্বেষণ করার জন্য অনেকগুলি সুযোগ এনে দিয়েছে এই খুদে শিল্পীদের। রিয়েলিটি শো সম্পর্কে কথা বললে, ইন্ডিয়ান আইডল ১৩ শীঘ্রই ছোট পর্দায় ফিরে আসতে প্রস্তুত। দেশজুড়ে শুরু হয়েছে গ্র্যান্ড অডিশন। চ্যানেলের দ্বারা একটি প্রোমোও প্রকাশিত হয়েছে যা পরামর্শ দেয় যে কীভাবে এটি পুরো পরিবারকে একত্রিত করবে এবং নতুন গায়কদের প্রতিভাকে জনসমক্ষে তুলে ধরবে। 

আরও পড়ুন,সামনেই রাখি, কি পড়বেন ভেবে পাচ্ছেন না? টিপস নিন এই পাঁচ বলি-নায়িকার থেকে
আরও পড়ুন,অগস্টেই সন্তানের মুখ দেখবেন সোনম, সদ্যজাতকে স্বাগত জানানোর প্রস্তুতি কপূর পরিবারে

Share this article
click me!