আরও একবার নগ্ন হওয়ার প্রস্তাব পেলেন রণবীর, ফের কি ছক ভাঙতে রাজি বলিউডের 'খিলজি'?

ফের আরও একবার নগ্ন হওয়ার প্রস্তাব পেলেন রণবীরহ কাপুর।  এত বিতর্কের পর কে দিল নগ্ন হওয়ার প্রস্তাব, তা নিয়েই জলঘোলা শুরু হয়েছে । পেটা ইন্ডিয়ার পক্ষ থেকেই রণবীরকে ফের একবার নগ্ন হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে। পেপার ম্যাগাজিনের মতোই ন্যুড ফোটশ্যুট করতে হবে রণবীরকে যা কিনা ভেগানিজমকে প্রচার করেব। নিজের প্যান্টকে ঠকাতে বলা হয়েছে পেটা ও পশুদের স্বার্থে। পেটা-র পক্ষ থেকে রণবীরকেএকটি চিঠি পাঠানো হয়েছে। 

Riya Das | Published : Aug 5, 2022 4:56 AM IST

বলিউডের খিলজি রণববীর সিং-কে নিয়ে এই মুহূর্তে উত্তাল বলিপাড়া থেকে সোশ্যাল মিডিয়া। যদিও তা হবে নাই বা কেন।  নিজেকে ছকভেঙে এভাবে যে বেরিয়ে আসতে পারে তাকে নিয়ে চর্চা লেগেই থাকে। মুহূর্তের মধ্যে নেটপাড়ায় আগুন জ্বালিয়ে দিয়েছেন রণবীর সিং। শরীরে নেই একটুকরো সুতো। পুরোপুরি নগ্ন হয়েই অন ক্যামেরায় সেক্সি পোজ দিয়ে সকলকে চমকে দিয়েছেন রণবীর সিং। পোশাক খুলে ন্যুড অবস্থায় ক্যামেরায় সামনে এসেছেন  রণবীর সিং। নিজের কাজের জন্যই নগ্ন হতে পিছপা হননি বলিউডের খিলজি। জনপ্রিয় 'পেপার' ম্যাগাজিনের কভারের জন্য ক্যামেরায় সামনে নগ্ন হয়েছিলেন বলিউডের খিলজি। অভিনেতার সেক্সি ন্যুড ফিগার দেখতেই হামলে পড়েছিলেন ভক্তরা। রণবীরের এই নগ্ন ছবিই যেন নেটদুনিয়ার হটকেক। 

তবে এই ছবিকে কেন্দ্র করেই বিতর্কের ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। বিবস্ত্র অভিনেতাকে দেখে কেউ প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তো কেই গালিগালাজ দিয়েছেন। এহেন চর্চার মধ্যে ফোটোশ্যুট ঘিরে আইনি বিপাকে পড়তে হয়েছে অভিনেতা রণবীর সিংকে। ইতিমধ্যেই রণবীরের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছিল।  রণবীরের বিরুদ্ধে দুটি অভিযোগ জমা পড়েছিল মুম্বই পুলিশের কাছে। একজন মহিলা আইনজীবী এবং একটি এনজিও থেকে অভিনেতার নামে পৃথক মামলা দায়ের করেছিলেন। সূত্রের খবর চেম্বুর থানায় দায়ের হয়েছিল অভিযোগ। যা নিয়ে তোলপাড় বি-টাউন। একটা নগ্ন ফোটোশ্যুটের জন্য যে এভাবে বিতর্কে জড়িয়ে পড়তে হবে তা মনে হয় আগে টের পাননি রণবীর। তবে ফের আরও একবার নগ্ন হওয়ার প্রস্তাব পেলেন রণবীরহ কাপুর।  এত বিতর্কের পর কে দিল নগ্ন হওয়ার প্রস্তাব, তা নিয়েই জলঘোলা শুরু হয়েছে ।

 

 

সূত্র থেকে জানা গেছে পেটা ইন্ডিয়ার পক্ষ থেকেই রণবীরকে ফের একবার নগ্ন হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে। পেপার ম্যাগাজিনের মতোই ন্যুড ফোটশ্যুট করতে হবে রণবীরকে যা কিনা ভেগানিজমকে প্রচার করবে। নিজের প্যান্টকে ঠকাতে বলা হয়েছে পেটা ও পশুদের স্বার্থে। পেটা-র পক্ষ থেকে রণবীরকেএকটি চিঠি পাঠানো হয়েছে। যেখানে লেখা রয়েছে, 'পেটার মানুষদের পক্ষ থেকে আপনাদের শুভেচ্ছা। পশুদের স্বার্থ নিয়ে লড়াই করা সবচেয়ে বড় দল এই দেশের। আমরা পেপার ম্যাগাজিনে আপনার ন্যুড ফোটোশ্যুট দেখেছি, যা মাথা ঘুরিয়ে দিয়েছে নিমেষের মধ্যে। আমরা আশা করি  আপনি নিজের প্যান্টকে আরও একবার ঠকাবেন। পশুদের জন্য মানুষের মনে সহানুভূতি  গড়ে তুলতে আপনি সামিল হবেন, এবং ফের একবার নগ্ন হবেন। এই প্রচারের ক্যাম্পেন হবে- 'All animals have the same parts-Try Vegan'। এখানেই শেষ নয়, পামেলা অ্যান্ডারসনের করা একই ধরনের  নগ্ন ছবি রেফারেন্স হিসেবে পাঠালাম। '  আসলে নিজের কাজের জন্যই নগ্ন হতে পিছপা হননি বলিউডের খিলজি। জনপ্রিয় 'পেপার' ম্যাগাজিনের কভারের জন্য ক্যামেরায় সামনে নগ্ন হলেন বলিউডের খিলজি। তবে এবারও কি  তিনি নগ্ন হবেন তা নিয়েই চলছে জল্পনা। প্রসঙ্গত নগ্ন হয়ে যে কার্পেটের উপর শুয়ে রয়েছেন রণবীর কাপুর তার দাম ৬.৬ লক্ষ টাকা। তবে পুরো ন্য়ুড হলেও বেশ কায়দা করেই নিজের গোপনাঙ্গ ঢেকে রেখেছেন রণবীর কাপুর। মার্কিন পপ কালচারের আইকন বার্ট রেন্ডলসের কায়দায় হট পোজ দিয়েছেন রণবীর। পেপার ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে হ্যান্ডসাম হাঙ্ক জানিয়েছেন, ক্যামেরায় সামনে শারীরিক ভাবে নগ্ন হওয়া আমার কাছে আহামরি কোনও ব্যাপার নয়। আমি কিছু কাজের মাধ্যমে আমার আত্মাকে নগ্ন করে দর্শকদের সামনে হাজির করিয়েছি। ওটাকেই বলে আসল নগ্ন হওয়া। 
                                                                        
 

Read more Articles on
Share this article
click me!